বাংলা নিউজ > ময়দান > ইডেনে IND-SL ম্যাচের টিকিট বিক্রি শুরু, কত দাম, কী ভাবে সংগ্রহ করবেন, জেনে নিন

ইডেনে IND-SL ম্যাচের টিকিট বিক্রি শুরু, কত দাম, কী ভাবে সংগ্রহ করবেন, জেনে নিন

ইডেন গার্ডেন্স।

অনলাইন টিকিট ছাড়াও ৮ থেকে ১১ জানুয়ারি বেলা ১১টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত ইডেন গার্ডেন্স স্টেডিয়ামের ৪ নম্বর গেট থেকে জনসাধারণের জন্য টিকিট বিক্রি করা হবে।

শ্রীলঙ্কার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ বারত জিতে গিয়েছে। ১০ অক্টোবর থেকে শুরু হবে তিন ম্যাচের একদিনের সিরিজ। ভারত বনাম শ্রীলঙ্কার দ্বিতীয় ম্যাচটি অনুষ্ঠিত হবে ইডেনে। আর ইডেনের এই ম্য়াচকে ঘিরে উত্তেজনা তুঙ্গে।

এমন কী এই ম্যাচের টিকিট বিক্রিও শুরু হয়ে গিয়েছে। প্রতি বারের মতোই এ বারও টিকিটের চাহিদাও আকাশছোঁয়া। এক দিনের ম্যাচে রোহিত শর্মা, বিরাট কোহলিরা দলে ফেরায়, আর বেশি উন্মাদনা রয়েছে এই ম্যাচকে ঘিরে। রবিবার থেকে অনলাইনে টিকিট বিক্রি হচ্ছে। টিকিটের দাম কত জানেন?

অনলাইন এবং কাউন্টার মিলিয়ে মোট ১৫ হাজার টিকিট ছাড়া হয়েছে। সর্বনিম্ন টিকিটের দাম ৬৫০ টাকা। এ ছাড়াও ১০০০ টাকা এবং ১৫০০ টাকার টিকিট রয়েছে। রবিবার থেকে বুধবার পর্যন্ত টিকিট বিক্রি চলবে।

আরও পড়ুন: ভিডিয়ো- কোহলির ইনস্টা স্টোরিতে লাখ টাকার প্রতিক্রিয়া, সঙ্গে জবরদস্ত উত্তর সূর্যের

অনলাইন টিকিট ছাড়াও ৮ থেকে ১১ জানুয়ারি বেলা ১১টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত ইডেন গার্ডেন্স স্টেডিয়ামের ৪ নম্বর গেট থেকে জনসাধারণের জন্য টিকিট বিক্রি করা হবে।

ইডেনকে ম্যাচকে ঘিরে যাবতীয় পরিকল্পনা করে ফেলা হয়ে গিয়েছে। এমনটাই জানিয়েছেন সিএবি প্রেসিডেন্ট স্নেহাশিস গঙ্গোপাধ্যায়। স্নেহাশিস বলেছেন, ‘১২ জানুয়ারি ইডেনে ভারত বনাম শ্রীলঙ্কা যে ম্যাচ রয়েছে, তার মাঝে একটা লেজার শোয়ের আয়োজন করা হয়েছে। ইনিংসের মাঝে ৬ থেকে ৭ মিনিটের একটা শো হবে। নতুন আলো লাগানোর পর ইডেনে এটাই প্রথম আন্তর্জাতিক ম্যাচ। এর আগে লেজেন্ডদের ম্যাচে লেজার শো হয়েছিল।’ কিছু দিন আগেই নতুন আলো বসানো হয়েছে ইডেনে। সেই আলো বসানোর পর প্রথম বার আন্তর্জাতিক ম্যাচ আয়োজন করতে চলেছে ইডেন।

আরও পড়ুন: ধোনির মতো করেই রোহিতেরও উচিত হার্দিকের হাতে দায়িত্ব তুলে দেওয়া- সাফ দাবি জাদেজার

স্নেহাশিস আরও বলেছেন, ‘ইডেনের লোয়ার টায়ারে নতুন বসার জায়গা হয়েছে। বাকেট সিট বসানো হয়েছে। প্রেস বক্স নতুন করে তৈরি করা হচ্ছে। ৯০ শতাংশ কাজ হয়ে যাবে। মিডিয়া সেন্টারের কাজ চলছে। এই ম্যাচের আগে ৫০ শতাংশ কাজ হয়ে যাবে। বাকিটা পরে হবে।’

শ্রীলঙ্কার বিরুদ্ধে তিন ম্যাচের একদিনের সিরিজ খেলতে নামবে টিম ইন্ডিয়া। এ বার ৫০ ওভারের ম্যাচ খেলতে নামবে এই দুই দল। আগামী ১০ জানুয়ারি গুয়াহাটিতে প্রথম ম্যাচের আয়োজন করা হব। আর পরের দুটো ম্যাচ যথাক্রমে কলকাতা এবং তিরুবনন্তপুরমে ১২ এবং ১৫ তারিখ।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

ক্রেডিট কার্ড থেকে পেটিএম ব্যাঙ্ক, GST- মার্চে টাকার কোন কোন নিয়ম পালটে যাচ্ছে? ‘এতটাও আশা করা হয়নি’, মোদীর সংস্কার নীতিতেই বাজিমাত অর্থনীতির, বাহবা শিল্পমহলের মার্চের শুরুতেই বাড়ল LPG সিলিন্ডারের দাম, কলকাতায় রান্নার গ্যাসের দর কত পড়বে? ODI স্ট্যাটাস পাওয়া দলের বিরুদ্ধে সব থেকে কম বয়সে T20I সেঞ্চুরি, যশস্বী-জাজাইকে টপকে বিশ্বরেকর্ড লেভিটের দু-মাসের অন্তঃসত্ত্বা দীপিকা, এয়ারপোর্টে বউকে আগলে রাখলেন রণবীর দেশের জন্য জান দিতে প্রস্তুত ‘যোদ্ধা’ই হাইজ্যাকার! ফের আর্মি ইউনিফর্মে সিদ্ধার্থ WPL 2024: জলে গেল মন্ধনার দাপুটে হাফ-সেঞ্চুরি, শেফালির ব্যাটে লড়াকু জয় দিল্লির একটানা ৬ দিন পরীক্ষা! ২০২৫ সালের উচ্চমাধ্যমিকের পুরো রুটিন দেখুন, কটায় শুরু হবে? ইস্টবেঙ্গলকে হারিয়ে মোহনবাগানদের পিছনে ফেলে এক নম্বর স্থান মজবুত করল ওড়িশা ‘‌নেতা অযোগ্য গ্রুপবাজ স্বার্থপর’‌, লোকসভা নির্বাচনের মুখে বিস্ফোরক কুণাল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.