বাংলা নিউজ > ময়দান > INDW vs AUSW T20 WC: ধোনির রান আউটের সঙ্গে হরমনের রান আউটের তুলনা টেনে দুঃখে ডুবলেন বীরু

INDW vs AUSW T20 WC: ধোনির রান আউটের সঙ্গে হরমনের রান আউটের তুলনা টেনে দুঃখে ডুবলেন বীরু

এভাবে আউট হলেন হরমনপ্রীত কউর (ছবি-টুইটার)

দুর্ভাগ্যকে মেনে নিতে পারছিলেন না হরমনপ্রীত এবং সেই কারণে রেগেই মাঠে ছাড়েন তিনি। এদিকে, প্রাক্তন ক্রিকেটার বীরেন্দ্র সেহওয়াগ এই ঘটনায় প্রতিক্রিয়া জানিয়েছেন। ২০১৯ ওডিআই বিশ্বকাপের সেমিফাইনালে এমএস ধোনির আউট হওয়ার একটি ছবি শেয়ার করে সোশ্যাল মিডিয়াতে নিজের মত জানিয়েছেন বীরু।

২০২৩ মহিলাদের টি-টোয়েন্টি বিশ্বকাপ-এর প্রথম সেমিফাইনালে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ভারতের মহিলারা দুর্দান্ত লড়াই দেখিয়েছেন। ভারতীয় দলের ক্যাপ্টেন হরমনপ্রীত কউর এবং জেমিমা ১৭৩ রানের লক্ষ্য তাড়া করতে ভারতের হয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন। যাইহোক, কউর একটি দুর্ভাগ্যজনক উপায়ে আউট হয়েছিলেন যা দেখে দর্শকদের ২০১৯ ওডিআই বিশ্বকাপের সেমিফাইনালের কথা মনে পড়ে যায়। ২০১৯ সালের স্মৃতিতে ফিরে আসে ভারতীয় ক্রিকেট মহলে।

বিশ্বকাপের গুরুত্বপূর্ণ সেমিফাইনালে অধিনায়কের নক খেলছিলেন হরমনপ্রীত কউর। কিন্তু দুর্ভাগ্যবশত সে রান আউট হয়ে যায় কারণ তার ব্যাট ক্রিজে আটকে যায় যখন সে তার দ্বিতীয় রান পূর্ণ করতে চেয়েছিল। হরমনপ্রীত কউর, যিনি একটি দুর্দান্ত ফিফটি মেরেছিলেন, তাকে ফিরে যেতে হয়েছিল এবং দুর্ভাগ্যকে মেনে নিতে পারছিলেন না হরমনপ্রীত এবং সেই কারণে রেগেই মাঠে ছাড়েন তিনি। এদিকে, প্রাক্তন ক্রিকেটার বীরেন্দ্র সেহওয়াগ এই ঘটনায় প্রতিক্রিয়া জানিয়েছেন। ২০১৯ ওডিআই বিশ্বকাপের সেমিফাইনালে এমএস ধোনির আউট হওয়ার একটি ছবি শেয়ার করে সোশ্যাল মিডিয়াতে নিজের মত জানিয়েছেন বীরু।

আরও পড়ুন… শেষ বার্সার Europa League-র অভিযান, জুভেন্তাস-রোমার সঙ্গে শেষ ১৬তে ম্যান ইউ

টুইট করে প্রাক্তন ভারতীয় ক্রিকেটার লিখেছেন, ‘ক্রিজে ম্যাচ বিজয়ী এবং সেমিফাইনালে রান আউট। আমরা এর আগেও এই হৃদয় বিদারক ছবি দেখেছি। ভারতকে ছিটকে যেতে দেখে দুঃখিত হয়েছি। খেলা থেকে পালিয়ে যাচ্ছিল কিন্তু অস্ট্রেলিয়া আবার প্রমাণ করেছে কেন তাদের পরাজিত করা কঠিন। ভালো চেষ্টা করেছ মেয়েরা।’

আরও পড়ুন… স্পেনের নতুন কোচের বার্তা পাওয়ার পরেই জাতীয় দল থেকে অবসর নিলেন সার্জিও রামোস

যখন ভারত ২৮ রানে ৩ উইকেট হারিয়ে ছিল, তখন থেকে অস্ট্রেলিয়ার দেওয়া রান তাড়া করতে হরমনপ্রীত কউর এবং জেমিমা দায়িত্ব গ্রহণ করেন। এই জুটি ৫ তম উইকেটে ৬৯ রানের জুটি গড়েন। কউর একটি ফিফটি করেন এবং জেমিমা অর্ধশতরান থেকে ৭ রানে পিছিয়ে থাকেন। এদিকে, একটি দুর্ভাগ্যজনক ঘটনায় রান আউট হন কউর। হরমনপ্রীত অজিদের আক্রমণ করছিলেন। সেই সময়ে ওয়্যারহ্যামের একটি বলে স্কোয়ার লেগে সুইপ করলেন, যেখানে গার্ডনার বলকে খেলায় রাখতে ডাইভ করেছিলেন। কউর দ্বিতীয় রানের জন্য দৌড়ান এবং সহজেই ক্রিজে পৌঁছাতে চেয়েছিল কিন্তু তাঁর ব্যাট আটকে যাওয়ায় তিনি লাইন অতিক্রম করতে ব্যর্থ হন। ভারতীয় অধিনায়ক ক্রিজে প্রবেশ করতে পারেননি তখন উইকেটরক্ষক হিলি তাঁকে রান আউট করেন। প্যাভিলিয়নে ফেরার পথে হরমনপ্রীত নিজের ব্যাট মাটিতে মারেন। এরফলে হরমনপ্রীতের রাগকে বোঝা যায়।

এদিকে ভারত ৫ রানে ম্যাচ হারে। হরমনপ্রীত কউরের আউটের পরে রিচা ঘোষ এবং দীপ্তি শর্মা ভারতকে এগিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করেছিলেন কিন্তু তারা সফল হননি। শেষ ওভারে ম্যাচ জিততে ভারতের প্রয়োজন ১৬ রান। একমাত্র দীপ্তি শর্মা উইকেটে তখন স্বীকৃত ব্যাটার হিসেবে ছিলেন। উইমেন ইন ব্লু টুর্নামেন্ট মাত্র ১০ রান সংগ্রহ করতে সক্ষম হয়েছিল এবং তারা টুর্নামেন্ট থেকে বিদায় নেয়।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল ২১ জুলাইয়ে ৭ জেলায় সতর্কতা, ভারী বৃষ্টি চলবে তারপরেও, নিম্নচাপের প্রভাব কতদিন? 2025 IPL-এ কত জনকে রিটেন করা যাবে? স্যালারি ক্যাপ কি হবে?ঠিক হতে পারে মাসের শেষে ‘আমি রাজাকার’, সবথেকে ‘ঘৃণ্য’ শব্দই কীভাবে বাংলাদেশের পড়ুয়াদের স্লোগান হয়ে উঠল? শুভাশিসের সঙ্গে বিয়ের পিঁড়িতে মনামী? ৪০-এ এসে আইবুড়ো নাম ঘোচানোর তোড়জোর শুরু সুযোগ পেতে খারাপ ছেলে হতে হবে… রুতুরাজকে বাদ দেওয়ায় চটেছেন ভারতের প্রাক্তনী ২২ বছর আগের দুর্গাষ্টমীতে শুরু প্রেম, ২০ দিন আগে শেষবার একফ্রেমে যিশু-নীলাঞ্জনা! ২১ জুলাই কলকাতায় কোন কোন রাস্তায় গাড়ি ঘোরানো হবে? কোথায় পার্কিং নেই? রইল তালিকা মুখ্যমন্ত্রীর প্রশ্নের মুখে বিধায়ক সাবিত্রী মিত্র, একুশের সভায় নতুন কী মিলবে?‌ আম্বানিদের বিয়েতে নাচানাচি,চেন্নাই যাওয়ায়ই কাল! হাসপাতাল থেকে ঘরে ফিরলেন জাহ্নবী

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.