বাংলা নিউজ > ময়দান > IND vs SA: তৃতীয় T20-তে ভারতের বোলিং কম্বিনেশন বদলাবে? উমরান খেলবেন? কী হবে টিম?
ভারতীয় ক্রিকেট টিম।

IND vs SA: তৃতীয় T20-তে ভারতের বোলিং কম্বিনেশন বদলাবে? উমরান খেলবেন? কী হবে টিম?

  • বিশাখাপত্তনমের এই ক্রিকেট স্টেডিয়ামের পিচ ব্যাটিংয়ের জন্য ভালো। এই পিচে বোলিং করার সময় বোলারদের লাইন এবং লেন্থ ঠিক রাখতে হবে। ভক্তরা এই ভেন্যুতে একটি বড় স্কোরের খেলা আশা করতেই পারেন।

চলতি টি-টোয়েন্টি সিরিজের তৃতীয় ম্যাচে হারলে সব লড়াই শেষ। সিরিজই হাতছাড়া হয়ে যাবে ভারতের। বিশাখাপত্তনমের ওয়াইএস রাজশেখর রেড্ডি আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ভারত বনাম দক্ষিণ আফ্রিকা তৃতীয় তৃতীয় টি-টোয়েন্টি অনুষ্ঠিত হবে আজ মঙ্গলবার (১৪ জুন)। বর্তমানে সিরিজে ২-০ এগিয়ে আছে দক্ষিণ আফ্রিকা।

ভারতীয় দল প্রথম টি-টোয়েন্টিতে দক্ষিণ আফ্রিকার কাছে ৭ উইকেটে এবং দ্বিতীয় টি-টোয়েন্টিতে ৪ উইকেটে হেরেছে। এখন, সিরিজে টিকে থাকতে হলে আজ জিততেই হবে। তবে এই টি-টোয়েন্টিতে দল কোনও পরিবর্তন হবে কি না, তা নিয়ে জল্পনা রয়েছে।বিশেষ করে বোলারদের পারফরম্যান্স অত্যন্ত খারাপ। আবেশ খান এবং হার্ষাল প্যাটেলের পারফরম্যান্স নিয়ে প্রশ্ন উঠেছে। ব্যাট হাতে রুতুরাজ গায়কোয়াড়ও পরপর ২ ম্যাচে ব্যর্থ। যে কারণে দলে পরিবর্তন হওয়ার একটি সম্ভাবনা থাকছে। যদিও এখনও এই বিষয়ে কোনও তথ্য নেই।

আরও পড়ুন: ‘কেন কার্তিকের আগে অক্ষরকে নামানো হল?’ ঋষভের সিদ্ধান্ত নিয়ে ক্ষুব্ধ প্রাক্তনীরা

বিশাখাপত্তনমের এই ক্রিকেট স্টেডিয়ামের পিচ ব্যাটিংয়ের জন্য ভালো। এই পিচে বোলিং করার সময় বোলারদের লাইন এবং লেন্থ ঠিক রাখতে হবে। ভক্তরা এই ভেন্যুতে একটি বড় স্কোরের খেলা আশা করতেই পারেন।

রঞ্জি ট্রফির সেমিফাইনালে বাংলার স্কোরের আপডেট পেতে ক্লিক করুন এখানে: 

আর বিশাখাপত্তনমের আবহাওয়াও খেলার জন্য মনোরম। মঙ্গলবার বিশাখাপত্তনমের তাপমাত্রা ২৭ থেকে ৩৪ ডিগ্রি সেলসিয়াসের মধ্যে থাকবে বলে আশা করা হচ্ছে।

তৃতীয় টি-টোয়েন্টিতে ভারতের সম্ভাব্য একাদশ:

ইশান কিষাণ, রুতুরাজ গায়কোয়াড়, শ্রেয়স আইয়ার, ঋষভ পন্ত (অধিনায়ক এবং উইকেটকিপার), হার্দিক পাণ্ডিয়া, দীনেশ কার্তিক, দীপক হুডা, হার্ষাল প্যাটেল/অর্শদীপ সিং, ভুবনেশ্বর কুমার, যুজবেন্দ্র চাহাল, আবেশ খান।

বন্ধ করুন