বাংলা নিউজ > ময়দান > IND vs PAK: ১০-১৫ রান কম করেছিলাম- হেরেও লোয়ার অর্ডার আর বোলারদের প্রশংসা বাবরের

IND vs PAK: ১০-১৫ রান কম করেছিলাম- হেরেও লোয়ার অর্ডার আর বোলারদের প্রশংসা বাবরের

বাবর আজম।

ভারতের বিপক্ষে এই শোচনীয় পরাজয়ের পর পাকজ অধিনায়ক বাবর আজম স্বীকার করেছেন যে, তাঁর দল ১০-১৫ রান কম করেছে। পাশাপাশি ব্যাখ্যা করেছেন যে, কেন তিনি স্পিনার মহম্মদ নওয়াজকে শেষ ওভারে বল করতে পাঠিয়েছিলেন।

রবিবার রাতে পাকিস্তানের বিরুদ্ধে পাঁচ উইকেটে জয় ছিনিয়ে নিয়ে ভারত এশিয়া কাপ ২০২২-এ তাদের অভিযান শুরু করেছে। শেষ ওভার পর্যন্ত টানটান উত্তেজনা বজায় থাকল ম্যাচে। রবিবার কঠিন প্রতিদ্বন্দ্বিতা হয় দুই দলের মধ্যে। তবে ২ বল বাকি থাকতেই ১৪৮ রানের লক্ষ্য তাড়া করে জয় ছিনিয়ে নেয় ভারত। ভারতের বিপক্ষে এই শোচনীয় পরাজয়ের পর পাকজ অধিনায়ক বাবর আজম স্বীকার করেছেন যে, তাঁর দল ১০-১৫ রান কম করেছে। পাশাপাশি ব্যাখ্যা করেছেন যে, কেন তিনি স্পিনার মহম্মদ নওয়াজকে শেষ ওভারে বল করতে পাঠিয়েছিলেন।

আরও পড়ুন: একঘেয়ে ম্যাচে জয়ের থেকে এ রকম জিত বেশি গুরুত্বপূর্ণ- দাবি রোহিতের

ম্যাচ শেষে বাবর আজম বলেন, ‘আমরা যে ভাবে শুরুতে বল করেছি, তা অসাধারণ। আমরা ১০-১৫ রান কম করেছিলাম। তবে বোলাররা দুর্দান্ত পারফর্ম করে ম্যাচে উত্তেজনা বাড়িয়েছিল। শেষ পর্যন্ত ভালো রান তুলে দলকে সাহায্য করে লোয়ার অর্ডার ব্যাটসম্যানরা। আমরা শেষ পর্যন্ত ম্যাচটি নিয়ে যেতে চেয়েছিলাম, যার কারণে নওয়াজের ওভার শেষ পর্যন্ত থামানো হয়েছিল, চাপ তৈরি করার চেষ্টা ছিল কিন্তু হার্দিক ভালো ভাবে ম্যাচটি শেষ করেছে। নাসিম শাহ একজন তরুণ বোলার এবং ও দারুণ কাজ করেছে।’

আরও পড়ুন: ৩ বলে ৬ দরকার ছিল, অন্য কিছু তাই ভাবিনি- শেষ ওভারের পরিকল্পনা ফাঁস করলেন হার্দিক

টস হেরে ব্যাট করতে নেমে ভারতের সামনে ১৪৮ রানের লক্ষ্য রেখেছিল পাকিস্তান। পাকিস্তানের স্কোর ১৩০-এর কাছাকাছি শেষ হয়ে যেতে পারত, কিন্তু শেষ পর্যন্ত শাহনওয়াজ দাহানি ৬ বলে ১৬ রান করে দলকে নিয়ে যান ১৫০-এর কাছাকাছি।

রান তাড়া করতে নেমে ভারতীয় দলের শুরুটা ভালো হয়নি। কেএল রাহুল গোল্ডেন ডাক করে আউট হন, অধিনায়ক রোহিত শর্মা ১৮ রান করেন। কোহলি শুরুটা খারাপ করেননি। কিন্তু তিনি ফের বড় স্কোর করতে ব্যর্থ হন। এবং ৩৪ বলে ৩৫ রান করে আউট হন। জাদেজা এর পর ৩৫ রানের অবদান রাখেন। শেষ পর্যন্ত হার্দিক ১৭ বলে অপরাজিত ৩৩ রানের দুরন্ত ইনিংস খেলে ম্যাচ জেতান।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

আদৌ আউট ছিলেন ফ্যাফ? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে ফের প্রশ্ন উঠে গেল- ভিডিয়ো এবার FIR করছি, হিরণের দেওয়া অডিয়ো ক্লিপ নিয়ে পাল্টা দিলেন দেব, ২৩ তারিখ ধমাকা! দেশে ফিরেই হাসপাতালে ভর্তি হবেন ঐশ্বর্য, কান মাতানো রাই সুন্দরীর কব্জি ভেঙেছে! ১.৩ হাজারের বেশি পাক-শরণার্থীর CAAর জন্য আবেদন সীমান্তের এই রাজ্যে! পঞ্চম দফায় ৩৩ শতাংশ প্রার্থী কোটিপতি, কত সম্পত্তি রয়েছে পীযূষ গোয়েলের? ১৭ মরশুমের আইপিএল ইতিহাসে দ্বিতীয় ব্যাটার হিসেবে ‘৭০০-র’ শিখরে কোহলি পাটুলিতে ক্যানসার আক্রান্ত সিপিএম কর্মীকে মারধর, প্রতিবাদে থানা ঘেরাও সৃজনের জয়ী হলে মেয়েদের জন্য ‘সম্পূর্ণা’ চালু করবেন, আর কী আশ্বাস তৃণমূলের সায়ন্তিকার বৃষ্টি পড়তেই খেলা শুরু! জালে বড়-বড় ইলিশ, দাম উঠল ১৬ লাখ ভোটের মধ্যে তৎপর কেন্দ্রীয় এজেন্সি, BJP কর্মী খুনের তদন্তে পূর্ব মেদিনীপুরে NIA

Latest IPL News

আদৌ আউট ছিলেন ফ্যাফ? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে ফের প্রশ্ন উঠে গেল- ভিডিয়ো নীতা আম্বানির সঙ্গে দীর্ঘ কথোপথন রোহিতের, থেকে যাওয়ার অনুরোধ করলেন MI-এর মালকিন? শুরু হয়েই বৃষ্টিতে থমকাল RCB vs CSK ম্যাচ, আতঙ্কের চোরা স্রোত বেঙ্গালুরু শিবিরে WPL-এ খেলেন RCB-তে, IPL-এ সমর্থন CSK-কে, তারকাকে ‘লাথি মেরে তাড়াতে’ বলল ফ্যানরা ICC ট্রফি জয়ের দারুণ সুযোগ… ভারতের কোচ হওয়ার প্রস্তাব নিয়ে ইঙ্গিত ল্যাঙ্গারের ‘৬ বছর ধরে শুনে আসছি’, ধোনির অবসর প্রসঙ্গে মুখ খুললেন প্রাক্তন প্রোটিয়া অধিনায়ক মাহি ভাই এবং আমি হয়তো শেষ বার একসঙ্গে খেলব- কোহলির দাবিতে ধোনির অবসরের ইঙ্গিত 'ধোনি নয়, চেন্নাইয়ের অধিনায়ক হওয়ার কথা ছিল আমার', বিস্ফোরক বিশ্বকাপজয়ী তারকা হয়ত এটাই শেষ! ধোনি বনাম কোহলি মহারণে জুড়ল ‘অ্যানিম্য়াল’ টুইস্ট, ভিডিয়ো ভাইরাল অন্ধ্র প্রিমিয়র লিগের ইতিহাসে সবথেকে দামি ক্রিকেটার হওয়ার নজির SRH তারকার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.