বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > পুজোয় মিস করছেন সানাকে, নবমীতে আমিরশাহির পথে সৌরভ
পুজোর উদ্বোধনে সৌরভ গঙ্গোপাধ্যায় (ছবি:ফেসবুক)
পুজোর উদ্বোধনে সৌরভ গঙ্গোপাধ্যায় (ছবি:ফেসবুক)

পুজোয় মিস করছেন সানাকে, নবমীতে আমিরশাহির পথে সৌরভ

  • বেহালায় বরিশা প্লেয়ার্স কর্নারের পুজোর উদ্বোধন করেন সৌরভ গঙ্গোপাধ্যায়। কোভিড পরিস্থিতিতে প্রোটোকল মেনে উৎসব উদযাপনের আর্জি জানান জনগণের কাছে।

দুর্গা পুজো মানে বাঙালির অন্যতম শ্রেষ্ঠ উৎসব। আর এই উৎসব উদযাপনে মাতেন সারা দেশ ও বিদেশে ছড়িয়ে থাকা বাঙালিরা। BCCI সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়ও প্রতিবারের মতো এবারও দুর্গা পুজোয় মেতেছেন। রবিবার বেহালায় বরিশা প্লেয়ার্স কর্নারের পুজোর উদ্বোধন করেন। কোভিড পরিস্থিতিতে প্রোটোকল মেনে উৎসব উদযাপনের আর্জি জানান জনগণের কাছে।

বেহালা প্লেয়ার্স কর্নারে পুজোর উদ্বোধন করলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। সৌরভ বলেন, ‘পুজোয় তিন দিন কলকাতায় আছি। নবমীর দিন দুবাই যাব। পুজোয় আগের মতো অত ঘুরতে পারি না। অত বাইরে বেরোতে পারি না। কিন্তু মা দুর্গাকে দেখলেই ভাল লাগে। মা দুর্গা পশ্চিমবঙ্গে আসা মানেই বাঙালির জীবনে হাসি-খুশি-আনন্দ-উৎসবে ভরে ওঠে। সানা ও ডোনা এখানে থাকলে আরও ভাল হতো। কেরিয়ারের জন্য যেতে হবে। সানা পুজো মিস করছে বলে জানিয়েছে। আগে প্রচুর ঠাকুর দেখেছি। এখন আর দেখতে পারি না। কিন্তু ঠাকুর দেখতে আমার খুব ভাল লাগে। তাই কিছু কিছু জায়গায় জানাই, তারা যেন একটু ব্যবস্থা করে দেয়। কোভিডকে ভয় পাবেন না। বিধি মেনে চলুন সবাই। বাঙালির শ্রেষ্ঠ উৎসব এই পুজো। মানুষের মুখে হাসি নিয়ে আসেন মা দুর্গা।’ 

এবার ডোনা এবং সানা দুজনেই ইংল্যান্ডে রয়েছেন। ফলে জীবনের স্পেশাল দুজনকেই মিস করছেন মহারাজ। সৌরভ গঙ্গোপাধ্যায় জানান, ‘হ্যাঁ, খুবই মিস করছি। ডোনা আছে। কিন্তু সানাকে সবচেয়ে বেশি মিস করছি। এটা তো আসলে ওরই পুজো। আর এবার ও ইংল্যান্ডে। ওরা নিশ্চয়ই সেখানে পুজোতে অংশ নেবে। কিন্তু এখানকার পুজো মিস করবে নিশ্চয়ই। এখনও পর্যন্ত ও পুজো নিয়ে আমাকে কিছু জিজ্ঞাসা করেনি। কিন্তু আমি নিশ্চিত সানা যদি এখানে থাকত তাহলে খুব মজা হত।’ 

সৌরভ নিজেও গোটা পুজোয় কলকাতায় থাকছেন না। নবমীর দিনই তাঁকে আমিরশাহি যেতে হবে। দশমীর দিন আইপিএল ফাইনাল। সেখানে হাজির থাকবেন বিসিসিআই সভাপতি। এরপরে আমিরশাহিতে টি টোয়েন্টি বিশ্বকাপের আসর বসবে। যাবতীয় দায়িত্ব ভারতীয় বোর্ডের কাঁধে। সেখানেও শেষ মুহূর্তের প্রস্তুতি খতিয়ে দেখবেন সৌরভ।

বন্ধ করুন