বাংলা নিউজ > ময়দান > ২-৩ বার পন্টিংকে আউট করার পর মুম্বই ইন্ডিয়ান্সের 'দরজা' কীভাবে খুলেছিল জানালেন বুমরাহ

২-৩ বার পন্টিংকে আউট করার পর মুম্বই ইন্ডিয়ান্সের 'দরজা' কীভাবে খুলেছিল জানালেন বুমরাহ

পন্টিং ও বুমরাহ

২৮ বছর বয়সি পেসার জানালেন নেটে অনুশীলনের সময় পন্টিংকে বেশ সমস্যাতে ফেলেছিলেন জসপ্রীত বুমরাহ

শুভব্রত মুখার্জি: এই মুহূর্তে দাঁড়িয়ে ভারতীয় ক্রিকেট তো বটেই বিশ্ব ক্রিকেটের অন্যতম সেরা পেসার জসপ্রীত বুমরাহ। দীর্ঘদিন ধরে ভারতের সিনিয়র দলের বোলিং অ্যাটাকের দায়িত্ব সামলানোর পাশাপাশি মুম্বই ইন্ডিয়ান্স দলের বোলিং অ্যাটাককেও নেতৃত্ব দিচ্ছেন তিনি। আইপিএলের ১৫ তম সংস্করণ শুরু হবে আর কয়েকদিন বাদেই তার আগেই তিনি জানালেন মুম্বই ইন্ডিয়ান্স দলের 'দরজা' কীভাবে তার কাছে খুলে গিয়েছিল। বিশ্বকাপজয়ী প্রাক্তন অজি অধিনায়ক রিকি পন্টিংকে পরপর দু'বার আউট করার পরেই জসপ্রীত বুমরাহকে দলে নেওয়ার বিষয়ে আলোচনা শুরু করেছিল মুম্বই কতৃপক্ষ সেকথাই জানালেন জসপ্রীত বুমরাহ।

২৮ বছর বয়সি পেসার জানালেন নেটে অনুশীলনের সময় পন্টিংকে বেশ সমস্যাতে ফেলেছিলেন জসপ্রীত বুমরাহ। ২০১৩ সালের সেই নেট সেশনের পরবর্তীতেই মুম্বই দলের 'দরজা' খুলে গিয়েছিল বুমরাহর। আইপিএলের ইতিহাসে ১০৬ ম্যাচে এখন পর্যন্ত ১৩০ টি উইকেট নিয়ে সর্বাধিক উইকেট সংগ্রাহকের তালিকায় রয়েছেন ১০ নম্বরে। মুম্বইয়ের হয়ে পরপর তিন বছর ভাল পারফরম্যান্স করার পরেই ২০১৬ সালে ভারতীয় সিনিয়র দলে ডাক পেয়েছিলেন বুমরাহ। তার পরবর্তী ইতিহাস প্রায় সকল ক্রিকেটপ্রেমীর কাছে অজানা নয়।

তার মুম্বই দলে যোগদান করার বিষয়ে বলতে গিয়ে বুমরাহ জানিয়েছেন 'আমি মুম্বই ইন্ডিয়ান্স ক্যাম্পে গিয়েছিলাম। আমার প্রথম ম্যাচ খেলার কথাই ছিল না। কারণ আমি এবং অক্ষর প্যাটেল দেরিতে স্কোয়াডে যোগ দিয়েছিলাম। আমরা দু'জনে সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে খেলছিলাম। আমাদেরকে ক্যাম্পে দেরি করে ডাকা হয়েছিল। দল আগে থেকেই ব্যাঙ্গালোরে অনুশীলন করছিল। আমরা মাত্র ২ দিন অনুশীলনের সুযোগ পেয়েছিলাম। অনুশীলনের উইকেটে বেশ ঘাস ছিল। ২০১৩ সালে সেই সময়তে সাদা বল অনেকটাই বেশি সুইং করত। আমি রিকি পন্টিংকে বল করছিলাম। ওকে একের পর এক ইনসুইং বল করি। আমার বলে ও সমস্যায় পড়ছিল। ২-৩ বার ওকে আউট করি। তখন টিম ম্যানেজমেন্ট আমাকে নিয়ে আলোচনায় বসে। আমার মধ্যে ওরা 'আলাদা' কিছু দেখতে পায়। তারপরেই মুম্বই দলের দরজা খুলে যায় আমার জন্য।'

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

নতুন করে ৪% DA বাড়ছে এই রাজ্য সরকারি কর্মীদের! টুইট করে জানালেন মুখ্যমন্ত্রী স্বর্ণেন্দুকে রেজিস্ট্রি, নতুন ফ্ল্যাট! এবার ৫ বছরের জন্মদিন পালন ‘পাখি’ শ্রুতির ফ্রান্সই প্রথম গর্ভপাতের অধিকারকে দিল সাংবিধানিক বৈধতা, নারীর অধিকারে নয়া নজির ছবিতে লুকিয়ে আছে একটি বাঁদর ছানা, ৫ সেকেন্ডে খুঁজতে পারবেন? রইল অপটিক্যাল ইলিউশন টাকার জন্য পড়ুয়াদের দিয়ে পা চাটাল স্কুল, তুমুল ভাইরাল স্কুলের 'জঘন্য' ভিডিয়ো WPL 2024: ছক্কা মেরে ভেঙে দিলেন গাড়ির জানলার কাঁচ! দেখেছেন কি পেরির এই ভিডিয়ো ঘরের মাঠে ওয়াংখেড়েতে রঞ্জির ফাইনাল খেলবে মুম্বই, প্রতিপক্ষ কে- বিদর্ভ না এমপি? IND vs ENG 5th Test: ধরমশালার পিচে থাকতে পারে চমক, সুবিধা পাবে না ইংল্যান্ড প্রেমের বিষয়ে বাধা আসতে পারে আজ? বাবা-মা রাগ করবেন? দেখুন আজকের প্রেম রাশিফল Veer Savarkar trailer:ইংরেজ তাড়াতে ‘হিন্দুত্বের জনক’ সভারকরের লড়াই, এল ট্রেলার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.