বাংলা নিউজ > ময়দান > Ind vs WI: জেনে নিন ভারতীয় সময়ে কখন থেকে দেখতে পাবেন সিরিজের সবকটি ম্যাচ
শিখর ধাওয়ান 

Ind vs WI: জেনে নিন ভারতীয় সময়ে কখন থেকে দেখতে পাবেন সিরিজের সবকটি ম্যাচ

  • একদিনের ম্যাচ শুরু হবে ভারতীয় সময়ে সন্ধে সাতটা থেকে। এছাড়াও পাঁচটি টি টোয়েন্টি ম্যাচ শুরু হবে ভারতীয় সময়ে সন্ধে আটটা থেকে। ফলে যদি সম্পূর্ণ টি টোয়েন্টি ম্যাচ দেখতে চান তাহলে আপনাকে হয়তো জাগতে হবে রাত ১টা পর্যন্ত। এছাড়াও একদিনের ম্যাচ সম্পূর্ণ দেখতে হলে আপনাকে জাগতে হবে রাত ৩টে পর্যন্ত।

৭ জুলাই থেকে শুরু হচ্ছে ভারত বনাম ইংল্যান্ডের সাদা বলের সিরিজ। এই সিরিজে তিনটি টি টোয়েন্টি ও তিনটি একদিনের ম্যাচ খেলবে দুই দল। তবে এই সিরিজ শুরুর আগেই ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজের সাদা বলের সিরিজের দামাম বেজে গেল। বুধবারই ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজ সিরিজের জন্য নিজেদের দল ঘোষণা করেছে টিম ইন্ডিয়া। দলে রয়েছে বেশ কিছু চমক। ইংল্যান্ড সফর শেষ করেই ওয়েস্ট ইন্ডিজের উদ্দেশ্যে রওনা হবে টিম ইন্ডিয়া।

আরও পড়ুন… অশ্বিনের বদলে শার্দুল কেন? মুখ খুললেন টিম ইন্ডিয়ার প্রধান কোচ রাহুল দ্রাবিড়

এবার দল ঘোষণার সঙ্গে সঙ্গে ম্যাচের সময় সূচিও প্রকাশ্যে এল। আসলে ইংল্যান্ড সিরিজ শেষ করেই ওয়েস্ট ইন্ডিজের উদ্দেশ্য রওনা হবে টিম ইন্ডিয়া। এই সিরিজে ভারত ও ওয়েস্ট ইন্ডিজ একে অপরের বিরুদ্ধে তিনটি একদিনের ম্যাচ খেলবে। তারপরে দুই দল পাঁচটি টি টোয়েন্টি ম্যাচ খেলবে।

আরও পড়ুন… অশ্বিনের বদলে শার্দুল কেন? মুখ খুললেন টিম ইন্ডিয়ার প্রধান কোচ রাহুল দ্রাবিড়

এই সিরিজ শুরু হবে ২২ জুলাই থেকে, সিরিজ শেষ হবে ৭ অগস্ট। লম্বা এই সিরিজের টাইমিং নিয়ে ভারতীয় দর্শকরা খুশি হতে পারেন। কারণ একদিনের ম্যাচ শুরু হবে ভারতীয় সময়ে সন্ধে সাতটা থেকে। এছাড়াও পাঁচটি টি টোয়েন্টি ম্যাচ শুরু হবে ভারতীয় সময়ে সন্ধে আটটা থেকে। ফলে যদি সম্পূর্ণ টি টোয়েন্টি ম্যাচ দেখতে চান তাহলে আপনাকে হয়তো জাগতে হবে রাত ১টা পর্যন্ত। এছাড়াও একদিনের ম্যাচ সম্পূর্ণ দেখতে হলে আপনাকে জাগতে হবে রাত ৩টে পর্যন্ত। অর্থাৎ এই সিরিজের ম্যাচ দেখতে হলে সারা রাত জাগতে হবে না।     

বন্ধ করুন