বাংলা নিউজ > ময়দান > IND vs SL: চার বছর পরে টেস্টে ফের সেঞ্চুরি করলেন রবীন্দ্র জাদেজা

IND vs SL: চার বছর পরে টেস্টে ফের সেঞ্চুরি করলেন রবীন্দ্র জাদেজা

শতরানের পরে রবীন্দ্র জাদেজা (ছবি:এএফপি) (AFP)

চার বছর পর টেস্ট ক্রিকেটে সেঞ্চুরি করলেন রবীন্দ্র জাদেজা। টেস্ট ক্রিকেটে ভারতের স্পিন অলরাউন্ডার রবীন্দ্র জাদেজার এটি দ্বিতীয় সেঞ্চুরি।

চার বছর পর টেস্ট ক্রিকেটে সেঞ্চুরি করলেন রবীন্দ্র জাদেজা। টেস্ট ক্রিকেটে ভারতের স্পিন অলরাউন্ডার রবীন্দ্র জাদেজার এটি দ্বিতীয় সেঞ্চুরি। মোহালি টেস্টের প্রথম ইনিংসে এই কীর্তি গড়েন জাড্ডু। জাদেজার ব্যাট থেকে সেঞ্চুরির পর ভারত বড় স্কোরের দিকে এগোচ্ছে। জাদেজার এই ইনিংসের ফলে সংকটের সামনে শ্রীলঙ্কা। বাঁহাতি ব্যাটসম্যান জাদেজা এর আগে ২০১৮ সালে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে রাজকোট টেস্টে তার প্রথম এবং শেষ টেস্ট সেঞ্চুরিটি করেছিলেন। সেই ম্যাচে তিনি ১০০ রানে করে অপরাজিত ছিলেন।

শ্রীলঙ্কার বিরুদ্ধে ১৬০ বলে নিজের সেঞ্চুরি পূর্ণ করেন রবীন্দ্র জাদেজা। এই সময় তিনি তার ইনিংসে ১০টি চার হাঁকান। তিনি শ্রীলঙ্কার স্পিনার অ্যাম্বুলদেনিয়ার বলে টেস্ট ক্রিকেটে নিজের দ্বিতীয় সেঞ্চুরিটি করেন। রবীন্দ্র জাদেজা শুধু মোহালি টেস্টে সেঞ্চুরিই পূর্ণ করেননি, ক্রিকেটের এই ফরম্যাটে তার সবচেয়ে বড় স্কোর করেছেন।

রবীন্দ্র জাদেজার এই সেঞ্চুরি ইনিংসের মাঝে তিনি দুটি সেঞ্চুরির পার্টনারশিপ গড়েন। প্রথমে ঋষভ পন্তের সাথে ষষ্ঠ উইকেটে ১১৮ বলে ১০৪ রানের ইনিংস খেলেন। এরপরে সপ্তম উইকেটে অশ্বিনের সঙ্গে ১৭৪ বলে ১৩০ রানের জুটি গড়েন। মোহালি টেস্টে রবীন্দ্র জাদেজার সেঞ্চুরির দেখা মিলেছে দ্বিতীয় দিনের খেলার প্রথম সেশনেই। এই সেঞ্চুরি করার পর নিজের স্টাইলে তরবারির মতো ব্যাট নেড়ে সেঞ্চুরি উদযাপন করতে দেখা যায় তাকে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

দার্জিলিং হিলস বিশ্ববিদ্যালয় কি বন্ধ হয়ে যাবে?‌ পাহাড়ে উঠেছে প্রবল রাজনৈতিক তরজা DRS সফল হতেই লাফিয়ে উঠলেন অশ্বিন, রুটকে ফেরাতেই স্বস্তি ভারতের তৃণমূল জমানায় সন্দেশখালিই গলার কাঁটা, জ্যোতিপ্রিয় কতটা জড়িয়ে?‌ প্রশ্নে সংগঠন ২ মার্চ অবধি ভাগ্যবান থাকবে ৩ রাশি, শুক্রর কৃপায় প্রেমজীবনে আসবে সুখ, বাড়বে বৈভব BJPকে আটকাতে সন্দেশখালিতে রাজনৈতিক ১৪৪ ধারা জারি হয়েছে: সুকান্ত বেলিবাম্প নিয়ে মারামারি! আর্টিকেল ৩৭০ শনিবার ব্যবসা করে ৭.৫ কোটির, ২ দিনের আয় কত 'জিম্বাবর' বলে বিদ্রুপ, দর্শকদের জলের বোতল ছুঁড়ে মারতে গেলেন বাবর আজম- ভিডিয়ো আপত্তি তুলে নিয়েছে কেন্দ্র, ফের চালু বিশেষভাবে সক্ষমদের জন্য রাজ্যের পোর্টাল বিয়ের আসরে গিয়ে মত বদল করা প্রতারণা নয়, রায় সুপ্রিম কোর্টের শুধু খাবারের স্বাদই বাড়ায় না, চমৎকার গুণ রয়েছে কারি পাতায়! খেলে কী কী লাভ হয়

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.