বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > চোট পেয়ে বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন KKR-এর তারকা ক্রিকেটার
কেকেআরের জার্সিতে ফার্গুসন। ছবি- বিসিসিআই।
কেকেআরের জার্সিতে ফার্গুসন। ছবি- বিসিসিআই।

চোট পেয়ে বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন KKR-এর তারকা ক্রিকেটার

  • পরিবর্তে বিশ্বকাপের স্কোয়াডে ঢুকে পড়লেন মুম্বই ইন্ডিয়ান্সের তারকা পেসার।

শুরুর আগেই বিশ্বকাপ অভিযান শেষ হয়ে গেল লকি ফার্গুসনের। কাফ মাসলের চোটে বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন কেকেআরের কিউয়ি পেসার। পাকিস্তানের বিরুদ্ধে বিশ্বকাপে দলের প্রথম ম্যাচের ঠিক আগে নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ডের তরফে বিজ্ঞপ্তি জারি করে ফার্গুসনের চোট পেয়ে ছিটকে যাওয়ার কথা জানানো হয়।

স্বাভাবিকভাবেই পাকিস্তান ম্যাচে তাঁর মাঠে নামার প্রশ্ন ছিল না। ফার্গুসনের না থাকা নিউজিল্যান্ডের কাছে কতবড় ক্ষতি, তা আলাদা করে বলে দেওয়ার প্রয়োজন হয় না। তাঁর পরিবর্তে অ্যাডাম মিলিন নিউজিল্যান্ডের বিশ্বকাপ স্কোয়াডে ঢুকে পড়েন, যিনি কিছুদিন আগেই মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে আইপিএলে মাঠে নামেন।

পেসারের পরিবর্তে একজন পেসার হিসেবে মিলিনকে দলে নেওয়ার কথা জানানো হলেও এখনও আইসিসির টেকনিক্যাল কমিটির অনুমোদন মেলেনি। যদিও অনুমোদন পেতে বিশেষ অসুবিধা হওয়ার কথা নয়। মিলিন আগে থেকেই নিউজিল্যান্ডের বিশ্বকাপ স্কোয়াডের সঙ্গে আমিরশাহিতে রয়েছেন।

কিউয়ি বোর্ডের বিজ্ঞপ্তিতে জানানো হয় যে, অনুশীলনের পর ফার্গুসনের ডান পায়ের কাফ মাসল শক্ত হয়ে যায়। ম্যাচের দিন স্ক্যান রিপোর্টে গ্রেড টু টিয়ারের কথা জানা যায়। চোট সারিয়ে উঠতে তিন থেকে চার সপ্তাহ সময় লাগবে। সুতরাং, তারকা পেসারের বিশ্বকাপ খেলার সম্ভাবনা শেষ হয়ে যায় টুর্নামেন্টে নিউজিল্যান্ডের অভিযান শুরু আগেই।

বন্ধ করুন