বাংলা নিউজ > ময়দান > বোল্ট নেই, পাঁচজন স্পিনার নিয়ে ভারত সফরে আসছে নিউজিল্যান্ড, দেখুন টেস্ট স্কোয়াড

বোল্ট নেই, পাঁচজন স্পিনার নিয়ে ভারত সফরে আসছে নিউজিল্যান্ড, দেখুন টেস্ট স্কোয়াড

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের শিরোপা হাতে নিউজিল্যান্ড (ছবি:টুইটার)

১৫ জনের স্কোয়াডে নাম নেই কলিন ডি'গ্র্যান্ডহোমের।

টি-২০ বিশ্বকাপ চলাকালীন আসন্ন ভারত সফরের জন্য টেস্ট স্কোয়াড ঘোষণা করল নিউজিল্যান্ড। ১৫ জনের টেস্ট স্কোয়াডে নাম নেই তারকা পেসার ট্রেন্ট বোল্টের। উল্লেখযোগ্য অনুপস্থিতি অল-রাউন্ডার কলিন ডি'গ্র্যান্ডহোমের। পাঁচজন স্পিনার নিয়ে ভারত সফরে আসছে টেস্টের বিশ্বচ্যাম্পিয়নরা।

মিচেল স্যান্টনারের সঙ্গে বিশেষজ্ঞ স্পিনার হিসেবে স্কোয়াডে যোগ দিয়েছেন আজাজ প্যাটেল ও উইল সামারভিল। এছাড়া স্পিন বিকল্প হিসেবে দলে রয়েছেন রাচিন রবীন্দ্র ও গ্লেন ফিলিপস। বোল্ট ও গ্র্যান্ডহোম বায়ো-বাবলের ক্লান্তির জন্য ভারত সফর থেকে নিজেদের সরিয়ে নিয়েছেন।

নিউজিল্যান্ড কোচ গ্যারি স্টেড বোল্ট ও গ্র্যান্ডহোমের সরে দাঁড়ানোর সিদ্ধান্তকে সমর্থন করেছেন। তিনি বলেন, ‘ট্রেন্ট এবছর ইতিমধ্যেই ৬০ দিন কঠোর আইসোলেশনে কাটিয়ে ফেলেছে। কলিন সম্প্রতি পাকিস্তান থেকে বাড়ি ফিরেছে। ঘরোয়া মরশুমের জন্য প্রস্তুত হতে দুই ক্রিকেটারের এই সফরটা এড়িয়ে যাওয়াই সেরা বিকল্প ছিল।’

নিউজিল্যান্ডের টেস্ট স্কোয়াড: কেন উইলিয়ামসন (ক্যাপ্টেন), টম ব্লান্ডেল (উইকেটকিপার), ডেভন কনওয়ে, কাইল জেমিসন, টম লাথাম, হেনরি নিকোলস, আজাজ প্যাটেল, গ্লেন ফিলিপস, রাচিন রবীন্দ্র, মিচেল স্যান্টনার, উইল সামারভিল, টিম সাউদি, রস টেলর, উইল ইয়ং ও নেইল ওয়াগনার।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

IND vs ENG 5th Test: ধরমশালায় টেস্ট অভিষেক হতে পারে পাডিক্কালের, বাদ পড়বেন কে? সরকারি বিজ্ঞাপনে দলের প্রতীক ব্যবহার, ওড়িশা সরকার, BJD-র কাছে ব্যাখ্যা তলব EC-র বিনামূল্যে কোর্সের সুযোগ, চাকরিওদেবে কেন্দ্রের নতুন পোর্টাল! এ যেন সিনেমার দৃশ্য! কনভয়ে ঢুকল অন্য গাড়ি, এই ফাঁকে শাহজানকে নিয়ে কলকাতায় পুলিশ শুভেন্দুর সন্দেশখালি যাওয়া রুখতে ডিভিশন বেঞ্চে রাজ্য, শুনলেনই না প্রধান বিচারপতি TRP: মাস শেষের চমক! টপার জগদ্ধাত্রী হলেও, টক্কর নিম ফুলের মধু-ফুলকিতে, দুইয়ে কে? '১০ বছর খুব ব্যস্ত থাকতে হবে আপনাকে', শাহজাহানের আইনজীবীকে বললেন প্রধান বিচারপতি শাহজাহান গ্রেফতার, মিষ্টি, লাল আবির,জয় শ্রীরাম স্লোগানে উৎসব সন্দেশখালিতে 'লালমোহন বাবুকে বলে দে...' শুরু ভূস্বর্গ ভয়ঙ্করের প্রস্তুতি, কী জানালেন টোটা? বাজারে দেখলেই কিনে ফেলুন মৃগেল! পরে এই লেখাটিকে ধন্যবাদ জানাবেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.