বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > টি ২০ বিশ্বকাপে ভারতের পেস বোলিং আক্রমণ নিয়ে হতাশ আকাশ চোপড়া
ভারতের পেস বোলিং নিয়ে হতাশ আকাশ চোপড়া
ভারতের পেস বোলিং নিয়ে হতাশ আকাশ চোপড়া

টি ২০ বিশ্বকাপে ভারতের পেস বোলিং আক্রমণ নিয়ে হতাশ আকাশ চোপড়া

  • চলতি টি-২০ বিশ্বকাপ থেকে ইতিমধ্যেই বিদায় নিয়েছে বিরাট কোহলির ভারত। আর বিশ্বকাপ থেকে বিদায়ের পরপরেই ভারতের পেস বোলিং আক্রমণ নিয়ে নিজের হতাশা প্রকাশ করলেন প্রাক্তন ভারতীয় ওপেনার আকাশ চোপড়া।

শুভব্রত মুখার্জি: চলতি টি-২০ বিশ্বকাপ থেকে ইতিমধ্যেই বিদায় নিয়েছে বিরাট কোহলির ভারত। আর বিশ্বকাপ থেকে বিদায়ের পরপরেই ভারতের পেস বোলিং আক্রমণ নিয়ে নিজের হতাশা প্রকাশ করলেন প্রাক্তন ভারতীয় ওপেনার আকাশ চোপড়া। উল্লেখ্য আমিরশাহি বিশ্বকাপে ভারতের পেস বোলিং বিভাগের দায়িত্ব সামলেছেন মহম্মদ শামি, ভুবনেশ্বর কুমার, জসপ্রীত বুমরাহ এবং শার্দুল ঠাকুর। কোনও পেসার সেভাবে তাদের পারফরম্যান্স এর মধ্যে দিয়ে নজর কাড়তে পারেননি।

নমিবিয়ার বিরুদ্ধে জসপ্রীত বুমরাহ বল হাতে ভালো পারফরম্যান্স করেন। ৪ ওভারে ১৯ রান দিয়ে ২ উইকেট তুলে নেন। শামি নমিবিয়ার বিরুদ্ধে ৪ ওভারে ৩৯ রান দেন কোন উইকেট পাননি। এই পারফরম্যান্স দেখার পরেই আকাশ চোপড়ার অভিমত ইয়র্কার এবং স্লোয়ার বলের উপর অত্যন্ত নির্ভরশীল হয়ে পড়েছিল চলতি বিশ্বকাপে ফলে তারা কাঙ্খিত সাফল্য পাননি।

নিজের ইউটিউব চ্যানেলে আকাশ চোপড়া বলেন ‘ভারতীয় বোলাররা যেভাবে বল করেছে আমি একেবারেই খুশি না। এমন কিছু হচ্ছে বা হয়েছে যেটা আমরা জানি না। প্রথম তিন ওভার দেখে আমার মনে হয়েছে আমরা নমিবিয়া নয় দক্ষিণ আফ্রিকা এবং অস্ট্রেলিয়ার বিরুদ্ধে খেলছি। এখনকার দিনে বুমরাহ নতুন বল হাতে নিয়ে শুধুমাত্র ইয়র্কার এবং স্লোয়ার বল করে। এক কাজ করেছেন শামিও। তারা বাউন্সার বল করার দিকেও নজর দেননি। জাদেজা এবং অশ্বিন দুই স্পিনাররা ম্যাচে বল করতে আসার পরেই ম্যাচের রং বদলে যায়। ওরা দুজনেই তিনটি করে উইকেট নেন। ওরা খুব কিপ্টে বোলিং করেছে। এখানেই ম্যাচে পিছিয়ে যায় নমিবিয়া। যদিও পরবর্তীতে তারা পুরো ২০ ওভার ব্যাটিং করে।’

বন্ধ করুন