বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > পাকিস্তানের বিরুদ্ধে লড়াইয়ের আগে অনুশীলনে কোহলিদের থ্রো-ডাউন ধোনির
কোহলিদের অনুশীলন করাচ্ছেন ধোনি। ছবি- বিসিসিআই।
কোহলিদের অনুশীলন করাচ্ছেন ধোনি। ছবি- বিসিসিআই।

পাকিস্তানের বিরুদ্ধে লড়াইয়ের আগে অনুশীলনে কোহলিদের থ্রো-ডাউন ধোনির

  • BCCI-এর তরফে নতুন ভূমিকায় ধোনির ছবি পোস্ট করা হয় সোশ্যাল মিডিয়ায়।

শুভব্রত মুখার্জি

টি-২০ বিশ্বকাপে ভারতীয় দল ঘোষণার পাশাপাশি সবথেকে বড় চমক যা ছিল তা হল দলের মেন্টর হিসেবে ভারতীয় ক্রিকেটের শ্রেষ্ঠ অধিনায়ক তথা প্রাক্তন ক্রিকেটার মহেন্দ্র সিং ধোনির নিযুক্তি। অধিনায়ক বিরাট এবং মেন্টর ধোনি জুটি ভারতীয় দলকে ফের সাফল্য এনে দিতে পারেন এই আশাতে বুক বাঁধছেন আপামর ভারতীয় ক্রিকেটের সমর্থকরা। শুক্রবার ভারতীয় দলের অনুশীলনে ক্রিকেটারদের সঙ্গে পুরোদস্তর গা ঘামাতে দেখা গেল ধোনিকে। নেটে ভারতীয় ব্যাটারদের নিজেই দিলেন থ্রো-ডাউন। বুঝে নেওয়ার চেষ্টা করলেন টেকনিকের বিভিন্ন খামতিগুলো।

উল্লেখ্য দুবাই ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে ২৪ অক্টোবর টিম ইন্ডিয়া পাকিস্তানের বিরুদ্ধে তাদের টি-২০ বিশ্বকাপের অভিযান শুরু করবে। রবিবাসরীয় মহারণের আগে নেটে গা ঘামাতে ব্যস্ত ছিলেন ভারতীয় তারকারা। অনুশীলনে কোনরকম খামতি রাখতে চান না বিরাটরা। সেই লক্ষ্যেই রবি শাস্ত্রী থাকলেও ধোনিকে নিয়েও নেটে ব্যস্ত থাকলেন ব্যাটাররা। আর বিসিসিআইয়ের তরফে সেই অনুশীলনের ছবি পোস্ট করা হল তাদের সোশ্যাল মিডিয়াতে। যা প্রকাশ করার সাথে সাথেই ভাইরাল।

ক্যাপশনে লেখা হয়, 'ভারতের নতুন থ্রো-ডাউন বিশেষজ্ঞের সঙ্গে আপনাদের পরিচয় করিয়ে দিই।' উল্লেখ্য ভারত ২০০৭ সালের টি-২০ বিশ্বকাপের চ্যাম্পিয়ন। ২০১৪ সালে তারা ফাইনালে খেললেও শ্রীলঙ্কার কাছে হেরে গিয়েছিল। এবার তারা রয়েছে সুপার টুয়েলভের গ্রুপ-২'এ। সেখানে তাদের সঙ্গে পাকিস্তান ছাড়াও রয়েছে নিউজিল্যান্ড, আফগানিস্তান, স্কটল্যান্ড ও নমিবিয়া।

বন্ধ করুন