বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > টি ২০ বিশ্বকাপে ভারতের পেস বোলিং আক্রমণ নিয়ে হতাশ আকাশ চোপড়া

টি ২০ বিশ্বকাপে ভারতের পেস বোলিং আক্রমণ নিয়ে হতাশ আকাশ চোপড়া

ভারতের পেস বোলিং নিয়ে হতাশ আকাশ চোপড়া

চলতি টি-২০ বিশ্বকাপ থেকে ইতিমধ্যেই বিদায় নিয়েছে বিরাট কোহলির ভারত। আর বিশ্বকাপ থেকে বিদায়ের পরপরেই ভারতের পেস বোলিং আক্রমণ নিয়ে নিজের হতাশা প্রকাশ করলেন প্রাক্তন ভারতীয় ওপেনার আকাশ চোপড়া।

শুভব্রত মুখার্জি: চলতি টি-২০ বিশ্বকাপ থেকে ইতিমধ্যেই বিদায় নিয়েছে বিরাট কোহলির ভারত। আর বিশ্বকাপ থেকে বিদায়ের পরপরেই ভারতের পেস বোলিং আক্রমণ নিয়ে নিজের হতাশা প্রকাশ করলেন প্রাক্তন ভারতীয় ওপেনার আকাশ চোপড়া। উল্লেখ্য আমিরশাহি বিশ্বকাপে ভারতের পেস বোলিং বিভাগের দায়িত্ব সামলেছেন মহম্মদ শামি, ভুবনেশ্বর কুমার, জসপ্রীত বুমরাহ এবং শার্দুল ঠাকুর। কোনও পেসার সেভাবে তাদের পারফরম্যান্স এর মধ্যে দিয়ে নজর কাড়তে পারেননি।

নমিবিয়ার বিরুদ্ধে জসপ্রীত বুমরাহ বল হাতে ভালো পারফরম্যান্স করেন। ৪ ওভারে ১৯ রান দিয়ে ২ উইকেট তুলে নেন। শামি নমিবিয়ার বিরুদ্ধে ৪ ওভারে ৩৯ রান দেন কোন উইকেট পাননি। এই পারফরম্যান্স দেখার পরেই আকাশ চোপড়ার অভিমত ইয়র্কার এবং স্লোয়ার বলের উপর অত্যন্ত নির্ভরশীল হয়ে পড়েছিল চলতি বিশ্বকাপে ফলে তারা কাঙ্খিত সাফল্য পাননি।

নিজের ইউটিউব চ্যানেলে আকাশ চোপড়া বলেন ‘ভারতীয় বোলাররা যেভাবে বল করেছে আমি একেবারেই খুশি না। এমন কিছু হচ্ছে বা হয়েছে যেটা আমরা জানি না। প্রথম তিন ওভার দেখে আমার মনে হয়েছে আমরা নমিবিয়া নয় দক্ষিণ আফ্রিকা এবং অস্ট্রেলিয়ার বিরুদ্ধে খেলছি। এখনকার দিনে বুমরাহ নতুন বল হাতে নিয়ে শুধুমাত্র ইয়র্কার এবং স্লোয়ার বল করে। এক কাজ করেছেন শামিও। তারা বাউন্সার বল করার দিকেও নজর দেননি। জাদেজা এবং অশ্বিন দুই স্পিনাররা ম্যাচে বল করতে আসার পরেই ম্যাচের রং বদলে যায়। ওরা দুজনেই তিনটি করে উইকেট নেন। ওরা খুব কিপ্টে বোলিং করেছে। এখানেই ম্যাচে পিছিয়ে যায় নমিবিয়া। যদিও পরবর্তীতে তারা পুরো ২০ ওভার ব্যাটিং করে।’

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

আগামিকাল কেমন কাটবে আপনার? কারা পাবেন ভাগ্যের সাহায্য? জেনে নিন ৫ মার্চের রাশিফল ‘সিভিক ভলান্টিয়ার ও গ্রিন পুলিশ কী?’, সিপি-র জবাব শুনে হতবাক নির্বাচন কমিশন সমর্থকদের টিফো লাগানোর জন্য কাঠগড়ায় মোহনবাগান,অভিযোগ উঠল ফেডারেশনের নিয়ম ভঙ্গের ট্রেন হবে না,জনগর্জনের আগে মাথায় বাজ! উত্তরবঙ্গ থেকে তৃণমূলের ভাড়ার রেল বাতিল সামনে গৌরী, মেয়ে সুহানার কোমর জড়িয়ে পার্টিতে নাচলেন শাহরুখ ন্যানির কাছে নয়, সর্বক্ষণ মেয়ে রাহাকে কোলে নিয়ে ঘুরলেন, কাছ ছাড়া করলেন না রণবীর রহস্যময়ীকে আদুরে চুমু, প্রেমে ইস্তেহার প্রসেনজিৎ-পুত্রের, বুম্বাদার হবু বউমা… ঝাড়খণ্ডে স্টেজ শো করতে এসে গণধর্ষণের শিকার ছত্তিশগড়ের যুবতী, গ্রেফতার ২ রামের কথা বলে ইস্তফা দিলেন ওই রাজ্য়ের কংগ্রেস নেতা, পথ দেখাচ্ছে বাংলা! মহাশিবরাত্রিতে কীভাবে নিবেদন করবেন শিবলিঙ্গে বেলপত্র, জেনে নিন তার সঠিক বিধি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.