বাংলা নিউজ > ময়দান > রাহানেরা চোট পাওয়ায় মুশকিল আসান টিম ইন্ডিয়ার, দেখুন কারা ঢুকলেন মুম্বই টেস্টের দলে
টসের পর কোহলি। ছবি- বিসিসিআই।
টসের পর কোহলি। ছবি- বিসিসিআই।

রাহানেরা চোট পাওয়ায় মুশকিল আসান টিম ইন্ডিয়ার, দেখুন কারা ঢুকলেন মুম্বই টেস্টের দলে

  • দ্বিতীয় টেস্টের প্রথম একাদশে তিনটি পরিবর্তন করে ভারত।

কার জায়গায় ক্যাপ্টেন কোহলিকে দলে ঢোকানো যাবে, তাই ভেবে কপালে ভাঁজ পড়ছিল ভারতীয় টিম ম্যানেজমেন্টের। অজিঙ্কা রাহানেদের চোট পেয়ে দ্বিতীয় টেস্ট থেকে ছিটকে যাওয়া শাপে বর হয়ে দেখা দেয় ভারতীয় শিবিরে।

মুম্বই টেস্ট শুরুর ঠিক আগে বিসিসিআইয়ের তরফে বিজ্ঞপ্তি জারি করে জানিয়ে দেওয়া হয়, চোটের জন্য মাঠে নামতে পারবেন না অজিঙ্কা রাহানে, রবীন্দ্র জাদেজা ও ইশান্ত শর্মা। একসঙ্গে তিন তারকা ছিটকে যাওয়ায় ভারতের শক্তি কমল সন্দেহ নেই। তবে কম্বিনেশন নিয়ে অযথা দুশ্চিন্তা দূর হল রাহানেরা না থাকায়।

রাহানে, জাদেজা ও ইশান্ত না থাকায় মুম্বই টেস্টের কম্বিনেশন নির্ধারণ করা সহজ হয়ে দাঁড়ায় ভারতীয় টিম ম্যানেজমেন্টের পক্ষে। রাহানের জায়গায় দলে ঢুকলেন কোহলি। ক্যাপ্টেনের বদলে দলে এলেন ক্যাপ্টেন। জাদেজার বদলে দলে ঢুকলেন জয়ন্ত যাদব। স্পিনার হওয়ার পাশাপাশি জয়ন্তের ব্যাটের হাতটাও মন্দ নয়। এর আগে তিনি খেলেছেন মোটে ৪টি টেস্ট। তাতেই একটি সেঞ্চুরি রয়েছে তাঁর। ইশান্তের বদলে প্রথম একাদশে জায়গা পেয়ে গেলেন মহম্মদ সিরাজ।

ভারতের প্রথম একাদশ: শুভমল গিল, মায়াঙ্ক আগরওয়াল, চেতেশ্বর পূজারা, বিরাট কোহলি (ক্যাপ্টেন), শ্রেয়স আইয়ার, ঋদ্ধিমান সাহা (উইকেটকিপার), রবিচন্দ্রন অশ্বিন, অক্ষর প্যাটেল, জয়ন্ত যাদব, উমেশ যাদব ও মহম্মদ সিরাজ।

বন্ধ করুন