বাড়ি > ময়দান > সদ্যজাত সন্তানের প্রথম ছবি প্রকাশ্যে আনলেন হার্দিক পান্ডিয়া
স্ত্রী ও সদ্যজাত সন্তানের সঙ্গে হার্দিক পান্ডিয়া। ছবি- টুইটার।
স্ত্রী ও সদ্যজাত সন্তানের সঙ্গে হার্দিক পান্ডিয়া। ছবি- টুইটার।

সদ্যজাত সন্তানের প্রথম ছবি প্রকাশ্যে আনলেন হার্দিক পান্ডিয়া

  • গত বৃহস্পতিবার পুত্র সন্তানের জন্ম দিয়েছেন টিম ইন্ডিয়ার তারকা অল-রাউন্ডারের স্ত্রী তথা সার্বিয়ান মডেল-অভিনেত্রী নাতাশা স্ট্যানকোভিচ।

দিন দু'য়েক আগেই বাবা হয়েছেন হার্দিক পান্ডিয়া। সোশ্যাল মিডিয়ায় স্ত্রী নাতাশার পুত্র সন্তানের জন্ম দেওয়ার খবর নিজেই জানিয়েছিলেন টিম ইন্ডিয়ার তারকা অল-রাউন্ডার। 

গত বৃহস্পতিবার সন্তানের হাতের ছবি পোস্ট করে থুশির খবর অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন তিনি। শনিবার সদ্যজাত সন্তানের প্রথম ছবি প্রকাশ্য আনলেন পান্ডিয়া।

ছেলেকে কোলে নিয়ে নিজের একটি ছবি টুইটার ও ইনস্টাগ্রামে পোস্ট করেন হার্দিক। ক্যাপশনে লেখেন, ‘ঈশ্বরের আশীর্বাদ’।

গত বৃহস্পতিবার নিজের পিতা হওয়ার খবর জানিয়ে ইনস্টাগ্রাম ও টুইটারে হার্দিক লেখেন, 'ঈশ্বর আমাদের পুত্র সন্তান দিয়ে আশীর্বাদ করেছেন।'

বাবা হওয়ার খবর জানানোর পর থেকেই সোশ্যাল মিডিয়ায় অভিনন্দনের বন্যায় ভাসছেন হার্দিক। টিম ইন্ডিয়ার সতীর্থরা প্রায় প্রত্যেকেই শুভেচ্ছা জানিয়েছেন পান্ডিয়া ও নাতাশাকে।

গত বছর বর্ষবরণের রাতে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে সার্বিয়ান মডেল-অভিনেত্রী নাতাশা স্ট্যানকোভিচের সঙ্গে নিজের সম্পর্কের ইঙ্গিত দেন হার্দিক। ঠিক পরের দিনই অর্থাৎ, নববর্ষের দিন (১ জানুয়ারি) সকলকে চমকে দিয়ে নাতাশার সঙ্গে বাগদান সারেন পান্ডিয়া।

চমকের অবশ্য এটাই শেষ ছিল না। গত ৩১ মে সোশ্যাল মিডিয়াতেই নাতাশার মা হতে চলার খবর জানান হার্দিক। সেদিনই প্রকাশ্যে আসে তাঁদের লুকিয়ে বিয়ে সেরে ফেলার খবরও।

বন্ধ করুন