বাংলা নিউজ > ময়দান > IND vs AUS: Beatnuts-এর 'Se Acabo'-তে কোহলি-হার্দিকের উদ্দাম নাচ, ছন্দ কাটলেন বিরাটই- ভিডিয়ো
হার্দিক পাণ্ডিয়া এবং বিরাট কোহলি।

IND vs AUS: Beatnuts-এর 'Se Acabo'-তে কোহলি-হার্দিকের উদ্দাম নাচ, ছন্দ কাটলেন বিরাটই- ভিডিয়ো

  • ভিডিয়োতে দেখা গিয়েছে, দুই খেলোয়াড়ই সানগ্লাস পরে রয়েছেন। দ্য বিটনাটসের 'সে আকাবো'-তে দুই তারকাকে তাল মেলাতে দেখা যায়। যদিও হার্দিক গম্ভীর হয়ে একেবারে হুবুহু নকল করার চেষ্টা করেছিলেন। কিন্তু বিরাট নাচ শুরুর পরেই হেসে ফেলেন। রণে ভঙ্গ দেন।

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টি-টোয়েন্টিতে খেলতে নামার আগে ফুরফুরে মেজাজে রয়েছে টিম ইন্ডিয়া। অজিদের বিরুদ্ধে তিন ম্যাচের টি-টোয়েন্টি শুরু হচ্ছে ২০ সেপ্টেম্বর থেকে। সম্প্রতি বিরাট কোহলি এবং হার্দিক পাণ্ডিয়ার একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, দুই তারকা মিলে মজাদার একটি নাচ করছেন।

আরও পড়ুন: কোহলি বড় চ্যালেঞ্জ হতে চলেছে-বিরাটকে নিয়ে কামিন্সদের যত দুঃশ্চিন্তা

ভিডিয়োতে দেখা গিয়েছে, দুই খেলোয়াড়ই সানগ্লাস পরে রয়েছেন। দ্য বিটনাটসের 'সে আকাবো'-তে দুই তারকাকে তাল মেলাতে দেখা যায়। যদিও হার্দিক গম্ভীর হয়ে একেবারে হুবুহু নকল করার চেষ্টা করেছিলেন। কিন্তু বিরাট নাচ শুরুর পরেই হেসে ফেলেন। রণে ভঙ্গ দেন। হার্দিক সোশ্যাল মিডিয়ায় এই ছবিটি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘আপনি জানেন আমরা কীভাবে করি’। কোহলি আবার হার্দিকের এই পোস্টের প্রতিক্রিয়া জানিয়েছেন এবং একটি হাসির ইমোজি দিয়ে ‘শাকাবুম’ লিখেছেন।

২০ সেপ্টেম্বর ভারত-অস্ট্রেলিয়া প্রথম টি-টোয়েন্টি ম্যাচ। শনিবার রাতেই রোহিত শর্মা, বিরাট কোহলি, লোকেশ রাহুল, হার্দিক পাণ্ডিয়ারা পৌঁছে গিয়েছেন মোহালি। প্রথম ম্যাচের আগে রবিবার এবং সোমবার মোহালিতে অনুশীলন করবেন রোহিত, বিরাটরা।

এশিয়া কাপে ভারতীয় দলের ব্যর্থতার অন্যতম কারণ ছিল বোলিং আক্রমণের দুর্বলতা। বিশেষ করে জোরে বোলিং নিয়ে সমস্যায় পড়েন অধিনায়ক রোহিত। প্রতিযোগিতার মাঝে যা তিনি স্বীকারও করে নেন। এর মাঝে মহম্মদ শামি করোনা আক্রান্ত হয়ে ছিটকে গিয়েছেন। তাঁর বদলে দলে যোগ দিয়েছেন উমেশ যাদব।

আরও পড়ুন: নেটে ডেভিড ঝড় দেখে চাপে পড়বে ভারত,স্মিথদের অনুশীলনের ভিডিয়ো ভাইরাল

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে অস্ট্রেলিয়া এবং দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে মোট ছ’টি ২০ ওভারের ম্যাচ খেলবে ভারতীয় দল। এই দুই সিরিজেই যাবতীয় পরীক্ষা-নিরীক্ষা সেরে ফেলতে চান কোচ রাহুল দ্রাবিড়। বিশ্বকাপের প্রথম একাদশ এবং কৌশল চূড়ান্ত করে নিতে চান রোহিতরা। ২০ সেপ্টেম্বর মোহালিতে প্রথম ম্যাচের পর ২৩ সেপ্টেম্বর নাগপুরে এবং ২৫ সেপ্টেম্বর হায়দরাবাদে মুখোমুখি হবে ভারত-অস্ট্রেলিয়া।

বন্ধ করুন