বাংলা নিউজ > ময়দান > বোল্ট নেই, পাঁচজন স্পিনার নিয়ে ভারত সফরে আসছে নিউজিল্যান্ড, দেখুন টেস্ট স্কোয়াড
বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের শিরোপা হাতে নিউজিল্যান্ড (ছবি:টুইটার)
বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের শিরোপা হাতে নিউজিল্যান্ড (ছবি:টুইটার)

বোল্ট নেই, পাঁচজন স্পিনার নিয়ে ভারত সফরে আসছে নিউজিল্যান্ড, দেখুন টেস্ট স্কোয়াড

  • ১৫ জনের স্কোয়াডে নাম নেই কলিন ডি'গ্র্যান্ডহোমের।

টি-২০ বিশ্বকাপ চলাকালীন আসন্ন ভারত সফরের জন্য টেস্ট স্কোয়াড ঘোষণা করল নিউজিল্যান্ড। ১৫ জনের টেস্ট স্কোয়াডে নাম নেই তারকা পেসার ট্রেন্ট বোল্টের। উল্লেখযোগ্য অনুপস্থিতি অল-রাউন্ডার কলিন ডি'গ্র্যান্ডহোমের। পাঁচজন স্পিনার নিয়ে ভারত সফরে আসছে টেস্টের বিশ্বচ্যাম্পিয়নরা।

মিচেল স্যান্টনারের সঙ্গে বিশেষজ্ঞ স্পিনার হিসেবে স্কোয়াডে যোগ দিয়েছেন আজাজ প্যাটেল ও উইল সামারভিল। এছাড়া স্পিন বিকল্প হিসেবে দলে রয়েছেন রাচিন রবীন্দ্র ও গ্লেন ফিলিপস। বোল্ট ও গ্র্যান্ডহোম বায়ো-বাবলের ক্লান্তির জন্য ভারত সফর থেকে নিজেদের সরিয়ে নিয়েছেন।

নিউজিল্যান্ড কোচ গ্যারি স্টেড বোল্ট ও গ্র্যান্ডহোমের সরে দাঁড়ানোর সিদ্ধান্তকে সমর্থন করেছেন। তিনি বলেন, ‘ট্রেন্ট এবছর ইতিমধ্যেই ৬০ দিন কঠোর আইসোলেশনে কাটিয়ে ফেলেছে। কলিন সম্প্রতি পাকিস্তান থেকে বাড়ি ফিরেছে। ঘরোয়া মরশুমের জন্য প্রস্তুত হতে দুই ক্রিকেটারের এই সফরটা এড়িয়ে যাওয়াই সেরা বিকল্প ছিল।’

নিউজিল্যান্ডের টেস্ট স্কোয়াড: কেন উইলিয়ামসন (ক্যাপ্টেন), টম ব্লান্ডেল (উইকেটকিপার), ডেভন কনওয়ে, কাইল জেমিসন, টম লাথাম, হেনরি নিকোলস, আজাজ প্যাটেল, গ্লেন ফিলিপস, রাচিন রবীন্দ্র, মিচেল স্যান্টনার, উইল সামারভিল, টিম সাউদি, রস টেলর, উইল ইয়ং ও নেইল ওয়াগনার।

বন্ধ করুন