বাংলা নিউজ > ময়দান > IND vs WI: একের পর এক সফল চাল, ক্যাপ্টেন রোহিতে মজেছেন বিশেষজ্ঞ থেকে সমর্থকরা

IND vs WI: একের পর এক সফল চাল, ক্যাপ্টেন রোহিতে মজেছেন বিশেষজ্ঞ থেকে সমর্থকরা

ওয়েস্ট ইন্ডিজের উইকেট পড়ার পর রোহিতসহ ভারতীয় দলের সেলিব্রেশন। ছবি- এএনআই। (ANI)

এই নিয়ে নাগাড়ে পাঁচ ম্যাচ জিতল রোহিতের নেতৃত্বাধীন ভারতীয় দল।

পাকাপাকিভাবে অধিনায়ক রোহিত শর্মার নেতৃত্বে ভারতীয় দলের শুরুটা এখনও পর্যন্ত নিখুঁত হয়েছে। নিউজিল্যান্ডকে তিন টি-টোয়েন্টি সিরিজে হোয়াইটওয়াশ করেছিল টিম ইন্ডিয়া। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে প্রথম দুই ওয়ান ডে জিতে নাগাড়ে পাঁচ ম্যাচ অপরাজিত রোহিতের নেতৃত্বাধীন ভারতীয় দল।

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে দ্বিতীয় ওয়ান ডেতে ব্যাটিং ভরাডুবির পর মাত্র ২৩৭ রানই তুলতে পারে ভারতীয় দল। আমদাবাদের ময়দানে রাতে যেখানে শিশিরে স্পিনারদের বল ধরতে অসুবিধা হওয়ার কথা, সেখানে এই রানের পুঁজি নিঃসন্দেহে যথেষ্ট ছিল না। তবে অধিনায়ক রোহিতের নেতৃত্বাধীন ভারতীয় দল দিনের শেষে ৪৪ রানে ম্যাচ ও সিরিজ, দুইই নিজেদের নামে করে।

রোহিতের ফিল্ডার সাজানো থেকে বোলিং পরিবর্তন, সবকিছুই একেবারে ১০ এ ১০। দ্বিতীয় ওয়ান ডের পর অধিনায়ক রোহিতে মজেছেন বিশেষজ্ঞ থেকে সমর্থক সকলেই। আকাশ চোপড়া রোহিতের প্রশংসা করে এক পোস্টে লেখেন, ‘অধিনায়ক হিসাবে রোহিত অনবদ্য। কোনো সময়ই ম্যাচ নাগালের বাইরে যেতে দেয়নি।’ এক নেটনাগরিক লেখেন, ‘অধিনায়ক রোহিত শর্মা সফলভাবে নিজের অস্বিস্ত জানান দিলেন। দুর্ধর্ষ ফিল্ডিং সাজানো এবং বোলিং পরিবর্তন।’ মোটের ওপর বলতে গেলে রোহিতের অধিনায়কত্বে খুঁত ধরাটাই মুশকিল। তৃতীয় ওয়ান ডেতে জিতে নিশ্চয়ই নিজের ১০০ শতাংশ জয়ের রেকর্ডটা (পাকাপাকিভাবে অধিনায়ক হওয়ার পর) বজায় রাখতে চাইবেন রোহিত।

বন্ধ করুন