বাংলা নিউজ > ময়দান > IND vs SL: কলম্বোয় খেলার মজা মাটি করতে পারে বৃষ্টি, তেমনটাই বলছে আবহাওয়ার পূর্বাভাষ
কলম্বোর আবহাওয়ার পূর্বাভাষ মোটেও সুবিধার নয়।
কলম্বোর আবহাওয়ার পূর্বাভাষ মোটেও সুবিধার নয়।

IND vs SL: কলম্বোয় খেলার মজা মাটি করতে পারে বৃষ্টি, তেমনটাই বলছে আবহাওয়ার পূর্বাভাষ

  • রবিবার দিনভর বিক্ষিপ্ত বৃষ্টির সম্ভাবনা কলম্বোয়।

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল চলাকালীন ক্রিকেটের থেকেও বেশি চর্চায় ছিল সাউদাম্পটনের আবহাওয়া। সারা ক্রিকেটবিশ্বের নজর ছিল টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে দিকে। শেষ পর্যন্ত টেস্টের ফলাফল নির্ধারিত হলেও ম্যাচের উপর বিস্তর প্রভাব ফেলে বৃষ্টি।

এবার নবকলেবরের ভারতীয় দল যখন শ্রীলঙ্কায় নতুন উদ্যমে যাত্রা শুরু করত চলেছে, তখনও ক্রিকেটপ্রেমীদের প্রত্যাশায় জল ঢালতে পারে প্রকৃতি। বিরাট কোহলিদের অনুপস্থিতিতে শ্রীলঙ্কার বিরুদ্ধে তারুণ্যে ভরপুর টিম ইন্ডিয়ার লড়াই দেখতে মুখিয়ে রয়েছেন ক্রিকেটপ্রেমীরা। আইপিএলে চমক দেওয়া তরুণ তুর্কিরা আন্তর্জাতিক ক্রিকেটের আঙিনায় কীভাবে মেলে ধরেন নিজেদের, তা দেখার জন্য উত্সুক সকলেই।

কলম্বোর আবহাওয়ার পূর্বাভাষ।
কলম্বোর আবহাওয়ার পূর্বাভাষ।

যদিও কলম্বোর আবহাওয়া ভালো কথা শোনাচ্ছে না ক্রিকেটপ্রেমীদের। রবিবার কলম্বোয় সিরিজের প্রথম ওয়ান ডে ম্যাচে মাঠে নামছে ভারত-শ্রীলঙ্কা। যদিও রবিবার দিনভর কলম্বোয় বিক্ষিপ্ত বৃষ্টির সম্ভাবনা রয়েছে। সুতরাং, ম্যাচ ভেস্তে যাওয়ার আশঙ্কা থেকেই যায়। অন্ততপক্ষে ম্যাচের গতিপ্রকৃতিতে বাধ সাধতে পারে বৃষ্টি। তাছাড়া কলম্বোর আদ্রতাও ক্রিকেটারদের সেরাটা মেলে ধরার অন্তরায় হয়ে দাঁড়াতে পারে। সবমিলিয়ে পূর্বাভাষ বলছে, রবিবার কলম্বোয় ওয়ান ডে ক্রিকেটের আদর্শ আবহাওয়া দেখা যাবে না মোটেও।

এখন দেখার যে, এই পূর্বাভাষ কতটা যথাযথ প্রমাণিত হয়। অন্ততপক্ষে উপমহাদেশের ক্রিকেটপ্রেমীরা চাইবেন পূর্বাভাষ মতো প্রকৃতি যেন ম্যাচের সময় বেঁকে না বসে।

বন্ধ করুন