বাংলা নিউজ > ময়দান > IND vs ENG: পঞ্চম টেস্টের আগে ফের করোনার হানা ভারতীয় শিবিরে, বন্ধ অনুশীলন-রিপোর্ট
ভারতীয় ক্রিকেট দল। ছবি- এএনআই। (ANI)
ভারতীয় ক্রিকেট দল। ছবি- এএনআই। (ANI)

IND vs ENG: পঞ্চম টেস্টের আগে ফের করোনার হানা ভারতীয় শিবিরে, বন্ধ অনুশীলন-রিপোর্ট

  • আপাতত ভারতীয় দলের সকল সদস্যকে নিজের হোটেল রুমে থাকার নির্দেশ দেওয়া হয়েছে।

ওভাল টেস্ট চলাকালীনই ভারতীয় কোচ রবি শাস্ত্রীসহ বোলিং কোচ ভরত অরুণের এবং ফিল্ডিং কোচ আর শ্রীধরের করোনা রিপোর্ট পজিটিভ আসে। কিন্তু সকল ভারতীয় ক্রিকেটারদের রিপোর্ট নেগেটিভ আসায় কিছুটা স্বস্তিতে ছিল ভারতীয় ম্যানেজমেন্ট। তবে ম্যাঞ্চেস্টারে পঞ্চম টেস্টে নামার আগের দিনই ফের ভারতীয় শিবিরে করোনার হানা।

ESPNcricinfo-র রিপোর্ট অনুযায়ী, বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) এক ভারতীয় সাপোর্ট স্টাফের করোনা রিপোর্ট পজিটিভ আসে। নিয়ম মেনে বুধবার রাতে পুনরায় ভারতীয় দলের সদস্যদের করোনা পরীক্ষা করা হয় এবং তাতেই এক সাপোর্ট স্টাফের রিপোর্ট পজেটিভ আসে। এরপরেই ভারতীয় শিবিরে আশঙ্কা। আপাতত সমস্ত অনুশীলন বন্ধ রাখার পাশপাশি ভারতীয় ক্রিকেটারদের নিজেদের হোটেল রুমেই থাকার পরামর্শ দেওয়া হয়েছে।

যুক্তরাজ্যের নিয়ম অনুযায়ী করোনা পজিটিভ ব্যক্তিকে ১০ দিন নিভৃতবাসে কাটানোর পর দুই টেস্টে রিপোর্ট নেগেটিভ আসলে তবে তাকে নিভৃতবাস থেকে বেরোনোর অনুমতি দেওয়া হবে। তাই বিরাট কোহলিসহ ভারতীয় দলের সদস্যরা ম্যাঞ্চেস্টারে অনুশীলনে নেমে পড়লেও লন্ডনে হোটেল রুমেই সময় কাটাতে হচ্ছে তিন ভারতীয় কোচকে। এরপরেও ফের দলে করোনার হানায় অস্বস্তিতে গোটা দলই। 

এই বিষয়ে এক BCCI আধিকারিক PTI-র কাছে খবরের সত্যতা স্বীকার করে নিলেও, আক্রান্ত ব্যক্তির পরিচয় আপাতত গোপন রাখাই হয়েছে। রিপোর্ট অনুযায়ী বৃহস্পতিবার আবারও সকল ভারতীয় দলের সদস্যদের করোনা পরীক্ষা করা হয়েছে এবং শীঘ্রই তার ফলাফল পাওয়া যাবে। শেষ টেস্টের একদম প্রাক্কালে এই ঘটনা যে দলের চিন্তা বাড়াবে তা নিয়ে সন্দেহ নেই।

বন্ধ করুন