বাংলা নিউজ > ময়দান > IND vs NZ: কেন্দ্রীয় চুক্তি থেকে সরে দাঁড়ানোয় বাদ বোল্ট, ভারতের বিরুদ্ধে সীমিত ওভারের সিরিজে নেই গাপ্তিলও

IND vs NZ: কেন্দ্রীয় চুক্তি থেকে সরে দাঁড়ানোয় বাদ বোল্ট, ভারতের বিরুদ্ধে সীমিত ওভারের সিরিজে নেই গাপ্তিলও

কেন উইলিয়ামসন ও ট্রেন্ট বোল্ট। ছবি- এএফপি (AFP)

New Zealand Squad For India T20Is And ODIs: ঘরের মাঠে ভারতে বিরুদ্ধে টি-২০ ও ওয়ান ডে সিরিজের জন্য শক্তিশালী দল ঘোষণা করল নিউজিল্যান্ড।

ঘরের মাঠে ভারতের বিরুদ্ধে টি-২০ ও ওয়ান ডে সিরিজের জন্য দল ঘোষণা করল নিউজিল্যান্ড। টি-২০ বিশ্বকাপের পরে ভারত প্রথম সারির তারকাদের ২টি সিরিজ থেকে বিশ্রাম দিলেও নিউজিল্যান্ড কার্যত পূর্ণ শক্তির দল নিয়ে মাঠে নামতে চলেছে। ট্রেন্ট বোল্ট ও মার্টিন গাপ্তিল ছাড়া নিউজিল্যান্ডের স্কোয়াডে উল্লেখযোগ্য অনুপস্থিতি নেই।

বোল্ট ও গাপ্তিল নিউজিল্যান্ডের টি-২০ বিশ্বকাপের স্কোয়াডে ছিলেন। গাপ্তিল যদিও কোনও ম্যাচে মাঠে নামার সুযোগ পাননি। তাঁর বাদ পড়া কিছুটা প্রত্যাশিত ছিল।

বোল্ট কেন্দ্রীয় চুক্তি থেকে সরে দাঁড়ানোয় বাদ পড়েন জাতীয় দল থেকে। কেননা কেন্দ্রীয় ও ঘরোয়া চুক্তিবদ্ধ ক্রিকেটারদের জাতীয় দলে অগ্রাধিকার দেওয়া হবে বলেই নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ডের তরফে জানিয়ে দেওয়া হয়েছে আগেই।

আরও পড়ুন:- IPL 2023: শার্দুলকে দলে নিতে তরুণ ক্রিকেটারকে দিল্লির হাতে তুলে দিল KKR

আগামী ১৮ নভেম্বর ওয়েলিংটনে ভারতের বিরুদ্ধে সিরিজের প্রথম টি-২০ ম্যাচে মাঠে নামবে নিউজিল্যান্ড। পরের ২টি টি-২০ ম্যাচ অনুষ্ঠিত হবে যথাক্রমে ২০ ও ২২ নভেম্বর। ম্যাচ দু'টি ম্যাচ খেলা হবে যথাক্রমে বে ওভাল ও ম্যাকলিন পার্কে। পরে ৩টি ওয়ান ডে ম্যাচ খেলা হবে ২৫, ২৭ ও ৩০ নভেম্বরে। ম্যাচগুলি অনুষ্ঠিত হবে যথাক্রমে অকল্যান্ড, হ্যামিল্টন ও ক্রাইস্টচার্চে।

আইপিএল ২০২৩ প্লেয়ার রিটেনশনের লাইভ আপডেটে চোখ রাখতে ক্লিক করুন

নিউজিল্যান্ডের টি-২০ স্কোয়াড: কেন উইলিয়ামসন (ক্যাপ্টেন), ফিন অ্যালেন, মাইকেল ব্রেসওয়েল, ডেভন কনওয়ে (উইকেটকিপার), লকি ফার্গুসন, ডারিল মিচেল, অ্যাডাম মিলিন, জিমি নিশাম, গ্লেন ফিলিপস, মিচেল স্যান্টনার, ইশ সোধি, টিম সাউদি ও ব্লেয়ার টিকনার।

নিউজিল্যান্ডের ওয়ান ডে স্কোয়াড: কেন উইলিয়ামসন (ক্যাপ্টেন), ফিন অ্যালেন, মাইকেল ব্রেসওয়েল, ডেভন কনওয়ে, লকি ফার্গুসন, ম্যাট হেনরি, টম লাথাম (উইকেটকিপার), ডারিল মিচেল, অ্যাডাম মিলিন, জিমি নিশাম, গ্লেন ফিলিপস, মিচেল স্যান্টনার ও টিম সাউদি। (সিরিজের তৃতীয় ওয়ান ডে ম্যাচে নিশামের বদলে নিউজিল্যান্ডের স্কোয়াডে ঢুকবেন হেনরি নিকোলস)।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

কাজের ফাঁকে ছুটির প্রবণতা কেন বাড়ছে, কী বলছেন গবেষকরা বিশ্বকাপের আগেই সুখবর পেল আমেরিকা, ICC-র লিস্ট-এ স্ট্যাটাস পেল মেজর লিগ ক্রিকেট পড়াশুনা শেষ হলেই হস্টেল ছাড়তে হবে, কত দিনে? জানিয়ে দিল যাদবপুর বিশ্ববিদ্যালয় ষষ্ঠীতে 'জয়ী' নারীশক্তি, বাংলার কোন কোন আসনে মহিলা ভোটেরাররা ঘোরালেন ভোট অঙ্ক? বৃষ রাশিতে হতে চলেছে বুধাদিত্য রাজযোগ, ৩ রাশির বাড়বে মান সম্মান, হবে অর্থ লাভ জাহির খানের বউ সাগরিকা-র সঙ্গে ডিনারে বিরাট, ছেলে-মেয়ে নিয়ে অনুষ্কা একা বাড়িতে? আইরিশদের বিরুদ্ধে অভিযান শুরু, তার পরেই ভারত-পাক ম্যাচ, রোহিতদের বিশ্বকাপ সূচি গজেন্দ্র চৌহানের অপসারণের কারণ ছিলেন পায়েল! পর্দার ‘যুধিষ্ঠি’ এখন বলছেন… শুধু ধূমপান নয়, হৃদরোগের জন্য দায়ী বায়ু দূষণ, বললেন গবেষকরা শেষ দফায় বারুইপুরে সবচেয়ে বেশি কেন্দ্রীয় বাহিনী, জেনে নিন ৯ কেন্দ্রের কোথায়, কত

Latest IPL News

T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন আগে তো লেখা শেখো-KKR-কে শুভেচ্ছা জানাতে গিয়ে,KKL লিখে চরম কটাক্ষের মুখে উমর আকমল দ্রাবিড়ের পর রোহিতদের কোচ হিসেবে গম্ভীরকেই চূড়ান্ত করতে চলেছে BCCI- রিপোর্ট বিলাসবহুল জীবনের পর যখন বাস্তব সামনে আসে… ধারাভিতে যাওয়ার পর দার্শনিক LSG কোচ ছেলেরা পাগল হচ্ছে.... হঠাৎ নাইট কোচের কথা থামিয়ে কী বললেন গম্ভীর- ভিডিয়ো ব্যাটিং অর্ডার চূড়ান্ত ফ্লপ-পরের মরশুমে শক্তিশালী হয়ে ফেরার দাবি SRH-এর সহকারীর হুইলচেয়ারে এয়ারপোর্টে যেতেন না- জীবনের সবচেয়ে খারাপ সময়কে মনে করলেন পন্ত নিজেদের দুর্গ আগলে রেখেও অ্যাওয়ে ম্যাচে ডাহা ফেল, আশা জাগিয়েও কেন ব্যর্থ দিল্লি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.