বাংলা নিউজ > ময়দান > চাই না আমার দেশ আমাকে কাঁদতে দেখুক- ম্যাচ হেরে সানগ্লাস পরার কারণ জানালেন হরমন

চাই না আমার দেশ আমাকে কাঁদতে দেখুক- ম্যাচ হেরে সানগ্লাস পরার কারণ জানালেন হরমন

ম্যাচ হেরে সানগ্লাস পরার কারণ জানালেন হরমনপ্রীত কউর (ছবি-টুইটার)

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সেমিফাইনালে হেরে সানগ্লাস পরে বেরিয়ে এসেছিলেন ভারতীয় মহিলা দলের ক্যাপ্টেন হরমনপ্রীত কউর। লক্ষণীয় বিষয় হল এটি কোনও ভাবেই স্টাইল স্টেটমেন্ট ছিল না। চোখের জল লুকানোর জন্য এমনটা করেছিলেন হরমনপ্রীত কউর।

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সেমিফাইনালে হেরে সানগ্লাস পরে বেরিয়ে এসেছিলেন ভারতীয় মহিলা দলের ক্যাপ্টেন হরমনপ্রীত কউর। লক্ষণীয় বিষয় হল এটি কোনও ভাবেই স্টাইল স্টেটমেন্ট ছিল না। চোখের জল লুকানোর জন্য এমনটা করেছিলেন হরমনপ্রীত কউর। ভারতের ক্যাপ্টেন হরমনপ্রীত কউর চাননি যে তাঁর দেশ তাঁকে কাঁদতে দেখুক। হরমনপ্রীত কউর এটি করছেন একজন ক্রিকেটার হিসাবে, একজন নেতা হিসাবে এবং একজন মানুষ হিসাবে। কউর-এর এই কাজ তাঁর সম্পর্কে অনেক কিছু বলে।

আরও পড়ুন… ভিডিয়ো: এ যেন অতীতের ফ্ল্যাশব্যাক, এনতিনির ছেলের বলে ফের আউট চন্দ্রপলের ছেলে

হরমনপ্রীত কউর অসুস্থতায় ভুগছিলেন। এমন অবস্থায় তিনি মাঠে নামেন এবং দেশের হয়ে খেলেন। এই ম্যাচটি যদি বিশ্বকাপের সেমিফাইনাল না হত তাহলে হয়তো হরমনপ্রীত কউর সেই ম্যাচটিতে খেলতেনই না। টিম ইন্ডিয়াকে জেতাতে হরমনপ্রীত কউর মাঠে নিজের সেরাটা তুলে ধরে ছিলেন। তিনি একজন যোদ্ধার মতো ব্যাট করতে নেমেছিলেন এবং অস্ট্রেলিয়ান বোলারদের দারুণ জবাব দিয়েছিলেন। একটা সময়ে তিনি অজি বোলারদের মাটি ধরিয়ে দিয়েছিলেন।

হরমনপ্রীত কউরের ব্যাটিং ভারতকে একটি কমান্ডিং পজিশনে নিয়ে গিয়েছিল কিন্তু, ম্যাচের গুরুত্বপূর্ণ মুহূর্তে হরমনপ্রীত রান আউট হয়ে যান এবং টিম ইন্ডিয়া ম্যাচটি হেরে যায়। হাই স্কোরিং এই ম্যাচে শেষ ওভার পর্যন্ত চলে এবং এই ম্যাচে অস্ট্রেলিয়ার কাছে পাঁচ রানে হেরেছে টিম ইন্ডিয়া। হরমনপ্রীত কউর উপস্থাপনার সময় বলেছিলেন, ‘আমি চাই না আমার দেশ আমাকে কাঁদতে দেখুক, তাই আমি এই চশমা পরেছি, আমি প্রতিশ্রুতি দিচ্ছি, আমরা উন্নতি করব এবং আমাদের দেশকে এভাবে আর হতাশ হতে দেব না।’

আরও পড়ুন… INDW vs AUSW T20 WC: ধোনির রান আউটের সঙ্গে হরমনের রান আউটের তুলনা টেনে দুঃখে ডুবলেন বীরু

সেমিফাইনাল ম্যাচে অস্ট্রেলিয়া দল ২০ ওভারে চার উইকেট হারিয়ে ১৭২ রান তুলেছিল। লক্ষ্য তাড়া করতে নেমে ভারতীয় দল ২০ ওভারে ৮ উইকেটে ১৬৭ রান করতে সক্ষম হয়েছিল এবং ম্যাচটি ৫ রানে হেরে যায় টিম ইন্ডিয়া। ম্যাচের সেরা নির্বাচিত হয়েছেন অ্যাশলে গার্ডনার। অ্যাশলে গার্ডনার ব্যাটিংয়ে ১৮ বলে ৩১ রানের ঝলমলে ইনিংস খেলেন, বোলিংয়ে ৪ ওভারে ৩৭ রান দিয়ে নেন ২ উইকেট নিয়েছিলেন। তবে ম্যাচে হরমনপ্রীতের রান আউট সব কিছুকে ছাপিয়ে গিয়েছিল।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল কোপা চ্যাম্পিয়ন হয়ে FIFA Rankings-এ শীর্ষস্থান মজবুত হল মেসিদের, ১২৪-এ থাকল ভারত Paris Olympics 2024: অফিসিয়ালি খুলে গেল প্যারিস অলিম্পিক্সের গেমস ভিলেজ ENG vs WI: মাত্র ২৬ বলে ৫০, টেস্টের ইতিহাসে দ্রুততম দলীয় হাফসেঞ্চুরি ইংল্যান্ডের T20-র মতো শুরু, ODI-এর ঢংয়ে শেষ, নটিংহ্যাম টেস্টের ১ম দিনেই ৪০০ টপকাল ইংল্যান্ড মার্কিন প্রেসিডেন্ট ভোট, আসরে হাজির ওবামা, বাইডেনের উপর কি আর ভরসা রাখা সম্ভব? বৌদি সোহিনী শ্বশুরবাড়িতে কতটা খাপ খাইয়ে নিয়েছেন? জানালেন 'ননদিনি' দীপ্সিতা জনতা-পুলিশ খণ্ডযুদ্ধ মালদায়! বিদ্যুৎ বিভ্রাট ঘিরে অবরোধকে কেন্দ্র করে রণক্ষেত্র রেকর্ড ৩.২ কোটি ট্রান্সফার ফি কেরালাকে দিয়ে জিকসনকে নিল ইস্টবেঙ্গল- রিপোর্ট ক্যাপ্টেন্সি এল না, চলে গেল ভাইস-অধিনায়ক, ডিভোর্স- হার্দিকের 'ব্ল্যাক থার্সডে'

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.