বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > IND vs PAK: কীভাবে হারানো যাবে ভারতকে, বাবর আজমদের সহজ উপায় বাতলে দিলেন মিয়াঁদাদ
ভারতকে হারাতে বদ্ধপরিকর বাবর আজম।
ভারতকে হারাতে বদ্ধপরিকর বাবর আজম।

IND vs PAK: কীভাবে হারানো যাবে ভারতকে, বাবর আজমদের সহজ উপায় বাতলে দিলেন মিয়াঁদাদ

  • আগামী ২৪ অক্টোবর দুবাইয়ে টি-২০ বিশ্বকাপের ম্যাচে সম্মুখসমরে নামছে ভারত-পাকিস্তান।

বিশ্বকাপের আসরে কখনও ভারতের বাধা টপকানো সম্ভব হয়নি পাকিস্তানের পক্ষে। তার উপর এই মুহূর্তে শক্তি ও ধারাবাহিকতার নিরিখে ভারতীয় দল বেশ কিছুটা এগিয়ে পাকিস্তানের থেকে। এই অবস্থায় আগামী ২৪ অক্টোবর দুবাইয়ে দুই প্রতিবেশী দেশ নিজেদের মধ্যে হাই-ভোল্টেজ ম্যাচ দিয়ে টি-২০ বিশ্বকাপ অভিযান শুরু করতে চলেছে। স্বাভাবিকভাবেই পাকিস্তানের পক্ষে এবারও ভারতকে হারানো সম্ভব হবে কিনা, তা নিয়ে বিস্তর আলোচনা চলছে।

বেশিরভাগের মত, বাবর আজমদের পক্ষে কোহলিদের হারানো সম্ভব হবে না। তবে প্রাক্তন পাক অধিনায়ক জাভেদ মিয়াঁদাদ মনে করছেন, কাজটা মোটেও অসম্ভব নয়। তিনি প্রকারান্তরে ভারতকে হারানোর উপায় বাতলে দিলেন বাবর আজমদের।

মিয়াঁদাদের দাবি, পাক ক্রিকেটাররা যদি দলের পারফর্ম্যান্সে সমান অবদান রাখেন, তবে পাকিস্তানের পক্ষে ভারতকে হারানো অসম্ভব নয়। যদিও তার জন্য ভয়ডরহীন ক্রিকেট খেলতে হবে বাবরদের।

GEO TV-র সাক্ষাত্কারে মিয়াঁদাদ বলেন, ‘টুর্নামেন্টের মোমেন্টাম তৈরির জন্য শুরুতেই ভারতের বিরুদ্ধে ম্যাচটা গুরুত্বপূর্ণ হতে চলেছে। ওরা শক্তিশালী দল এবং বেশ কিছু সেরা ক্রিকেটার রয়েছে ওদের দলে। তবে আমরা চাপমুক্ত হয়ে ভয়ডরহীন ক্রিকেট খেললে এবং সবাই যদি দলের পারফর্ম্যান্সে নিজেদের যথাযথ অবদান রাখতে পারে, তবে আমরা ভারতকে হারাতেই পারি।’

বন্ধ করুন