বাংলা নিউজ > ময়দান > IPL-এ আর্জি জানিয়েছিলেন, পরিবর্তে ভারতের হয়ে হুডা ১০০ করায় উচ্ছ্বসিত প্রাক্তনী
আয়ারল্যান্ডের বিরুদ্ধে ব্যাটিংরত দীপক হুডা। ছবি- পিটিআই। (PTI)

IPL-এ আর্জি জানিয়েছিলেন, পরিবর্তে ভারতের হয়ে হুডা ১০০ করায় উচ্ছ্বসিত প্রাক্তনী

  • আয়ারল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় টি-টোয়েন্টিতে ৫৭ বলে ১০৪ রান করেন হুডা। 

মঙ্গলবার (২৮ জুন) দ্বিতীয় টি-টোয়েন্টিতেও আয়ারল্যান্ডকে হারিয়ে সিরিজে নিজেদের নামে করেছে ভারতীয় দল। ২২৬ রানের বিশাল লক্ষ্য তাড়া করতে নেমেও আইরিশ একেবারে শেষ পর্যন্ত লড়াই চালিয়ে যায়। তবে অবশেষে চার রানে ম্যাচ জিতে নেয় ভারতীয় দল।

এই ম্যাচে ভারতের নায়ক দীপক হুডা। চতুর্থ ভারতীয় ব্যাটার হিসাবে টি-টোয়েন্টিতে শতরান করেন হুডা। তাঁর ৫৭ বলে ১০৪ রানের ইনিংসই ভারতকে বড় স্কোর খাড়া করতে সাহায্য করে। প্রিয় খেলোয়াড় হুডা শতরান করায় উচ্ছ্বসিত প্রাক্তন ভারতীয় তারকা ইরফান পাঠান। তিনি নাকি আইপিএলেই হুডার কাছে শতরানের আর্জি জানিয়েছিলেন। হুডার শতরানের পর পাঠান নিজের সোশ্যাল মিডিয়ায় লেখেন, ‘আইপিএলের সময় হুডার সঙ্গে শতরান করার আর্জি জানিয়েছিলাম। দেশের হয়ে ও শতরান করায় আরও ভাল হল।’

এ মরশুমে হুডা লখনউ সুপার জায়ান্টসের হয়ে আইপিএলে খেলেন। লখনউ কোয়ালিফায়ারের বেশি এগোতে না পারলেও, হুডার ধারাবাহিক পারফরম্যান্স বেশ নজর কেড়েছিল। এরপর আয়ারল্যান্ডের বিরুদ্ধে কেরিয়ারে প্রথমবার তাঁকে ওপেন করতে বলা হয়। সেখানেও সফল তিনি। প্রথম টি-টোয়েন্টিতে ২৯ বলে ৪৭ রান করেছিলেন হুডা। তারপর এই শতরানের সুবাদে কিন্তু আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতীয় স্কোয়াডে থাকার জোরদার দাবি জানাচ্ছেন হুডা।

বন্ধ করুন