বাংলা নিউজ > ময়দান > ‘টেস্ট ক্রিকেটে এক নম্বর হবেন;' পাক ব্যাটারকে নিয়ে মাতলেন পন্টিং!

‘টেস্ট ক্রিকেটে এক নম্বর হবেন;' পাক ব্যাটারকে নিয়ে মাতলেন পন্টিং!

বাবর আজমকে নিয়ে পন্টিংয়ের বড় ভবিষ্যদ্বাণী

‘শীঘ্রই টেস্ট ক্রিকেটে এক নম্বর হবেন;’ পাকিস্তানের ব্যাটরকে নিয়ে পন্টিংয়ের ভবিষ্যদ্বাণী।

পাকিস্তানের অধিনায়ক বাবর আজমের প্রশংসা করলেন অস্ট্রেলিয়ার প্রাক্তন অধিনায়ক রিকি পন্টিং। বাবর সম্পর্কে ভবিষ্যদ্বাণীও করেছেন অস্ট্রেলিয়ার কিংবদন্তি ক্রিকেটার। রিকি পন্টিং বিশ্বাস করেন যে আগামী দিনে বাবর আজম বিশ্বের এক নম্বর টেস্ট ব্যাটসম্যান হয়ে উঠবেন। টেস্ট ক্রিকেটে এক নম্বর ব্যাটিং পজিশন পুনরুদ্ধার করার জন্য নিজেকে চ্যালেঞ্জ করবেন। বাবর আজম বর্তমানে টেস্ট ব্যাটসম্যানদের র‌্যাঙ্কিংয়ে নবম স্থানে রয়েছেন। তবে ওয়ানডে এবং টি-টোয়েন্টি আন্তর্জাতিকে তার অবস্থান এক নম্বরে।

ঈশা গুহের সঙ্গে কথা বলার সময় অস্ট্রেলিয়ার প্রাক্তন অধিনায়ক রিকি পন্টিং বলেন, ‘আমি ভেবেছিলাম যে তিনি বিশ্বের এক নম্বর টেস্ট ব্যাটসম্যান হতে চলেছেন। যদি কিছু সময়ের মধ্যে তিনি এটা নাও হন তাহলেও বাবর এক নম্বরের জন্য বাকিদের চ্যালেঞ্জ দেবেন। সম্ভবত সে বর্তমান মুহূর্তে এই পজিশনে নেই, তবে আগামীতে সে চ্যালেঞ্জ করবে। হয়তো সে যদি গত কয়েক বছরে আরও কয়েকটি টেস্ট ম্যাচ খেলত, তাহলে এখন তাকে এই পজিশনের জন্য দরজায় কড়া নাড়তে দেখা যেত।’

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তিন ম্যাচের টেস্ট সিরিজের প্রথম ম্যাচে পাকিস্তান দলের অধিনায়ক বাবর আজম মাত্র একবার ব্যাট করে ৩৬ রান করেছেন। যাইহোক, এই উইকেটটি ব্যাটিংয়ের জন্য সুবিধাজনক ছিল। কারণ পাকিস্তান দল দুই ইনিংসে চারটি সেঞ্চুরি করেছিল। যেখানে অস্ট্রেলিয়া চারটি হাফ সেঞ্চুরি করেছিল। মরা পিচে ম্যাচের ফলাফল ড্র হয়। সিরিজের ফল এখনও ০-০। এমন পরিস্থিতিতে বাকি দুই টেস্ট ম্যাচে বড় রান করার চেষ্টা করবেন বাবর আজম।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

সোমবার ১৭ জেলায় হবে বৃষ্টি, কয়েকটিতে ৫০ কিমিতে ঝড়! কতদিন বর্ষণ চলবে রাজ্যে? ২-২ থেকে শেষ মুহূর্তের গোলে রুদ্ধশ্বাস জয়, ISL-এ খেলার পথে আরও এক বাড়াল মহমেডান তৃণমূলে চলে আসুন! বঞ্চিতদের 'ভগবান' বিচারপতিকে আহ্বান ব্রাত্য বসুর প্রেম টেকে না, বলিউডেও হিট পায়নি এই নেপো কিড, দারুণ করে মারামারি! বলুন তো কে? ওড়িশার হারে সোনায় সোহাগা মোহনবাগানের, চাপে ইস্টবেঙ্গল- রইল ISL-র পয়েন্ট টেবিল WPL 2024: মেগের ব্যাটে GG-কে ২৩ রানে হারিয়ে MI-কে টপকে লিগ টেবলের শীর্ষে উঠল DC এবারও আশাহত বাংলা, শুভদীপকে হারিয়ে কানপুরের বৈভব পেল ইন্ডিয়ান আইডলের ট্রফি সুখী দাম্পত্যের টিপস দিলেন দুবাইয়ের কোটিপতির স্ত্রী! বরের নির্দেশে কী কী করেন? ভারতের প্রথম মহিলা স্নাইপার হলেন বিএসএফের সুমন কুমারী, দেশের গর্ব বিয়ে করেই বউকে সোহাগে-আদরে ভরালেন কাঞ্চন, শ্রীময়ীকে জড়িয়েই বললেন কী?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.