বাংলা নিউজ > ময়দান > IND vs SL: ভারতীয় ক্রিকেট প্রেমীদের ধোনির কথা মনে করিয়ে দিচ্ছেন এই ক্রিকেটার
ধোনির সঙ্গে ইশান।

IND vs SL: ভারতীয় ক্রিকেট প্রেমীদের ধোনির কথা মনে করিয়ে দিচ্ছেন এই ক্রিকেটার

  • প্রথম টি-টোয়েন্টি ম্যাচে টসে জিতে ভারতকে প্রথম ব্যাট করতে পাঠিয়েছিল শ্রীলঙ্কা। ৫ উইকেট হারিয়ে ভারত ১৬৪ রান করে। জবাবে ব্যাট করতে নেমে ১৮.৩ ওভারে শ্রীলঙ্কা ১২৬ রানে অল আউট হয়ে যায়।

ঠিক যেন মহেন্দ্র সিং ধোনি! রবিবার কলম্বোর প্রেমদাসা স্টেডিয়ামে হঠাৎ করেই ধোনির দেখা মিলল! সশরীরে হয়তো তিনি উপস্থিত ছিলেন না। কিন্তু ইশান কিষাণের মধ্যে দিয়েই ধোনির দেখা পেয়েছেন ভারতীয় ক্রিকেট প্রেমীরা।

আসলে বরুণ চক্রবর্তীর বলে দাসুন শনাকা স্টাম্প আউট হন। উইকেটের পিছনে দাঁড়িয়ে খুব দ্রুত স্টাম্প আউট করেন ইশান কিষাণ। কার্যত চোখের পলক পড়ার আগেই স্টাম্প করেন ইশান কিষাণ। দাসুন ক্রিজ ছেড়েও বের হননি। একটি পা ক্রিজের বাইরে ছিল। আর শট নেওয়ার পরে তিনি পড়ে যাচ্ছিলেন। তখন অন্য পা-টি মাটি থেকে কিছুটা উঠে গিয়েছিল। ব্যালেন্স সামলে ওঠার আগেই দ্বিতীয় পা-টি নামানোর আগেই স্টাম্প ভেঙে দেন ইশান কিষাণ। আর উইকেটের পিছনে দাঁড়িয়ে ইশান কিষাণের এই পারফরম্যান্সের পরই ধোনির কথা মনে পড়ে গিয়েছে ক্রিকেট প্রেমীদের।

শ্রীলঙ্কার বিরুদ্ধে প্রথমে তিনটি একদিনের ম্যাচ খেলেছে ভারত। প্রথম দু'টি ম্যাচে জিতলেও শেষ ম্যাচে ব্রিশ্রি ভাবে হেরেছে তারা। তবে সিরিজ ২-১ জিতে নিয়েছে রাহুল দ্রাবিড়ের ভারত। রবিবার থেকে ভারত এবং শ্রীলঙ্কার মধ্যে টি-টোয়েন্টি সিরিজ শুরু হল। তারা মোট তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে।

প্রথম টি-টোয়েন্টি ম্যাচে টসে জিতে ভারতকে প্রথম ব্যাট করতে পাঠিয়েছিল শ্রীলঙ্কা। ৫ উইকেট হারিয়ে ভারত ১৬৪ রান করে। জবাবে ব্যাট করতে নেমে ১৮.৩ ওভারে শ্রীলঙ্কা ১২৬ রানে অল আউট হয়ে যায়। ৩৮ রানে প্রথম টি-টোয়েন্টি পকেটে পুড়ে ফেলে ভারত।

বন্ধ করুন