বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > রোহিত-কোহলি-রাহুলের আউটকে নকল করে বিশ্বের সামনে উপহাস করলেন শাহিন আফ্রিদি
বিরাট কোহলিকে আউট করে সাজঘরে ফেরাচ্ছেন শাহিন আফ্রিদি (ছবি:এএনআই)
বিরাট কোহলিকে আউট করে সাজঘরে ফেরাচ্ছেন শাহিন আফ্রিদি (ছবি:এএনআই)

রোহিত-কোহলি-রাহুলের আউটকে নকল করে বিশ্বের সামনে উপহাস করলেন শাহিন আফ্রিদি

  • বিরাট কোহলি, রোহিত শর্মা ও কেএল রাহুলকে নিয়ে মজা করলেন পাকিস্তানের পেস বোলার শাহিন শাহ আফ্রিদি। চলতি টি টোয়েন্টি বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে একে অপরের বিরুদ্ধে খেলতে নেমেছিল ভারত ও পাকিস্তান।

বিরাট কোহলি, রোহিত শর্মা ও কেএল রাহুলকে নিয়ে মজা করলেন পাকিস্তানের পেস বোলার শাহিন শাহ আফ্রিদি। চলতি টি টোয়েন্টি বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে একে অপরের বিরুদ্ধে খেলতে নেমেছিল ভারত ও পাকিস্তান। সেই ম্যাচে ভারতের ব্যাটিং-এর তিন স্তম্ভকে আউট করে সাজ ঘরে ফিরিয়েছিলেন আফ্রিদি। আর সেই ঘটনাই ভুলতে পারেননি তিনি। শুধু আফ্রিদি কেন, সেই তিন উইকেট যে পাকিস্তান সমর্থকরাও দীর্ঘদিন ভুলতে পারবেন না তা জানা গেল পাকিস্তান বনাম নমিবিয়া ম্যাচে। 

নমিবিয়া ম্যাচে শাহিন আফ্রিদি শারজার বাউন্ডারি লাইনে ফিল্ডিং করছিলেন। তখনই তাকে দেখে পাকিস্তানের সমর্থকরা রোহিত শর্মার নাম বলতে শুরু করেন। যা শুনে মাঠে দাঁড়িয়ে দাঁড়িয়েই রোহিত শর্মার নকল করলেন আফ্রিদি। রোহিতকে যেভাবে আউট করেছিলেন এবং আফ্রিদির বলে রোহিত যেভাবে আউট হয়েছিলেন সেটাই নকল করে দেখালেন আফ্রিদি। শুধু রোহিত নয়, একে একে কেএল রাহুল ও বিরাট কোহলিদেরও নকল করলেন আফ্রিদি। তিন ক্রিকেটারকে আউট করার উপহাস করেন আফ্রিদি।

পাকিস্তান ২০২১ টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালে যোগ্যতা অর্জনকারী প্রথম দল হয়ে উঠেছে এবং টুর্নামেন্টের ফাইনালে জায়গা পাওয়ার জন্য অস্ট্রেলিয়ার মুখোমুখি হবে। অন্য সেমিফাইনালে ইংল্যান্ডের প্রতিপক্ষ নিউজিল্যান্ড। তবে সেমিফাইনালে নামার আগে পাকিস্তানের সকল ক্রিকেটাররা ও সমর্থকরা এখনও ভারত ম্যাচের মধ্যে রয়েছে।

বন্ধ করুন