বাংলা নিউজ > ময়দান > IND vs SL: শ্রীলঙ্কা সফরে নতুন কোচ-অধিনায়ক যুগলবন্দি দেখতে মুখিয়ে রয়েছেন শ্রেয়স আইয়ার
কোচ রাহুল দ্রাবিড়ের সঙ্গে অধিনায়ক শিখর ধাওয়ান। ছবি- টুইটার (বিসিসিআই)।
কোচ রাহুল দ্রাবিড়ের সঙ্গে অধিনায়ক শিখর ধাওয়ান। ছবি- টুইটার (বিসিসিআই)।

IND vs SL: শ্রীলঙ্কা সফরে নতুন কোচ-অধিনায়ক যুগলবন্দি দেখতে মুখিয়ে রয়েছেন শ্রেয়স আইয়ার

  • দ্বীপরাষ্ট্রে তিনটি করে ওয়ান ডে এবং টি-টোয়েন্টি খেলবে ভারতীয় দল।

১৩ জুলাই থেকে শ্রীলঙ্কার মাঠে সাদা বলের সীমিত ওভারের সিরিজ খেলতে মাঠে নামছে ভারতীয় দল। পরিবর্তিত ভারতীয় দলে অধিনায়ক শিখর ধাওয়ানের পাশপাশি প্রথমবার সিনিয়র দলের কোচ হিসাবে রাহুল দ্রাবিড়কে দেখতে মুখিয়ে রয়েছে আপামর ভারতীয় ক্রিকেট সমর্থকরা। সমর্থকদের পাশাপাশি নতুন কোচ-অধিনায়ক জুটির দিকে তাকিয়ে শ্রেয়স আইয়ারও।

ভারতীয় মিডল অর্ডার ব্যাটসম্যান ট্রেনিং শুরু করলেও ইংল্যান্ড সিরিজে লাগা চোট সম্পূর্ণভাবে সারিয়ে উঠতে না পারায় শ্রীলঙ্কা সফরে যেতে পারেননি। তবে ক্রিকেটার হিসাবে দলের সঙ্গে যেতে না পারলেও সমর্থক হিসাবে ভারতীয় দলকে দেখতে মুখিয়ে রয়েছেন তিনি। নিজের পূর্ব অভিজ্ঞতা থেকে নতুন ভারতীয় কোচ-অধিনায়ক জুটিকে নিয়ে বেশ উচ্ছ্বাস ধরা পড়ে শ্রেয়সের গলায়।

The Grade Cricketer (TGC) Podcast-এ ২৬ বছর বয়সী আইয়ার জানান, ‘রাহুল দ্রাবিড়ের অধীনে আমি অতীতে ভারতীয় এ দলের হয়ে শুধু খেলিইনি, অধিনায়কত্বও করেছি। ওঁ একজন দুর্ধর্ষ কোচ এবং অধিনায়ক ও ক্রিকেটার হিসাবে সকলকে অনেক স্বাধীনতা দেয়। কখনও ক্রিকেটারদের ওপর চাপ আসতে দেয়না। ওঁর অধীনে আমার খেলার অভিজ্ঞতা এক কথায় দারুণ। আমি নিশ্চিত শ্রীলঙ্কা সফরকারী ক্রিকেটাররাও ওঁর কোচিং এবং শিখর ধাওয়ানের অধিনায়কত্বে খেলাটা ভীষণ উপভোগ করবে।’

পাশাপাশি দিল্লি ক্যাপিটালস দলে তাঁর সতীর্থ ধাওয়ানকে অধিনায়কের ভূমিকায় দেখতেও মুখিয়ে রয়েছেন আইয়ার। ‘ধাওয়ান খুবই মজাদার একজন মানুষ এবং ভাল অধিনায়ক। আমি শিখরকে অধিনায়ক হিসাবে মাঠে সব কঠিন সিদ্ধান্তগুলি নিতে দেখার জন্য অধীর আগ্রহে রয়েছি।’ দাবি ভারতীয় তারকার।

বন্ধ করুন