বাংলা নিউজ > ময়দান > ইংল্যান্ডের বিরুদ্ধে ভারতের টি-২০ দলে সূর্যকুমার, সুযোগ পেলেন ইশান-তেওয়াটিয়া
সূর্যকুমার যাদব। ছবি- আইপিএল।
সূর্যকুমার যাদব। ছবি- আইপিএল।

ইংল্যান্ডের বিরুদ্ধে ভারতের টি-২০ দলে সূর্যকুমার, সুযোগ পেলেন ইশান-তেওয়াটিয়া

  • T20 স্কোয়াডে KKR-এর বরুণ চক্রবর্তী।

অবশেষে জাতীয় দলের দরজা খুলে গেল সূর্যকুমার যাদবের সামনে। ঘরোয়া ক্রিকেট ও আইপিএলে ধারাবাহিক পারফর্ম্যান্স করা সত্ত্বেও দীর্ঘদিন টিম ইন্ডিয়ায় উপেক্ষিত ছিলেন মুম্বইয়ের তরুণ ব্যাটসম্যান। শেষমেশ ইংল্যান্ডের বিরুদ্ধে টি-২০ সিরিজে ভারতীয় দলে জায়গা পেলেন সূর্যকুমার।

মূলত আইপিএলের পারফরর্ম্যান্স দিয়েই জাতীয় দলে ঢুকে পড়লেন রাজস্থান রয়্যালসের রাহুল তেওয়াটিয়া। বিজয় হাজারে ট্রফিতে ১১টি ছক্কা ও ১৯টি চারের সাহায্যে ১৭৩ রানের চোখ ধাঁধানো ইনিংস খেলার দিনে ইশান কিষানও সুখবর পেলেন। তাঁকেও জায়গা করে দেওয়া হয়েছে ইংল্যান্ডের বিরুদ্ধে ভারতের টি-২০ স্কোয়াডে।

আইপিএল ২০২০-তে দুরন্ত পারফর্ম্যান্সের সুবাদে অস্ট্রেলিয়া সফরের টি-২০ সিরিজে জায়গা পেয়েছিলেন কেকেআরের বরুণ চক্রবর্তী। তবে চোটের জন্য বাদ পড়তে হয় তাঁকে। এবার চোট সারিয়ে ওঠায় দলে ফেরানো হয় বরুণকে। টেস্ট ক্রিকেটের ফর্ম দিয়ে টি-২০ দলে ফিরলেন ঋষভ পন্ত।

ভারতের টি-২০ স্কোয়াড: বিরাট কোহলি (ক্যাপ্টেন), রোহিত শর্মা (ভাইস ক্যাপ্টেন), লোকেশ রাহুল, শিখর ধাওয়ান, শ্রেয়স আইয়ার, সূর্যকুমার যাদব, হার্দিক পান্ডিয়া, ঋষভ পন্ত (উইকেটকিপার), ইশান কিষান (উইকেটকিপার), যুজবেন্দ্র চাহাল, বরুণ চক্রবর্তী, ওয়াশিংটন সুন্দর, অক্ষর প্যাটেল, রাহুল তেওয়াটিয়া, টি নটরাজন, ভুবনেশ্বর কুমার, দীপক চাহার, নভদীপ সাইনি ও শার্দুল ঠাকুর।

বন্ধ করুন