বাংলা নিউজ > ময়দান > IND vs ENG: চিপকে স্টেডিয়ামে ঢুকে খেলা দেখার সুযোগ পাবেন না সমর্থকরা
ভারত-ইংল্যান্ড সিরিজের প্রথম দু'টি টেস্ট খেলা হবে চিপকে। ছবি- টুইটার।

IND vs ENG: চিপকে স্টেডিয়ামে ঢুকে খেলা দেখার সুযোগ পাবেন না সমর্থকরা

  • ভারত-ইংল্যান্ড সিরিজের প্রথম দু'টি টেস্ট ম্যাচ খেলা হবে চেন্নাইয়ের এমএ চিদাম্বরাম স্টেডিয়ামে।

লকডাউন পরবর্তী সময়ে ভারতে আন্তর্জাতিক ক্রিকেট ফিরছে বটে, তবে গ্যালারিতে দর্শক ফিরছে না এখনই। প্রাথমিকভাবে ভারতীয় ক্রিকেট বোর্ড চেয়েছিল অস্ট্রেলিয়ার মডেলেই ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজে স্টেডিয়ামের আংশিক দর্শকাসন ভরাতে। যদিও করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে পরে নিজেদের সিদ্ধান্ত থেকে সরে আসে বোর্ড। অন্তত প্রথম দু'টি টেস্টে যে স্টেডিয়ামে উপস্থিত থেকে কোহলিদের উত্সাহিত করতে পারবেন না সমর্থকরা, সেটা এক প্রকার নিশ্চিত।

ইংল্যান্ডের বিরুদ্ধে সিরিজের প্রথম দু'টি টেস্ট খেলা হবে চেন্নাইয়ের এমএ চিদাম্বরাম স্টেডিয়ামে। দু'টি টেস্টই খেলা হবে রুদ্ধদ্বার স্টেডিয়ামে। এমনটাই জানিয়েছেন তামিলনাড়ু ক্রিকেট সংস্থার সচিব আরএস রামাস্বামী।

সংবাদ সংস্থা পিটিআইকে টিএনসিএ সচিব বলেন, ‘করোনা ভাইরাসের কথা মাথায় রেখে দু’টি টেস্টে দর্শকদের মাঠে আসার অনুমতি দেওয়া হবে না।'

চিপকে ভারত-ইংল্যান্ড প্রথম টেস্ট শুরু হবে ৫ ফেব্রুয়ারি থেকে। দ্বিতীয় টেস্ট খেলা হবে ১৩ ফেব্রুয়ারি থেকে। সিরিজের পরের দু'টি টেস্ট ম্যাচ অনুষ্ঠিত হওয়ার কথা আমদাবাদের মোতেরায়। ২৪ ফেব্রুয়ারি থেকে অনুষ্ঠিত হবে গোলাপি বলে ডে-নাইট টেস্ট। এখন দেখা যে, আমদাবাদে দর্শকদের গ্যালারিতে উপস্থিত থাকার অনুমতি দেওয়া হয় কিনা।

বন্ধ করুন