বাড়ি > ময়দান > ঠোঁটে মিলল ঠোঁট, মাঝ সমুদ্রে আংটি বদল হার্দিক-নাতাশার, দেখুন ভাইরাল ভিডিও
রোম্যান্টিক স্টাইলে মাঝসমুদ্রেে আংটি বদল হার্দিক-নাতাশার (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
রোম্যান্টিক স্টাইলে মাঝসমুদ্রেে আংটি বদল হার্দিক-নাতাশার (সৌজন্যে-ইন্সটাগ্রাম)

ঠোঁটে মিলল ঠোঁট, মাঝ সমুদ্রে আংটি বদল হার্দিক-নাতাশার, দেখুন ভাইরাল ভিডিও

বছরের প্রথম দিনই বিগ ব্রেকিং ভারতীয় ক্রিকেট মহল। মোস্ট এলিজেবল ব্যাচেলারের তালিকা থেকে বাদ পড়ল হার্দিক পাণ্ডিয়ার নাম।বুধবার ফিল্মি স্টাইলে সার্বিয়ান বান্ধবী নাতাশা স্ট্যানকোভিকের সঙ্গে আংটি বদল সেরে ফেললেন হার্দিক পাণ্ডিয়া।

বর্ষবরণের রাতেই বান্ধবী নাতাশা স্ট্যানকোভিকের সঙ্গে নিজের সম্পর্কে আনুষ্ঠানিক শিলমোহর দিয়েছিলেন ভারতীয় ক্রিকেট তারকা হার্দিক পাণ্ডিয়া, কয়েকঘন্টা পার হতে না হতেই সেই সম্পর্ককেও আরও একধাপ এগিয়ে নিয়ে গেলেন হার্দিক। বছরের প্রথম দিনই নাতাশার সঙ্গে এনগেজমেন্ট পর্ব সেরে ফেললেন পাণ্ডিয়া জুনিয়র।

আরও পড়ুন : কার সঙ্গে বাগদান সারলেন হার্দিক পান্ডিয়া? জেনে নিন নাতাশার সম্পর্কে অজানা তথ্য

বুধবার বিকালে একদম ফিল্মি স্টাইলে এনগেজমেন্ট সারলেন মুম্বই ইন্ডিয়ানসের এই তারকা ক্রিকেটার। মাঝ সমুদ্রে ছুটে চলেছে লাল-সাদা বেলুন এবং গোলাপে সাজানো স্পিডবোড, চতুর্দিকে চোখ মেললে শুধুই নীল জল। নাতাশার নীল চোখে তো আগেই ডুব দিয়েছিলেন হার্দিক, এদিন নীল জল আর দিগন্তকে সাক্ষী রেখে হাঁটু গেড়ে বসলেন হার্দিক, নাতাশা বাড়িয়ে দিলেন হাত।ব্যাকগ্রাউন্ডে বাজছে, লাইভ ব্যান্ডের গলায় 'শুন মেরে হামসফর গান'-আংটি বদল সেরে ফেললেন হার্দিক-নাতাশা।

View this post on Instagram

Forever yes 🥰💍❤️ @hardikpandya93

A post shared by 🎀Nataša Stanković🎀 (@natasastankovic__) on


নাতাশার সঙ্গে বেশ কয়েকটি রোম্যান্টিক ছবি পোস্ট করে, পাণ্ডিয়া ইন্সটাগ্রামে উল্লেখ করেন জনপ্রিয় হিন্দি গানের লাইন, মেয় তেরি তু মেরা জানে সারা হিন্দুস্তান। ০১.০১.২০২০ #engaged

এর আগে বর্ষবরণের রাতে বান্ধবী নাতাশা স্ট্যানকোভিকের সঙ্গে নিজের সম্পর্কে আনুষ্ঠানিক শিলমোহর দিয়ে দিলেন এই ভারতীয় অলরাউন্ডার। নিজের ইন্সটাগ্রামের দেওয়ালে লেডি লাভ নাতাশার সঙ্গে একটি ছবি পোস্ট করে হার্দিক লেখেন, 'বছরটা শুরু করছি আমার ফায়ারওয়ার্কের সঙ্গে...'


View this post on Instagram

Starting the year with my firework ❣️

A post shared by Hardik Pandya (@hardikpandya93) on

সোশ্যাল মিডিয়াতে বেশ কয়েকমাস ধরেই নাতাশা এবং হার্দিকের প্রেম সম্পর্কের গুঞ্জন শোনা যাচ্ছিল। অবশেষে সব জল্পনার অবসান। ভারতীয় ক্রিকেটদলের মোস্ট এলিজেবল ব্যাচেলারের তালিকা থেকে বাদ পড়ল হার্দিক পাণ্ডিয়ার নাম।

আপতত পিঠের চোটের জন্য ভারতীয় দলের বাইরে রয়েছেন হার্দিক পাণ্ডিয়া। গত বছর সেপ্টেম্বরে শেষবার আন্তর্জাতিক ক্রিকেটে দেখা গেছে পাণ্ডিয়াকে। চোট সারিয়ে শীঘ্রই ক্রিকেটের বাইশ গজে ফিরছেন এই তারকা অলরাউন্ডার। চলতি মাসে ভারতীয় এ দলের হয়ে নিউজিল্যান্ড সফরে যাচ্ছেন হার্দিক পাণ্ডিয়া। সেখানে ব্ল্যাক কাপসদের সঙ্গে তিনটি একদিবসীয় ম্যাচ খেলবে ভারতীয় এ দল।

২০১৮ সালে এশিয়া কাপের সময় প্রথমবার পিঠে সমস্যা দেখা যায় হার্দিকের। ইংল্যান্ডে অনুষ্ঠিত বিশ্বকাপ দলে থাকলেও ভারতীয় দলের হোম সিজনের অধিকাংশ ম্যাচ চোটের জন্য খেলতে পারেন নি হার্দিক। পুরোপুরি চোট সারিয়ে ওঠলে ভারতীয় দলের নিউজিল্যান্ড সফরে দলে জায়গা করে নিতে পারেন হার্দিক, খবর টিম ম্যানেজমেন্ট সূত্রে।



বন্ধ করুন