বাংলা নিউজ > ময়দান > পরপর দু'টি টেস্টে দুর্ভাগ্যের শিকার পূজারা, দেখুন হতাশাজনক রান-আউটের ভিডিও
চেতেশ্বর পূজারা। ছবি- টুইটার।
চেতেশ্বর পূজারা। ছবি- টুইটার।

পরপর দু'টি টেস্টে দুর্ভাগ্যের শিকার পূজারা, দেখুন হতাশাজনক রান-আউটের ভিডিও

  • চিপকে দ্বিতীয় টেস্টের দ্বিতীয় ইনিংসে ৭ রান করে সাজঘরে ফিরতে বাধ্য হন চেতেশ্বর।

চেন্নাইয়ে ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম টেস্টের প্রথম ইনিংসে দুর্ভাগ্যজনকভাবে আউট হয়ে নিশ্চিত শতরান মাঠে ফেলে এসেছিলেন চেতেশ্বর পূজারা। নাহলে যে রকম দাপটের সঙ্গে ব্যাট করছিলেন তাতে সেঞ্চুরি করা কেবল সময়ের অপেক্ষা মনে হচ্ছিল।

এবার চিপকের দ্বিতীয় টেস্টেও দুর্ভাগ্য তাড়া করে বেড়াল পূজারাকে। দ্বিতীয় ইনিংসে যেভাবে রান-আউট হলেন, তাকে দুর্ভাগ্য ছাড়া অন্য কিছু বলা সম্ভব নয়।

তৃতীয় দিনের শুরুতেই মঈন আলির বল স্টেপ আউট করে ব্যাটে লাগানোর চেষ্টা করেন পূজারা। বল তাঁর পায়ে লেগে শর্ট লেগ ফিল্ডার ওলি পোপের হাতে চলে যায়। পোপ বল উইকেটকিপার ফোকসের দিকে ছুঁড়ে দেন।

ফোকস বল স্টাম্পে লাগানোর আগে পূজারার ক্রিজে পৌঁছে যাওয়ার কথা ছিল। তবে ক্রিজে ফেরার সময় তাঁর হাত থেকে ব্যাট পড়ে যায়। ফোকস ততক্ষণে স্টাম্প ভেঙে দেওয়ায় রান-আউট হয়ে সাজঘরে ফিরতে হয় চেতেশ্বরকে। ব্যক্তিগত ৭ রানে ক্রিজ ছাড়তে হয় পূজারাকে।

এর আগে প্রথম টেস্টে ব্যক্তিগত ৭৩ রানের মাথায় ডমিনিক বেসের বলে পুল শট খেলেন পূজারা। বল শর্ট লেগে ফিল্ডিং করা ওলি পোপের কাঁধে লেগে চলে যায় শর্ট মিডউইকেটে দাঁড়িয়ে থাকা ররি বার্নসের কাছে। বার্নস সহজেই ক্যাচ ধরেন এবং দারুণ শট খেলার পরেও চেতেশ্বরকে আউট হয়ে সাজঘরে ফিরতে হয়।

বন্ধ করুন