বাংলা নিউজ > ময়দান > I League: ভবানীপুরকে হারিয়ে ৭ বছর পর ফের আই লিগে মহামেডান

I League: ভবানীপুরকে হারিয়ে ৭ বছর পর ফের আই লিগে মহামেডান

জয়ের পর মহামেডান। ছবি- এআইএফএফ।

ছাংতে ও গনির গোলে দাপুটে জয় সাদা-কালো ব্রিগেডের।

দীর্ঘ সাত বছর পর ফের আই লিগের মূলপর্বে মহামেডান স্পোর্টিং। আই লিগ কোয়ালিফায়ার বা দ্বিতীয় ডিভিশন আই লিগে ভবানীপুর ক্লাবকে ২-০ গোলে হারিয়ে মূলপর্বের ছাড়পত্র পেয়ে গেল সাদা-কালো ব্রিগেড।

মহামেডান শেষবার আই লিগ খেলেছিল ২০১৩ সালে। এবার ক্লাবের প্রশাসনির ক্ষমতায় ওয়াসিম-দীপেন্দু জুটির ম্যাজিকই ব্ল্যাক প্যান্থারদের আই লিগের টিকিট এনে দেয়। দায়িত্ব নিয়েই দীপেন্দুদের নজর ছিল ভালো দল গড়ে আই লিগের আঙিনায় ফিরে আসা। সেই লক্ষ্যে তাঁরা সফল হলেন বলা যায়।

ভবানীপুরের বিরুদ্ধে মহামেডানের হয়ে দুই অর্ধে দু'টি করে গোল করেন যথাক্রমে ভানলালবিয়া ছাঙ্গতে ও গনি আহমেদ নিগম।

এই জয়ের সুবাদে মহামেডান তিন ম্যাচের সবগুলিতে জিতে ৯ পয়েন্ট সংগ্রহ করে। ভবানীপুরের সংগ্রহে রয়েছে ৬ পয়েন্ট। তারা টেবিলের দ্বিতীয় স্থানে রয়েছে। দু'দলের একটি করে ম্যাচ বাকি রয়েছে। মহামেডান হারলে এবং ভবনীপুর শেষ ম্যাচে জিতলে উভয় দলের পয়েন্ট সংখ্যা সমান হতে পারে। তবে মুখোমুখি সাক্ষাতে ভবানীপুর হেরে বসায় মহামেডানের মূলপর্বে যাওয়া আককাবে না। সুতরাং সাদা-কালো ব্রিগেড এক ম্যাচ বাকি থাকতেই বাকিদের ধরা-ছোঁয়ার বাইরে চলে গেল বলা যায়।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

আমিরের সঙ্গে 'লাহোর ১৯৪৭'-এর জন্য প্রস্তুত, কিরণের ছবির স্ক্রিনিংয়েও হাজির সানি দিল্লি থেকে এল ফোন,অনশন মঞ্চ ছাড়লেন তিপ্রা মোথার কর্ণধার, খালি পেটেই হবে আলোচনা বিয়েতে বারবার বাধার সম্মুখীন হলে মহাশিবরাত্রিতে করুন এই কাজ, ঘুচবে বাধা ‘নন্দীগ্রামের সঙ্গে তুলনা করবেন না,’ সন্দেশখালির নাম না করে বাঁকুড়ায় বললেন মমতা চোপড়ার ছায়া কোচবিহারে, পঞ্চায়েতের জলের ট্যাঙ্ক পরিষ্কারের সময় রেলিং ভেঙে মৃত ২ কলকাতা বিশ্ববিদ্যালয়ে কি আধ্য়াত্মিক ম্যানেজমেন্টের পাঠক্রম হবে? বিরাট সিদ্ধান্ত মদ খেয়ে চালালে বন্ধ হবে বাইক! চুরি রুখতে সেন্সর, উদ্ভাবন ইঞ্জিনিয়ারিং পড়ুুয়াদের ICC ব়্যাঙ্কিংয়ে বিরাট লাফ যশস্বী-গিল-জুরেলের, কেরিয়ারের সেরা অবস্থানে তিন তারকা সারা রাত ঘুমাতেই পারেননি ধ্রুব জুরেল! কী হয়েছিল রাঁচি টেস্টের দ্বিতীয় দিনের পরে? মা হচ্ছেন অনন্যা পান্ডের বোন আলানা, সোনোগ্রাফির রিপোর্ট শেয়ার করে দিলেন সুখবর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.