বাংলা নিউজ > ময়দান > ICC Women's WC: কিউয়িদের বিরুদ্ধে হারের জন্য ব্যাটারদেরই দায়ী করলেন ভারতের কোচ
রমেশ পাওয়ার।

ICC Women's WC: কিউয়িদের বিরুদ্ধে হারের জন্য ব্যাটারদেরই দায়ী করলেন ভারতের কোচ

  • নিউজিল্যান্ডের বিরুদ্ধে ভারত প্রথম ২০ ওভারে মাত্র ৫০ রান করেছিল। তাও ৩ উইকেট হারিয়ে।

বৃহস্পতিবার আইসিসি মহিলা ওয়ানডে বিশ্বকাপে নিউজিল্যান্ডের কাছে ৬২ রানে হেরেছে ভারত। এই হারের পর ভারতের প্রধান কোচ রমেশ পাওয়ার বলেছেন যে, প্রথম ২০ ওভারের ভারতীয় ক্রিকেটারদের ব্যাটিং পারফরম্যান্স তিনি হতবাক হয়ে গিয়েছিলেন। আর সেই কারণেই ডুবতে হয়েছে ভারতকে।

শুক্রবার একটি ভার্চুয়াল প্রেস কনফারেন্সে পাওয়ার, বারতের মেয়েদের ভুলত্রুটিগুলি বলার সময়েই ব্যাটিং নিয়েই সরব হয়েছে। তিনি বলেছেন, ‘আমরা যেটা করতে চেয়েছিলাম, সেটা পারিনি। এবং সত্যি কথা বলতে, আমরা প্রথম ২০ ওভারে যে ভাবে ব্যাটিং করেছি, তাতে আমিও অবাক হয়েছি।’ প্রসঙ্গত, নিউজিল্যান্ডের বিরুদ্ধে ভারত প্রথম ২০ ওভারে মাত্র ৫০ রান করেছিল। তাও ৩ উইকেট হারিয়ে।

এর সঙ্গেই তিনি যোগ করেছেন, ‘আপনি যদি নিউজিল্যান্ডের বিপক্ষে আমাদের খেলা শেষ ছয় ম্যাচের দিকে তাকান, আমরা আমাদের পরিকল্পনা ভালো ভাবে বাস্তবায়ন করছিলাম। আমি অবশ্য মনে করছি, এটা বিশ্বকাপের চাপ। কিন্তু আমি কোনও অজুহাত দিতে চাই না। আমরা গত ছয় মাসে ইংল্যান্ড এবং অস্ট্রেলিয়াতে গিয়েছি এবং প্রথম দিকে নিউজিল্যান্ডে এসেছি, আমরা ঠিকঠাক অনুশীলনের সুযোগ পেয়েছি, যা প্রয়োজন ছিল। তাই সময় এসেছে দল হিসেবে ঘুরে দাঁড়ানোর এবং ডেলিভারি করার।’

বন্ধ করুন