বাংলা নিউজ > ময়দান > ইডেনে IND-SL ম্যাচের টিকিট বিক্রি শুরু, কত দাম, কী ভাবে সংগ্রহ করবেন, জেনে নিন

ইডেনে IND-SL ম্যাচের টিকিট বিক্রি শুরু, কত দাম, কী ভাবে সংগ্রহ করবেন, জেনে নিন

ইডেন গার্ডেন্স।

অনলাইন টিকিট ছাড়াও ৮ থেকে ১১ জানুয়ারি বেলা ১১টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত ইডেন গার্ডেন্স স্টেডিয়ামের ৪ নম্বর গেট থেকে জনসাধারণের জন্য টিকিট বিক্রি করা হবে।

শ্রীলঙ্কার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ বারত জিতে গিয়েছে। ১০ অক্টোবর থেকে শুরু হবে তিন ম্যাচের একদিনের সিরিজ। ভারত বনাম শ্রীলঙ্কার দ্বিতীয় ম্যাচটি অনুষ্ঠিত হবে ইডেনে। আর ইডেনের এই ম্য়াচকে ঘিরে উত্তেজনা তুঙ্গে।

এমন কী এই ম্যাচের টিকিট বিক্রিও শুরু হয়ে গিয়েছে। প্রতি বারের মতোই এ বারও টিকিটের চাহিদাও আকাশছোঁয়া। এক দিনের ম্যাচে রোহিত শর্মা, বিরাট কোহলিরা দলে ফেরায়, আর বেশি উন্মাদনা রয়েছে এই ম্যাচকে ঘিরে। রবিবার থেকে অনলাইনে টিকিট বিক্রি হচ্ছে। টিকিটের দাম কত জানেন?

অনলাইন এবং কাউন্টার মিলিয়ে মোট ১৫ হাজার টিকিট ছাড়া হয়েছে। সর্বনিম্ন টিকিটের দাম ৬৫০ টাকা। এ ছাড়াও ১০০০ টাকা এবং ১৫০০ টাকার টিকিট রয়েছে। রবিবার থেকে বুধবার পর্যন্ত টিকিট বিক্রি চলবে।

আরও পড়ুন: ভিডিয়ো- কোহলির ইনস্টা স্টোরিতে লাখ টাকার প্রতিক্রিয়া, সঙ্গে জবরদস্ত উত্তর সূর্যের

অনলাইন টিকিট ছাড়াও ৮ থেকে ১১ জানুয়ারি বেলা ১১টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত ইডেন গার্ডেন্স স্টেডিয়ামের ৪ নম্বর গেট থেকে জনসাধারণের জন্য টিকিট বিক্রি করা হবে।

ইডেনকে ম্যাচকে ঘিরে যাবতীয় পরিকল্পনা করে ফেলা হয়ে গিয়েছে। এমনটাই জানিয়েছেন সিএবি প্রেসিডেন্ট স্নেহাশিস গঙ্গোপাধ্যায়। স্নেহাশিস বলেছেন, ‘১২ জানুয়ারি ইডেনে ভারত বনাম শ্রীলঙ্কা যে ম্যাচ রয়েছে, তার মাঝে একটা লেজার শোয়ের আয়োজন করা হয়েছে। ইনিংসের মাঝে ৬ থেকে ৭ মিনিটের একটা শো হবে। নতুন আলো লাগানোর পর ইডেনে এটাই প্রথম আন্তর্জাতিক ম্যাচ। এর আগে লেজেন্ডদের ম্যাচে লেজার শো হয়েছিল।’ কিছু দিন আগেই নতুন আলো বসানো হয়েছে ইডেনে। সেই আলো বসানোর পর প্রথম বার আন্তর্জাতিক ম্যাচ আয়োজন করতে চলেছে ইডেন।

আরও পড়ুন: ধোনির মতো করেই রোহিতেরও উচিত হার্দিকের হাতে দায়িত্ব তুলে দেওয়া- সাফ দাবি জাদেজার

স্নেহাশিস আরও বলেছেন, ‘ইডেনের লোয়ার টায়ারে নতুন বসার জায়গা হয়েছে। বাকেট সিট বসানো হয়েছে। প্রেস বক্স নতুন করে তৈরি করা হচ্ছে। ৯০ শতাংশ কাজ হয়ে যাবে। মিডিয়া সেন্টারের কাজ চলছে। এই ম্যাচের আগে ৫০ শতাংশ কাজ হয়ে যাবে। বাকিটা পরে হবে।’

শ্রীলঙ্কার বিরুদ্ধে তিন ম্যাচের একদিনের সিরিজ খেলতে নামবে টিম ইন্ডিয়া। এ বার ৫০ ওভারের ম্যাচ খেলতে নামবে এই দুই দল। আগামী ১০ জানুয়ারি গুয়াহাটিতে প্রথম ম্যাচের আয়োজন করা হব। আর পরের দুটো ম্যাচ যথাক্রমে কলকাতা এবং তিরুবনন্তপুরমে ১২ এবং ১৫ তারিখ।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

মেষ, বৃষ, মিথুন, কর্কটের ভাগ্যে আজ কী রয়েছে? লাকি কারা? ১৮ জুনের রাশিফল রইল মৃত ৯, 'রহস্যের' কাগজ, ‘অনাথ’ রেলকে তোপ মমতার- কাঞ্চনজঙ্ঘা দুর্ঘটনার ইতিবৃত্ত মুখের স্বাদ বাড়াতে রোজ খাচ্ছেন মাখন? সতর্ক হবার সময় এসেছে ১৫ ঘণ্টাও টিকল না বাংলাদেশির রেকর্ড! T20 বিশ্বকাপে সর্বাধিক ডট বলের নজির কিউয়ির ইউরোয় মস্ত বড় অঘটন, স্লোভাকিয়া-র কাছে হার বেলজিয়াম-এর!বাতিল লুকাকু-র জোড়া গোল সরি! ‘মোবাইল দিয়ে ইভিএম আনলক করার খবর পুরো ভুল ছিল…’ ক্ষমা চাইল মিড-ডে দ্বিতীয় স্বামী রাতুলের সঙ্গে বিরিয়ানিতে ইদ উদযাপন রূপাঞ্জনার নাবালিকার যৌন হেনস্থা মামলায় ৩ ঘণ্টা ধরে BJPর ইয়েদুরাপ্পাকে ম্যারাথন জেরা CIDর মঙ্গল থেকে 'মঙ্গল' বার্তা! বাড়বে বৃষ্টি, কমবে গরম, ৫০ কিমিতে ঝড় দক্ষিণবঙ্গে বক্স অফিসে রণবীর ‘ক্রেজ’, ১৩ বছর পর, ২য় মুক্তিতেও ঝড় তুলল 'রকস্টার', আয় কত?

T20 WC 2024

পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম পাকিস্তান টিমে কোনও ঐক্য নেই, জীবনে এরকম দশা কোথাও দেখিনি, বিস্ফোরক কার্স্টেন সুপার ৮-এ নামার আগে ফিলগুড মেজাজে কোহলি-হার্দিকরা, খেললেন বিচ ভলিবল!দেখুন ভিডিয়ো নেপালের বিরুদ্ধে নিয়মভঙ্গ শাকিবের, ড্রেসিং রুমের পরামর্শে DRS, শুরু বিতর্ক বোলিং ফাটাফাটি হচ্ছে,ব্যাটিং যদি ভালো হয়…...সুপার ৮-এ উঠেই ব্যাঘ্রগর্জন শান্ত-র ২০১১ বিশ্বকাপ থেকে বাদ পড়েই ম্যাগি ম্যান হয়ে ওঠেন হিটম্যান!কীভাবে? বললেন অভিষেক PAK vs IRE: ক্যাচ নিতে গিয়ে ভয়ঙ্কর ধাক্কা! অল্পের জন্য রক্ষা পেলেন আফ্রিদি-উসমান ওপেনিং করাতে গিয়ে ব্যর্থ বিরাট, সুপার হিট পন্ত!কেন এমন সিদ্ধান্ত, জানালেন বিক্রম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.