বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > T20 WC 2022: সকাল সকাল ম্যাচ জেতার পর কফি পান, সোমবার উপভোগ করছেন কেএল রাহুল

T20 WC 2022: সকাল সকাল ম্যাচ জেতার পর কফি পান, সোমবার উপভোগ করছেন কেএল রাহুল

কফির কাপে চুমুক কেএল রাহুল।

অজিদের বিরুদ্ধে বিধ্বংসী ইনিংস খেলার পর রাহুল টুইটারে একটি ছবি দিয়েছেন। সেখানে দেখা গিয়েছে, কফি পান করছেন তিনি। পিছনে সম্ভবত সোয়ান রিভার বয়ে চলেছে। তার পারে শহরের একাংশ দেখা যাচ্ছে। মনোরম পরিবেশে দাঁড়িয়ে ধোঁয়া ওঠা কফিতে চুমুক, সঙ্গে পারফরম্যান্সের তৃপ্তি- সপ্তাহের শুরুটা এর থেকে ভালো হতে পারে কী!

কিছু দিন আগে পর্যন্ত রাহুলের লো-স্ট্রাইক নিয়ে তীব্র সমালোচনা হয়েছিল। কিন্তু সোমবার অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচে রাহুলের ঝড়ো ব্যাটিং যেন নিন্দুকদের গালে বড়সড় থাপ্পর। ৩৩ বলে ঝড়ো ৫৭ রান করেন রাহুল। এই ইনিংসে রয়েছে ৬টি চার, তিনটি ছক্কা। স্ট্রাইকরেট ১৭২.৭২। স্বাভাবিক ভাবেই রাহুলের এই পারফরম্যান্স টিম ম্যানেজমেন্টকে স্বস্তি দিয়েছে।

আর তাঁর এই বিধ্বংসী ইনিংসের পর রাহুল টুইটারে একটি ছবি দিয়েছেন। সেখানে দেখা গিয়েছে, কফি পান করছেন রাহুল। পিছনে সম্ভবত সোয়ান রিভার বয়ে চলেছে। তার পারে শহরের একাংশ দেখা যাচ্ছে। খুব মনোরম একটি পরিবেশের মধ্যে দাঁড়িয়ে ধোঁয়া ওঠা কফিতে চুমুক, সঙ্গে ভালো পারফরম্যান্সের তৃপ্তি- সপ্তাহের শুরুটা এর থেকে ভালো হতে পারে কী! রাহুল ক্যাপশনে শুধু লিখেছেন ‘মনডেস’। সঙ্গে ধোঁয়া ওঠার কফির ছবি। তাঁর বডিল্যাঙ্গোয়েজেই তৃপ্তির ছোঁয়া।

অস্ট্রেলিয়ার পৌঁছানোর পর প্রথম অনুশীলন ম্যাচে জয় পেয়েছিল ভারত। তবে দ্বিতীয়টিতে হেরে গিয়েছিল। আজ সোমবার পার্থে আয়োজক দেশ অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ওয়ার্ম আপ ম্যাচ ছিল ভারতের। নিজেদের দেখে নেওয়ার সুযোগ ছিল সেরা দলের বিরুদ্ধে। টসে জিতে বল করার সিদ্ধান্ত নিয়েছিল অস্ট্রেলিয়া।

আরও পড়ুন: চিতার ক্ষিপ্রতায় রানআউট, অজিদের অবাক করা ক্যাচ, অনুশীলন ম্যাচেই ফাটাফাটি কোহলি

ব্যাট করতে নেমে ভারতের দুই ওপেনার রাহুল এবং রোহিত শর্মা শুরুটা ভালো করেছিল। ঝড়ো মেজাজে ছিলেন রাহুল। ২৭ বলে অর্ধশতরান পূর্ণ করে ফেলেন তিনি। ধীরে ধীরে নিজের চেনা ফর্মে ফিরছেন, সেটার ইঙ্গিত পাওয়া গিয়েছিল দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধেই। এ দিন প্রথম থেকেই মিচেল স্টার্ক, রিচার্ডসন, প্যাট কামিন্সদের বিরুদ্ধে দুর্দান্ত ব্যাটিং করলেন রাহুল। এমন কিছু শট খেললেন, যা মুগ্ধ করে দেওয়ার মতোই।

রোহিত নিজে স্ট্রাইক না নিয়ে রাহুলকেই খেলার সুযোগ করে দিয়েছিলেন। মাঝে অনেক সমালোচনা হয়েছিল কে এল রাহুলের ফর্ম নিয়ে। এমন কী ২০২২ এশিয়া কাপে আফগানিস্তানের বিরুদ্ধে বিরাট সেঞ্চুরি করে দেওয়ার পর, রাহুলকে ওপেনিং থেকে সরানোর বিষয়ে সরব হয়েছিল অনেকেই। কিন্তু আজ গাববায় রাহুল বুঝিয়ে দিলেন, তিনি সেরা ছন্দেই রয়েছেন। রাহুল ৩৩ বলে ৫৭ রানে আউট হওয়ার পরে রোহিতও ১৪ বলে ১৫ করে আউট হয়ে যান।

আরও পড়ুন: কোভিড পজিটিভ হলেও ICC-র মেগা ইভেন্টে খেলতে বাধা নেই প্লেয়ারদের

এর পর বিরাট কোহলি ১৩ বলে ১৯ করে আউট হয়ে গেলে, সূর্যকুমার যাদব স্কোরবোর্ডে রান যোগ করতে থাকেন। ৬টি চার এবং একটি ছক্কার হাত ধরে ৩৩ বলে ৫০ করে আউট হন সূর্য। তবে রান পেলেন না হার্দিক পান্ডিয়া (২)। রাহুল আর সূ্র্যের ইনিংসের হাত ধরে ভারত ৭ উইকেটে ১৮৬ রান করে। অস্ট্রেলিয়ার কেন রিচার্ডসন একাই চার উইকেট নেন।

ভারতের ৭ উইকেটে ১৮৬ রানের জবাবে ব্যাট করতে নেমে অস্ট্রেলিয়া ২০ ওভারে ১৮০ রানে অল-আউট হয়ে যায়। ৬ রানের সংক্ষিপ্ত ব্যবধানে উত্তেজক ম্যাচ জেতে ভারত। অথচ একটা সময়ে ভারত ম্যাচ হারতে চলেছে বলে মনে হচ্ছিল। শেষ ওভারে মহম্মদ শামিই ম্যাচ ঘুরিয়ে দেন। তিনি ১ ওভার বল করে মাত্র ৪ রানের বিনিময়ে ৩টি উইকেট দখল করেন। এ ছাড়া এই ওভারে একটি রান আউট হয়। অজিদের হয়ে সর্বোচ্চ রান করেছেন অধিনায়ক অ্যারন ফিঞ্চ। ৫৪ বলে ৭৬ করেছেন তিনি। এ ছাড়া মিচেল মার্শ করেছেন ১৮ বলে ৩৫ রান। গ্লেন ম্যাক্সওয়েলের সংগ্রহ ১৬ বলে ২৩ রান।

ভারতের হয়ে শামির তিন উইকেট ছাড়াও ভুবনেশ্বর কুমার নিয়েছেন ২ উইকেট। আর্শদীপ সিং, হার্ষাল প্যাটেল, যুজবেন্দ্র চাহাল নিয়েছেন ২টি করে উইকেট।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

প্রিয়বন্ধুর শোকেই আত্মঘাতী চন্দ্রকান্ত? ইঙ্গিত দিয়ে লিখেছিলেন, 'অপেক্ষা কর. লোকেশকে ছাঁটতে পারে LSG, তবে কি রোহিতকে টার্গেট গোয়েঙ্কার? জোর চর্চা এই ছবি ঘিরে কলকাতার ভোটে যাচাই হবে কাউন্সিলরদের দক্ষতা, নজর রাখবেন মেয়র ফিরহাদ হাকিম নির্বাচনের আগে সোনার বিস্কুট বিলি করছে বিজেপি? ভাইরাল ভিডিয়োর সত্যতা জানুন ‘কহো না প্যায়ার হ্যায়’তে হৃত্বিক রোশনের সেই ভাইকে মনে পড়ে? এখন সে কেমন দেখতে? ব্যবসা শুরুর ভালো সময়, চাকরিতে প্রমোশনের যোগ! মোহিনী একাদশী ২০২৪এ ৫ রাশি লাকি তাপপ্রবাহের মধ্যেই আজ ঝড়-বৃষ্টি বাংলায়, সোম থেকে দাপট বাড়বে, কেমন হবে আবহাওয়া? বিশ্ব এইডস ভ্যাকসিন দিবসে সকলের মধ্যে ছড়িয়ে দিন সচেতনতা, জানুন দিনটির ইতিহাস ভিডিয়োয় তৃণমূলের বিধায়ক নয়, পুলিশকে মারছে উত্তরপ্রদেশের বিজেপি কাউন্সিলর ভোটের সাতকাহন- ব্যারাকপুরে শান্তিদূত হতে চান সিপিএমের দেবদূত

Latest IPL News

শ্বশুর-জামাই এবার বিশ্বকাপে শর্মাজির বেটার জন্য গলা ফাটাবো- দার্শনিক রাহুল পুরো মরশুমই ভুলে ভরা,কোয়ালিটি ক্রিকেটই খেলতে পারিনি- দশে শেষ করে ক্ষুব্ধ হার্দিক ব্যর্থ হল রোহিতের লড়াই, নিজেদের ডেরায় হেরে লাস্টবয় হয়েই অভিযান শেষ মুম্বইয়ের কোহলির স্ট্রিট ক্রিকেট দলে জায়গা পেলেন রাসেল, বন্ধু এবিডি-কেও নিতে ভোলেননি বিরাট IPL 2024: চিন্নাস্বামীতে বাসি-পচা খাবার খেয়ে জ্ঞান হারালেন দর্শক! দায়ের হল FIR IPL-অনেক সমালোচনা হয়েছে, কিন্তু অনবদ্য অধিনায়কত্ব করছে, শ্রেয়সের প্রশংসায় এবি স্পঞ্জের মতো জল শুঁষে নিচ্ছে আউটফিল্ড, RCB v CSK ম্যাচে বৃষ্টি নিয়ে চিন্তা নেই! টি২০ বিশ্বকাপের পরই অবসর নয়, আরও কয়েক বছর ক্রিকেট খেলতে চান, জানিয়ে দিলেন রোহিত IPL 2024-এর ভিত্তিতেই কি T20 WC 2024-র দল নির্বাচন করা হয়েছে? কী বললেন BCCI সচিব গভীর অন্ধকারের মধ্যে.....টানা হারের যন্ত্রণার কথা জানালেন RCB-র বিরাট কোহলি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.