বাংলা নিউজ > ময়দান > শ্রেয়সের চোট নিয়ে আপডেট দিল BCCI, তারকা ওপেনারের চোট নিয়েও উদ্বেগে টিম ইন্ডিয়া
চোট পাওয়ার পর শ্রেয়স আইয়ার। ছবি- বিসিসিআই।
চোট পাওয়ার পর শ্রেয়স আইয়ার। ছবি- বিসিসিআই।

শ্রেয়সের চোট নিয়ে আপডেট দিল BCCI, তারকা ওপেনারের চোট নিয়েও উদ্বেগে টিম ইন্ডিয়া

  • দুই ক্রিকেটারকেই চোট পাওয়ার পরে ফিল্ডিং করতে নামানো হয়নি।

শুভব্রত মুখার্জি

মঙ্গলবারই শুরু হয়েছে ভারত বনাম ইংল্যান্ড একদিনের সিরিজ। পুনেতে করোনার বাড়বাড়ন্তের মধ্যেই আয়োজন করা হচ্ছে ওয়ান ডে সিরিজের। কড়া জৈব সুরক্ষা বলয়ের মধ্যে রাখা হয়েছে দুদলের ক্রিকেটারদের। এমন আবহে আয়োজিত হওয়া প্রথম একদিনের ম্যাচেই ভারতীয় দলের কপালে চিন্তার ভাঁজ বাড়াল তাদের দলের গুরুত্বপূর্ণ দুই ক্রিকেটারের চোট।

প্রসঙ্গত সামনেই আর কয়েক মাস বাদেই ভারতের মাটিতে বসছে টি-২০ বিশ্বকাপের আসর। তার আগে ওপেনার তথা সহ অধিনায়ক রোহিত শর্মা এবং মিডল অর্ডার ব্যাটসম্যান শ্রেয়স আইয়ারের চোটে বেশ চাপে পড়ে গেল ভারত। ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম একদিনের ম্যাচ চলাকালীন দুই ক্রিকেটার গুরুতর চোটগ্রস্ত হয়েছেন।

এদিন প্রথমে ব্যাট করতে নেমে রোহিত ২৮ রান করে প্যাভিলিয়নে ফিরে যান। ব্যাট করার সময়ে রোহিত তার ডানহাতের কনুইয়ে চোট পান। পরবর্তীতে সেই স্থানেই তিনি ব্যথা অনুভব করেন। ফলে আর কোনও ঝুঁকি নেয়নি ভারতীয় টিম ম্যানেজমেন্ট। ফলে ইংল্যান্ড ব্যাটিং করার সময়ে আর ফিল্ডিং করতে নামানো হয়নি রোহিতকে।

রোহিতের চোটের পাশাপাশি দিল্লি ক্যাপিটালস দলের অধিনায়ক তথা ভারতের জাতীয় দলের মিডল অর্ডার ব্যাটসম্যান শ্রেয়স আইয়ারের চোট চিন্তা আরও বাড়িয়েছে। ইংল্যান্ডের ইনিংস চলাকালীন তখন ৮ম ওভারের খেলা চলছে, তখন ফিল্ডিং করতে গিয়ে হঠাৎ করেই কাধে চোট পান শ্রেয়স। তৎক্ষণাৎ ব্যথার চোটে তাঁর বাম দিকের কাঁধ চেপে ধরেন শ্রেয়স। সঙ্গে সঙ্গে তাকে মাঠের বাইরে নিয়ে আসা হয়‌ । দলের ডাক্তার প্রাথমিক পরীক্ষার পরে বাম দিকের কাধের স্থানচ্যুতি নিশ্চিত করেন। তাঁর কাঁধের স্ক্যান করার জন্যে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। রোহিতের মতো তিনিও এই ম্যাচে আর অংশ নেবেন না, একথা নিশ্চিত করেছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড।

বন্ধ করুন