বাংলা নিউজ > ময়দান > ফাইনালে হারতেই কোর্ট থেকেই কোচের উপর চিৎকার করে উঠলেন মেদভেদেভ! ভাইরাল হল ভিডিয়ো
কোচের উপর চিৎকার করে উঠলেন মেদভেদেভ (ছবি:ইনস্টাগ্রাম)

ফাইনালে হারতেই কোর্ট থেকেই কোচের উপর চিৎকার করে উঠলেন মেদভেদেভ! ভাইরাল হল ভিডিয়ো

  • কোর্ট থেকেই কোচের উপর চিৎকার করে উঠলেন বিশ্বের এক নম্বর টেনিস তারকা দানিল মেদভেদেভ! কিন্তু কেন এমন করলেন তিনি?এরপরেই তার কোচ নিজের চেয়ার ছেড়ে উঠে যান। পুরো ঘটনাই ক্যামেরায় ধরা পড়ে যায়। আসলে ঘাসের কোর্টে পর পর দু’টি প্রতিযোগিতার ফাইনালে হেরেছিলেন দানিল মেদভেদেভ।

কোর্ট থেকেই কোচের উপর চিৎকার করে উঠলেন বিশ্বের এক নম্বর টেনিস তারকা দানিল মেদভেদেভ! কিন্তু কেন এমন করলেন তিনি?এরপরেই তার কোচ নিজের চেয়ার ছেড়ে উঠে যান। পুরো ঘটনাই ক্যামেরায় ধরা পড়ে যায়। আসলে ঘাসের কোর্টে পর পর দু’টি প্রতিযোগিতার ফাইনালে হেরেছিলেন দানিল মেদভেদেভ। 

রবিবার জার্মানির হ্যালে ওপেনের ফাইনালে দানিল মেদভেদেভ মাত্র ৬৪ মিনিটে হেরে যান পোল্যান্ডের হুবার্ট হুরকাজের কাছে। প্রথম সেটে বিশ্বের ১০ নম্বরের সামনে দাঁড়াতেই পারেননি রাশিয়ার খেলোয়াড়। দ্বিতীয় সেটে লড়াইয়ে ফিরলেও খেতাব জিততে পারেননি দানিল মেদভেদেভ। এদিনের খেলার ফল ছিল ১-৬, ৪-৬।

পর পর দু’টি প্রতিযোগিতার ফাইনালের হার হজম করতে পারেননি দানিল মেদভেদেভ। কোর্ট থেকেই কোচ গিলস সারভারার উপর চিৎকার শুরু করেন মেদভেদেভ। ম্যাচের মাঝেই ক্ষুব্ধ টেনিস খেলোয়াড় কোর্ট থেকেই কোচের উপর ক্ষোভ প্রকাশ করতে চিৎকার করে ওঠেন। গ্যালারিতে বসে থাকা কোচকে লক্ষ্য করে নানা কথা বলতে শুরু করেন মেদভেদেভ। পরিস্থিতি আরও খারাপ হতে পারে আঁচ করে তখনই স্টেডিয়াম ছাড়েন সারভারা।

এদিনের ম্যাচ জিতে মেদভেদেভের প্রশংসা করেছেন পোল্যান্ডের টেনিস খেলোয়াড় হুবার্ট হুরকাজ। তিনি বলেন, ‘মেদভেদেভ বিশ্বের সেরা টেনিস খেলোয়াড়। ওর বিরুদ্ধে খেলা বেশ কঠিন। আসলে এই ম্যাচে সব সঠিক শটগুলো প্রথম থেকেই আমার পক্ষে এসেছে। ছন্দ পেয়ে গিয়েছিলাম।’ ম্যাচ ও ফাইনাল হারের পরে দুঃখ প্রকাশ করেছেন দানিল মেদভেদেভ। তিনি বলেছেন,‘ম্যাচটা দীর্ঘ সময় খেলতে পারলাম না। উত্তেজক করে তুলতেও পারিনি। এই কোর্টে খেলা খুব সহজ নয়।’

বন্ধ করুন