বাংলা নিউজ > ময়দান > IND vs SA: তৃতীয় T20-তে ভারতের বোলিং কম্বিনেশন বদলাবে? উমরান খেলবেন? কী হবে টিম?

IND vs SA: তৃতীয় T20-তে ভারতের বোলিং কম্বিনেশন বদলাবে? উমরান খেলবেন? কী হবে টিম?

ভারতীয় ক্রিকেট টিম।

বিশাখাপত্তনমের এই ক্রিকেট স্টেডিয়ামের পিচ ব্যাটিংয়ের জন্য ভালো। এই পিচে বোলিং করার সময় বোলারদের লাইন এবং লেন্থ ঠিক রাখতে হবে। ভক্তরা এই ভেন্যুতে একটি বড় স্কোরের খেলা আশা করতেই পারেন।

চলতি টি-টোয়েন্টি সিরিজের তৃতীয় ম্যাচে হারলে সব লড়াই শেষ। সিরিজই হাতছাড়া হয়ে যাবে ভারতের। বিশাখাপত্তনমের ওয়াইএস রাজশেখর রেড্ডি আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ভারত বনাম দক্ষিণ আফ্রিকা তৃতীয় তৃতীয় টি-টোয়েন্টি অনুষ্ঠিত হবে আজ মঙ্গলবার (১৪ জুন)। বর্তমানে সিরিজে ২-০ এগিয়ে আছে দক্ষিণ আফ্রিকা।

ভারতীয় দল প্রথম টি-টোয়েন্টিতে দক্ষিণ আফ্রিকার কাছে ৭ উইকেটে এবং দ্বিতীয় টি-টোয়েন্টিতে ৪ উইকেটে হেরেছে। এখন, সিরিজে টিকে থাকতে হলে আজ জিততেই হবে। তবে এই টি-টোয়েন্টিতে দল কোনও পরিবর্তন হবে কি না, তা নিয়ে জল্পনা রয়েছে।বিশেষ করে বোলারদের পারফরম্যান্স অত্যন্ত খারাপ। আবেশ খান এবং হার্ষাল প্যাটেলের পারফরম্যান্স নিয়ে প্রশ্ন উঠেছে। ব্যাট হাতে রুতুরাজ গায়কোয়াড়ও পরপর ২ ম্যাচে ব্যর্থ। যে কারণে দলে পরিবর্তন হওয়ার একটি সম্ভাবনা থাকছে। যদিও এখনও এই বিষয়ে কোনও তথ্য নেই।

আরও পড়ুন: ‘কেন কার্তিকের আগে অক্ষরকে নামানো হল?’ ঋষভের সিদ্ধান্ত নিয়ে ক্ষুব্ধ প্রাক্তনীরা

বিশাখাপত্তনমের এই ক্রিকেট স্টেডিয়ামের পিচ ব্যাটিংয়ের জন্য ভালো। এই পিচে বোলিং করার সময় বোলারদের লাইন এবং লেন্থ ঠিক রাখতে হবে। ভক্তরা এই ভেন্যুতে একটি বড় স্কোরের খেলা আশা করতেই পারেন।

রঞ্জি ট্রফির সেমিফাইনালে বাংলার স্কোরের আপডেট পেতে ক্লিক করুন এখানে: 

আর বিশাখাপত্তনমের আবহাওয়াও খেলার জন্য মনোরম। মঙ্গলবার বিশাখাপত্তনমের তাপমাত্রা ২৭ থেকে ৩৪ ডিগ্রি সেলসিয়াসের মধ্যে থাকবে বলে আশা করা হচ্ছে।

তৃতীয় টি-টোয়েন্টিতে ভারতের সম্ভাব্য একাদশ:

ইশান কিষাণ, রুতুরাজ গায়কোয়াড়, শ্রেয়স আইয়ার, ঋষভ পন্ত (অধিনায়ক এবং উইকেটকিপার), হার্দিক পাণ্ডিয়া, দীনেশ কার্তিক, দীপক হুডা, হার্ষাল প্যাটেল/অর্শদীপ সিং, ভুবনেশ্বর কুমার, যুজবেন্দ্র চাহাল, আবেশ খান।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

ধ্রুপদী শিল্পে বিমান নিরাপত্তার শিক্ষা, তুমুল ভাইরাল এয়ার ইন্ডিয়ার ভিডিয়ো ব্যালকনি থেকে ড্রয়িং রুমের আনাচ-কানাচ, চলুন ঘুরে দেখি স্বস্তিকার মুম্বইয়ের বাড়ি বিয়ে হতেই বউকে ভয় পাচ্ছেন প্রসূন! দিদি নম্বর ১-এ পিয়ালি বললেন, ‘বাইরে বাঘ…’ লোকসভা ভোটে মোদীদের সঙ্গে হাত মেলাচ্ছে তামিলনাড়ুর TMC!মানিলা কংগ্রেস এবার NDAতে বড় সভা নয় ৩ মার্চ সন্দেশখালিতে ব্রিগেডের প্রস্তুতি সভা করবে তৃণমল দাদাগিরির মঞ্চে জ্যাকসনের মুন ওয়াক সৌরভের, সচিনের সঙ্গে তুলনা শুনে বললেন কী? WTC Points Table 2023-25: রাঁচি টেস্ট জিতে লাভবান হল ভারত, তলিয়ে গেল ইংল্যান্ড দারিদ্র্য কমে ৫ শতাংশে ঠেকেছে, সরকারি রিপোর্টের ভিত্তিতে দাবি নীতি আয়োগ প্রধানের ঘোমটা দিয়ে অভিযোগ জানাচ্ছে, তার পর সিগারেট খাচ্ছে: সওকত মোল্লা পরিবারের জন্য খেলতে পারেননি সিরিজ, জয় আসতেই বিশেষ বার্তা দিতে ভুললেন না কোহলি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.