বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > ‘অশিক্ষিত’, পাকিস্তানের মহিলা সাংবাদিককে হরভজনের কড়া জবাব!
পাকিস্তানের মহিলা সাংবাদিক ইকরা নাসিরকে জবাব দিলেন হরভজন সিং
পাকিস্তানের মহিলা সাংবাদিক ইকরা নাসিরকে জবাব দিলেন হরভজন সিং

‘অশিক্ষিত’, পাকিস্তানের মহিলা সাংবাদিককে হরভজনের কড়া জবাব!

  • একই ভিডিয়ো পোস্ট করে পাকিস্তানের মহিলা সাংবাদিক ইকরা নাসির ভাজ্জির সঙ্গে মজা করার চেষ্টা করেছিলেন।  পাকিস্তানের মহিলা সাংবাদিককে  কড়া জবাব দিলেন হরভজন সিং।

২০২১ টি-২০ বিশ্বকাপের সুার টুয়েলভের ম্যাচে পাকিস্তানের কাছে ১০ উইকেটে হারে টিম ইন্ডিয়া। এই পরাজয়ের পর থেকেই দুই দেশের ক্রিকেটীয় পরিবেশ ক্রমশ উত্তপ্ত হয়ে উঠেছে। প্রতিদিনই ভারত কিংবা পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটাররা এমন মন্তব্য করছেন, যা তৈরি করছে বিতর্ক। ভারতীয় ক্রিকেট দলের কিংবদন্তি স্পিনার হরভজন সিং সোশ্যাল মিডিয়ায় একটি নতুন ঝামেলায় পড়েছেন। প্রথমে তিনি পাকিস্তানের পেস বোলার শোয়েব আখতারের সঙ্গে ম্যাচ নিয়ে ও ভারত বনাম পাকিস্তান ম্যাচ নিয়ে মজা করছিলেন। সেই টুইটের লড়াইয়ে নাক গলান মহম্মদ আমির। এরপর টুইটারে আমির ও ভাজ্জির লড়াই শুরু হয়ে যায়। সেই বিতর্ক থামতে না থামতেই এরপর পাকিস্তানের এক মহিলা সাংবাদিকের সঙ্গে টুইটারে ঝামেলায় জড়িয়ে পড়েন হরভজন সিং।

টিম ইন্ডিয়ার কাছে এই হারের পর থেকেই ট্রোলড হচ্ছেন ভারতের স্পিন বোলার হরভজন সিং। পাকিস্তানি ক্রিকেটার শোয়েব আখতার ও মহম্মদ আমিরের পর এবার ভাজ্জিকে নিশানা করলেন পাকিস্তানের মহিলা সাংবাদিক। পাকিস্তানের কলঙ্কিত ক্রিকেটার মহম্মদ আমির ও হরভজন সিংয়ের মধ্যে গভীর রাতে তুমুল বিতর্ক হয়। এই বিতর্কে মহম্মদ আমির ও হরভজন সিং সম্পর্কিত একটি ভিডিয়ো পোস্ট করেছেন যেখানে শাহিদ আফ্রিদি তার ওভারে ৪ ছক্কা মেরেছেন। একই ভিডিয়ো পোস্ট করে পাকিস্তানের মহিলা সাংবাদিক ইকরা নাসির ভাজ্জির সঙ্গে মজা করার চেষ্টা করেছিলেন।

ভিডিয়োতে হরভজন সিংকে ট্যাগ করে পাকিস্তানি সাংবাদিক লিখেছেন, ‘ইয়ে লো হরভজন সিং আপনার স্মৃতি তাজা করতে। ৪ বলে ৪টি ছক্কা তাও টেস্ট ম্যাচে।’ এরপর আর নিজের মাথা ঠাণ্ডা রাখতে পারেননি ভারতের এই অভিজ্ঞ অফস্পিনার। তিনি চটজলদি পালটা জবাব দেন। এই ভিডিয়োতেই হরভজন ইকরাকে জবাব দিতে গিয়ে তিনি নিজের এবং জাহির খানের একটা ভিডিও টুইটারে পোস্ট করেন। এই ভিডিয়োয় তাঁরা দুজনে আফ্রিদির বলে লম্বা লম্বা ছক্কা হাঁকাচ্ছেন। আর ভিডিয়োর ক্যাপশনে ভাজ্জি লিখেছেন, 'অশিক্ষিত সাংবাদিক, তোমার রেফারেন্সের জন্য পাঠালাম।'

বন্ধ করুন