বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > ফ্লাইট মিস করার শাস্তি, T20 WC-এর দল থেকেই ছিটকে গেলেন হেতমায়ের

ফ্লাইট মিস করার শাস্তি, T20 WC-এর দল থেকেই ছিটকে গেলেন হেতমায়ের

অস্ট্রেলিয়া যাওয়ার বিমান মিস করার শাস্তি পেল শিমরন হেতমায়ের।

অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত হতে চলা পুরুষদের টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য শিমরন হেতমায়েরের পরিবর্তে শামারহ ব্রুকসকে নেওয়া হয়েছে। সোমবার ক্যারিবিয়ান ক্রিকেট বোর্ডের তরফে এ কথা ঘোষণা করা হয়।

অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত হতে চলা আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের আর দুই সপ্তাহেরও কম সময় বাকি। এমন পরিস্থিতিতে অনেক খেলোয়াড়ই চোট থেকে সেরে ওঠার চেষ্টা করছেন এবং বিশ্বকাপ দলের অংশ হওয়ার জন্য কঠোর পরিশ্রম করছেন। আবার কিছু খেলোয়াড় বিশ্বকাপের ঠিক আগে চোটের কারণে টুর্নামেন্ট থেকে ছিটকে পড়েছেন। যেমন ভারতের জসপ্রীত বুমরাহ। বিসিসিআই সোমবার জানিয়ে দিয়েছে, বুমরাহ বিশ্বকাপে খেলচে পারবেন না। এর মাঝেই ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেটে চমকপ্রদ ঘটনা ঘটে গিয়েছে।

আসলে, দলের তারকা ব্যাটসম্যান শিমরন হেতমায়ের টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে ছিটকে গেছেন। তবে তিনি চোট পাননি। অদ্ভূত কারণে ছিটকে গেলেন হেতমায়ের। তিনি অস্ট্রেলিয়া যাওয়ার ফ্লাইট মিসের কারণে বোর্ড একটি কঠিন সিদ্ধান্ত নিয়েছে এবং তাঁকে টি-টোয়েন্টি বিশ্বকাপের দল থেকে বাদ দেওয়া হয়েছে।

আরও পড়ুন: T20 WC-এ বুমরাহর পরিবর্ত একমাত্র শামিই- সাফ জানিয়ে দিলেন ভারতের প্রাক্তনী

অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত হতে চলা পুরুষদের টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য শিমরন হেতমায়েরের পরিবর্তে শামারহ ব্রুকসকে নেওয়া হয়েছে। সোমবার ক্যারিবিয়ান ক্রিকেট বোর্ডের তরফে এ কথা ঘোষণা করা হয়।

শনিবার সিপিএলের (ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ) সমাপ্তির পর ওয়েস্ট ইন্ডিজের বেশিরভাগ স্কোয়াড বিভিন্ন গ্রুপে অস্ট্রেলিয়ায় উড়ে গিয়েছে। হেতমায়ের, যিনি গায়ানা আমাজন ওয়ারিয়র্সের অধিনায়ক ছিলেন, তাঁর ফ্লাইট ছিল মূলত শনিবার, ১ অক্টোবর। পারিবারিক কারণ দেখিয়ে তিনি তারিখ পরিবর্তন করতে বলেন। সেটা সোমবার করা হয়। কিন্তু হেতমায়ের শুধুমাত্র সিডব্লিউআই-এর ক্রিকেট পরিচালক জিমি অ্যাডামসকে জানিয়েছিলেন যে, তিনি ভ্রমণ করবেন না। এর পরেই কঠিন সিদ্ধান্ত নেয় বোর্ড।

আরও পড়ুন: T20 WC-এ প্রথম রাউন্ডে ছিটকে যেতে পারে পাকিস্তান- সাকলিনকে অযোগ্য কোচ বললেন শোয়েব

বোর্ড একটি বিবৃতিতে বলেছে, ‘শিমরন হেতমায়ের অস্ট্রেলিয়ায় তার পুনঃনির্ধারিত ফ্লাইট মিস করার পরে, সিডব্লিউআই নির্বাচন প্যানেল এই সিদ্ধান্ত নিয়েছে। ওর অনুরোধেই পারিবারিক কারণে ওর ফ্লাইটের সূচি শনিবার থেকে পরিবর্তন করে ১ অক্টোবর করা হয়েছিল।’

ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেট পরিচালক জিমি অ্যাডামস বলেছেন, ‘আজ বিকেলে আমরা সিডব্লিইআই (CWI) বোর্ড অফ ডিরেক্টরসকে জানিয়েছি যে, নির্বাচক প্যানেল সর্বসম্মতিক্রমে আমাদের টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে শিমরন হেতমায়েরের পরিবর্তে শামরাহ ব্রুকসকে দলে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছে।’

তিনি আর যোগ করেন, ‘পারিবারিক কারণে আমরা শিমরনের ফ্লাইট পরিবর্তন করে শনিবার থেকে সোমবার করেছিলাম। ওকে এটা স্পষ্ট করা হয়েছিল যে, অস্ট্রেলিয়া সফরে যদি আর কোনও বিলম্ব ও সমস্যা হয়, তা হলে ওকে প্রতিস্থাপন করা ছাড়া আমাদের আর কোনও উপায় থাকবে না। কারণ আমরা এই অত্যন্ত গুরুত্বপূর্ণ আইসিসি ইভেন্টের প্রস্তুতির জন্য দলের স্বার্থের সঙ্গে আপস করতে রাজি নই।’

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

অ্যাপেন্ডিক্সের অস্ত্রোপচারের সময় বেডেই মৃত্যু রোগীর, নার্সিংহোমে চলল ভাঙচুর বিরল দৃশ্য জামনগরে! পাপারাজ্জির দিকে তাকিয়ে হাসছেন জয়া বচ্চন, কী বলছেন নেটিজেনরা বিজয়া একাদশীতে শ্রীহরিকে কী বিশেষ ভোগ নিবেদনে দূর হবে কুণ্ডলির গুরুদোষ জেনে নিন ব্যাটের পরে বলেও কামাল শার্দুলের,তামিলনাড়ুকে বিধ্বস্ত করে রঞ্জির ফাইনালে মুম্বই বাংলায় লোকসভা নির্বাচন একদিনে হোক, ফুলবেঞ্চের কাছে দাবি জানাল তৃণমূল কংগ্রেস 'জন্মভূমির পিসিমা' মিতার বয়স জেনে মাথায় হাত রচনার! ‘বয়স্ক’ তকমায় রাগ শকুন্তলার মায়ের শ্রাদ্ধের আগেই আত্মহত্যা চিকিৎসকের, করেছিলেন অবসাদ ভরা ফেসবুক পোস্ট সিআইডির তলবে সাড়া দিলেন না ইডি কর্তা, আগামীকাল ফের হাজিরার নোটিশ সোশ্যাল মিডিয়ার 'বায়ো' বদলালেন শাহ,পরিবার না থাকা নিয়ে লালুর খোঁচার পালটা মোদী ভিডিয়ো: ফের মন জিতলেন সঞ্জু স্যামসন, এবার কী করলেন রয়্য়ালস অধিনায়ক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.