নতুন বছরের শুরুতেই সবাইকে চমকে দিলেন হার্দিক পান্ডিয়া।
নতুন বছরের শুরুতেই সবাইকে চমকে দিলেন হার্দিক পান্ডিয়া।

হার্দিকের নিউ ইয়ার চমকে বোল্ড বিরাট, খুশি ভক্তরা

১ জানুয়ারি অভিনেত্রী নাটাশা স্ট্যানকোভিচের সঙ্গে এনগেজমেন্ট ঘোষণা করেছেন হার্দিক। ইনস্টাগ্রামের সেই পোস্ট দেখে কোহলি লিখেছেন, ‘অভিনন্দন এইচ। কী সুন্দর চমক।'

নতুন বছরের প্রথম দিনেই নাটাশা স্ট্যানকোভিচের সঙ্গে নিজের এনগেজমেন্ট ঘোষণা করে সবাইকে চমকে দিয়েছেন হার্দিক পান্ডিয়া। যুগলকে অভিনন্দন জানিয়ে অধিনায়ক কোহলি সে কথাই স্বীকার করলেন।

১ জানুয়ারি অভিনেত্রী নাটাশা স্ট্যানকোভিচের সঙ্গে এনগেজমেন্ট ঘোষণা করেছেন হার্দিক। ইনস্টাগ্রামের সেই পোস্ট দেখে কোহলি লিখেছেন, ‘অভিনন্দন এইচ। কী সুন্দর চমক। তোমাদের দুজনকে আগামী দিনের জন্য দারুণ শুভেচ্ছা জানাই। ঈশ্বর তোমাদের আশির্বাদ করুন।’

নিজের পোস্টের সঙ্গে ক্যাপশনে হার্দিক লেখেন, ‘ম্যায় তেরা, তু মেরি জানে, সারা হিন্দুস্তান। ০১.০১.২০২০ #এনগেজড।’

জানা গিয়েছে, দুবাইতে এনগেজমেন্ট সারার পরে বন্ধুদের সঙ্গে নৌকাভ্রমণে বেরোন যুগল। প্রিয় তারকার এনগেজমেন্টে খুশি ভক্তরা ওই পোস্টের নীচে শুভেচ্ছাবার্তা পোস্ট করেছেন। সতীর্থদের মধ্যে প্রথমে কূলদীপ যাদব হার্দিককে শুভেচ্ছা জানিয়েছেন।

পিঠের চোটের কারণে বেশ কিছু দিন টিম ইন্ডিয়ার বাইরে রয়েছেন হার্দিক। অস্ত্রোপচারের পরে ধীরে ধীরে ফিটনেস ফিরে পাচ্ছেন ভারতের এই আগ্রাসী পেসার। চলতি মাসের শেষে নিউ জিল্যান্ড সফরে দলে তাঁর প্রত্যাবর্তন ঘটতে পারে বলে শোনা যাচ্ছে। জাতীয় টি২০ দলে তাঁকে শেষ বার খেলতে দেখা গিয়েছে গত সেপ্টেম্বর মাসে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে।

এ বছরের শেষেই অস্ট্রেলিয়ায় টি২০ বিশ্বকাপ ক্রিকেটের আসর বসতে চলেছে। আসা করা যাচ্ছে তার মধ্যেই সম্পূর্ণ ফিট হার্দিককে কোহলির দলে পেসবাহিনীতে দেখতে পাওয়া যাবে।

হার্দিকের প্রেমিকা নাটাশা স্ট্যানকোভিচকে বলিউডি ছবিতে শেষ দেখা গিয়েছে ‘দ্য বডি’ ছবিতে। ইমরান হাশমি ও ঋষি কাপুর অভিনীত ওই ছবির একটি গানের দৃশ্যে তাঁকে অভিনয় করতে দেখা গিয়েছিল।

এর আগে প্রাক্তন বয়ফ্রেন্ড আলি গোনির সঙ্গে তিনি ‘নাচ বলিয়ে’ প্রতিযোগিতার ফাইনালে পৌঁছেছিলেন। তবে রিয়েলিটি টিভি শো ‘বিগ বস’-এর অষ্টম পর্বেই তিনি প্রথম দর্শকদের নজর কাড়েন।

বন্ধ করুন