বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > T20 WC-এ করোনা হানা দিলে, পরিস্থিতি সামাল দেবে ICC, দাবি অন্তর্বর্তীকালীন CEO-র

T20 WC-এ করোনা হানা দিলে, পরিস্থিতি সামাল দেবে ICC, দাবি অন্তর্বর্তীকালীন CEO-র

আইসিসির অন্তর্বর্তীকালীন সিইও জিওফ অ্যালারডাইস।

আইসিসির তরফে ইতিমধ্যেই ইতিমধ্যেই মেডিক্যাল বিশেষজ্ঞদের নিয়ে একটি কমিটি গঠন করেছে। যে কমিটিতে রয়েছেন বিসিসিআইয়ের ডাক্তার অভিজিৎ সালভি।

শুভব্রত মুখার্জি: ১৭ অক্টোবর থেকে ওমান এবং আমিরশাহীতে শুরু হতে চলেছে আইসিসি টি-২০ বিশ্বকাপ। ইতিমধ্যেই একে একে সমস্ত দেশ আমিরশাহীতে এসে পৌঁছেছে। কোয়ালিফাইং রাউন্ড থেকে শুরু করে মূল পর্বের খেলা সমস্তটাই আয়োজন করা হবে বায়ো বাবলের সুরক্ষার মধ্যে। জৈব সুরক্ষা বলয়ে যদি কোনও ধরনের সমস্যা হয়, তাহলে তার দায়িত্ব নেবে আইসিসি। কোনও সদস্য দেশকে এই দায়িত্ব নিতে হবে না। এমনটাই জানিয়েছেন আইসিসির অন্তর্বর্তীকালীন সিইও জিওফ অ্যালারডাইস।

জিওফ অ্যালারডাইস রবিবারেই বিষয়টি নিশ্চিত করেছেন। আইসিসির তরফে ইতিমধ্যেই ইতিমধ্যেই মেডিক্যাল বিশেষজ্ঞদের নিয়ে একটি কমিটি গঠন করেছে। যে কমিটিতে রয়েছেন বিসিসিআইয়ের ডাক্তার অভিজিৎ সালভি। আইসিসির আশঙ্কা, বায়ো বাবল থাকলেও করোনার ঘটনা ঘটতেই পারে। সেই ভাবেই নিজেদের প্রস্তুত করছে আইসিসি।

অ্যালারডাইস বলেন, ‘আমাদের সদস্য দেশদের সঙ্গে এই বিষয়ে বিস্তারিত এবং স্পষ্ট তথ্য দেওয়া হয়েছে। ইভেন্ট চলাকালীন যদি কোনও করোনা সম্বন্ধীয় কেস ধরা পড়ে তাহলে আমরা একটি কমিটি গঠন করেছি যারা বিষয়টি তদারকি করবে। ম্যাচ শুরুর আগে এই কমিটিই সিদ্ধান্ত নেবে। সদস্য দেশরা এই বিষয়টিতে কোনরকম সিদ্ধান্ত নেবে না। শেষ ১২ মাসে টি-২০ প্রতিযোগিতা আয়োজনের ক্ষেত্রে যে নিয়ম লাগু ছিল সেই নিয়ম বলবত থাকবে।’

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

শূন্যে শরীর ভাসিয়ে এক হাতে ফ্যাফের ক্যাচ নেওয়া দেখে, অধিনায়কের গালে চুমু কোহলির হাজার চেষ্টাতেও দোকানের মতো মুচমুচে চিকেন ফ্রাই করতে পারছেন না? রইল গোপন রেসিপি দ্রাবিড়ের পরে কে হবে ভারতীয় দলের কোচ? গম্ভীর থেকে জয়াবর্ধনে, ভেসে উঠছে ৫টি নাম ‘আমার বিয়ে…’, সুখবর দিলেন ইধিকা, পাত্রের পরিচয় ফাঁস করলেন শাকিবের প্রিয়তমা ইন্দোনেশিয়ায় স্টারলিংক উদ্বোধন মাস্কের, প্রেসিডেন্ট উইদোদোর সঙ্গে উঠল ছবি মাথায় ‘কুডুলের কোপ’, সুন্দরবনে চোরা শিকারিদের হাতে খুন বনকর্মী তিন হাত লম্বা বাঁশ কেটে রাখুন, ভোট দিতে বাধা দিলেই ধোলাইয়ের নিদান BJP নেতার লখনউ থেকে চিনুক চপারের মডেল কি সত্যি চুরি গিয়েছে? মুখ খুলল কেন্দ্রীয় সরকার দাম্পত্য জীবনে অশান্তিতে ভুগছেন? আগামিকাল মোহিনী একাদশীতে অবশ্যই করুন এই কাজ প্লে-অফে যেতেই ‘মদ খেয়ে অসভ্যতামি RCB ফ্যানদের, ঘিরে ধরে CSK ফ্যানদের গালিগালাজ’

Latest IPL News

শূন্যে শরীর ভাসিয়ে এক হাতে ফ্যাফের ক্যাচ নেওয়া দেখে, অধিনায়কের গালে চুমু কোহলির প্লে-অফে যেতেই ‘মদ খেয়ে অসভ্যতামি RCB ফ্যানদের, ঘিরে ধরে CSK ফ্যানদের গালিগালাজ’ ধোনির ১১০ মিটারের ছক্কাই ‘প্লে-অফে পৌঁছে দিল’ RCB-কে! বলের রহস্য ফাঁস কার্তিকের মিলল আনুগত্যের ফল! RCB প্লে অফে যেতেই রাস্তা বন্ধ করে উন্মাদনায় ভাসল বেঙ্গালুরু ভগবানের প্ল্যান..ইউপি-র সতীর্থ যশকে বিশেষ দিনে বার্তা,তাঁকে পাঁচ ছয় মারা রিঙ্কুর IPL প্লে অফে RCB, মাঠে চোখ ভর্তি জল বিরাটের, আপ্লুত অনুষ্কার একাজ দেখার মতো ৩ জন প্রধান প্লেয়ারের চোট পার্থক্য গড়ে দিল- প্লে-অফে উঠতে না পারার অজুহাত রুতুর রুদ্ধশ্বাস লড়াইয়ে ধোনিদের ছিটকে দিয়ে প্লে-অফের টিকিট পকেটে পুরল আরসিবি আদৌ আউট ছিলেন ফ্যাফ? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে ফের প্রশ্ন উঠে গেল- ভিডিয়ো নীতা আম্বানির সঙ্গে দীর্ঘ কথোপথন রোহিতের, থেকে যাওয়ার অনুরোধ করলেন MI-এর মালকিন?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.