বাংলা নিউজ > ময়দান > IND vs WI: ফের মাঠে মেজাজ হারালেন রোহিত, এবার রোষের মুখে মুম্বইয়ের সতীর্থ- ভিডিয়ো

IND vs WI: ফের মাঠে মেজাজ হারালেন রোহিত, এবার রোষের মুখে মুম্বইয়ের সতীর্থ- ভিডিয়ো

শার্দুল ঠাকুরের উপর ক্ষোভ উগরে দেন রোহিত শর্মা।

শার্দুল ঠাকুরের শিথিল, গা ছাড়া ভাবের জন্য ওয়েস্ট ইন্ডিজ অতিরিক্ত এক রান সংগ্রহ করে নেয়। আর এটা দেখেই মারাত্মক চটে যান রোহিত শর্মা। তিনি মাঠের মধ্যেই প্রকাশ্যে শার্দুলের উপর চিৎকার করে ওঠেন।

ওয়েস্ট ইন্ডিজকে মাত্র ২৩ ওভারে গুটিয়ে দিয়েছে টিম ইন্ডিয়া। ১১৪ রানে অলআউট হয়ে গিয়েছে ক্যারিবিয়ান ব্রিগেড। কিন্তু অধিনায়ক রোহিত শর্মা কিন্তু শার্দুল ঠাকুরের গদাইলস্করি চালে মারাত্মক চটেছেন। ম্যাচ চলাকালীন শার্দুল ঠাকুরের শিথিল, অলস আচরণের জন্য ওয়েস্ট ইন্ডিজ অতিরিক্ত এক রান সংগ্রহ করে নেয়। আর এটা দেখেই মারাত্মক চটে যান রোহিত শর্মা। তিনি মাঠের মধ্যেই প্রকাশ্যে শার্দুলের উপর চিৎকার করে ওঠেন। এই প্রথম নয়, রোহিত এর আগেও মাঠের মধ্যেই দলের প্লেয়ারদের উপর ক্ষোভ প্রকাশ করেছেন।

আরও পড়ুন: চাহালের মতো সিনিয়র সাহায্য করলে আত্মবিশ্বাস বাড়ে- কুলচা জুটিকে মিস করছেন কুলদীপ

বার্বাডোজে ভারত এবং ওয়েস্ট ইন্ডিজের মধ্যে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচটি বৃহস্পতিবার অনুষ্ঠিত হয়েছে। প্রথম ম্যাচটি ৫ উইকেটে জেতে টিম ইন্ডিয়া। সেই সঙ্গে ২০২৩ সালের বিশ্বকাপের প্রস্তুতি দুর্দান্ত ভাবে শুরু করেছে ভারত।

আরও পড়ুন: অভিষেকেও সাতে ব্যাট করেছি- পরে নামার ব্যাখ্যা দিতে গিয়ে পুরনো স্মৃতিতে ডুবলেন রোহিত

ঘটনাটি ওয়েস্ট ইন্ডিজের ইনিংসের ১৯তম ওভারের শেষ বলে ঘটে। কুলদীপ যাদবের বলে মিড অফে শট মেরে দুই রান নেন অধিনায়ক শাই হোপ। বল বেশ কিছুটা দূরে যাওয়ার কারণে ২ রান নেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন হোপ। এই সময়ে শার্দুল ঠাকুরের গা ছাড়া মনোভাবের কারণে অতিরিক্ত আরও এক রান নিয়ে নেন শাই হোপ। গা ছেড়ে বল ধরে, সেটা ফেরৎ পাঠাতে পাঠাতেই মোট ৩ রান হয়ে যায়। আর নিজের দলের খেলোয়াড়ের এমন গা ছাড়া মনোভাব দেখে, মাঠের মধ্যে শার্দুলের উপর ক্ষোভ উগড়ে দেন রোহিত। এই ঘটনার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হয়েছে।

বৃহস্পতিবার প্রথম ওডিআই-এ ভারতীয় স্পিনারদের দাপটে ওয়েস্ট ইন্ডিজ ১১৪ রানে গুটিয়ে যায়। কুলদীপ যাদব ৪টি এবং রবীন্দ্র জাদেজা ৩টি উইকেট নেন। আর দুই স্পিনার মিলে মোট ৭ উইকেট নিয়ে নতুন নজির গড়ে ফেলেন। কুলদীপ এবং জাড্ডু জুটি একদিনের ম্যাচে ৭ বা তার বেশি উইকেট নেওয়া প্রথম বাঁ-হাতি ভারতীয় জুটি হয়ে ওঠে। এর আগে কোনও বাঁ-হাতি বোলিং জুটি এমনটা করতে পারেনি।

মাত্র ১১৫ রানের লক্ষ্য তাড়া করতে নেমে ভারত ৫ উইকেট হারিয়ে বসে থাকে। রোহিত-কোহলিরা আগে না নেমে তরুণদের সুযোগ দিলেও, তারা নিরাশ করলেন। ওডিআই-এ ফের হতাশ করলেন সূর্যকুমার যাদব। ব্যর্থ হন হার্দিক পাণ্ডিয়াও। উইন্ডিজের বিরুদ্ধে প্রথম ওডিআই ম্যাচে ভারতের ব্যাটিং দেখার পর, বিরাট কোহলি, রোহিত শর্মাদের পরবর্তী প্রজন্মই প্রশ্নের মুখে দাঁড়িয়ে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

বুবলী-অপুর ঝামেলায় ক্লান্ত শাকিব? ছেলে জয়কে দেশছাড়া করার সিদ্ধান্ত, কোথায় যাবে ক্যাম্পাসের মদ্যপান, বাইরে অশান্তি করলেই আইআইটি খড়্গপুরের মোটা অঙ্কের জরিমানা চোখে মুখে রাগ,অভিমান, যন্ত্রণা স্পষ্ট,টানা পাঁচ ম্যাচ হারের পর হতাশ বিরাট-ভিডিয়ো কলকাতার পারদ ছোঁবে ৪১-এর গণ্ডি! এর মধ্যে বাংলায় কবে কোথায় হবে বৃষ্টি? লন্ডনে চাকরি করে মেয়ে, সানা কি আর দেশে ফিরবে না? অবাক করা জবাব সৌরভের ‘প্রেম-ভালোবাসা সবই…’! জিতু-নবনীতার ডিভোর্সে তাঁর হাত? মুখ খুললেন শ্রাবন্তী গার্ডেনরিচের হাসপাতালে আগুন, রোগীদের উদ্ধার করলেন RPF জওয়ানরা RCB vs SRH: যদি ব্যাটার হতাম- ম্যাচ জেতার পরেও আফসোসের সুর কামিন্সের গলায় লজ্জার ইতিহাস গড়লেন ডোনাল্ড ট্রাম্প, ফৌজদারি মামলায় হাজির হলেন আদালতে বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ-র ঝড় বন্ধ, ময়দানের হাল আরও খারাপ! বক্স অফিসে কার আয় কত

Latest IPL News

চোখে মুখে রাগ,অভিমান, যন্ত্রণা স্পষ্ট,টানা পাঁচ ম্যাচ হারের পর হতাশ বিরাট-ভিডিয়ো RCB vs SRH: যদি ব্যাটার হতাম- ম্যাচ জেতার পরেও আফসোসের সুর কামিন্সের গলায় টানা হার আত্মবিশ্বাসে ধাক্কা দেয়-দলের মানসিক চাপের কথা স্বীকার করলেন RCB অধিনায়ক IPL-এর দ্বিতীয় ইনিংসে ব্যাট করে সর্বনিম্ন এবং সর্বোচ্চ রানের নজিরের মালিক RCB-ই গত বছরও বিশ্বাস করতে পারতাম না, আমি এই জায়গায় থাকব- T20 WC-এর প্রসঙ্গে রিয়ান BCCI-এর উচিত RCB-কে অন্য মালিকের কাছে বেচে দেওয়া- ক্ষোভ উগরালেন ভূপতি ট্র্যাজিক হিরো কার্তিক, হেডের তাণ্ডবে ৫৪৯ রানের IPL ম্যাচে RCB-কে হারাল SRH ১০৬ মিটারের দৈত্যাকার ছক্কা ক্লাসেনের, বল চলে যায় স্টেডিয়ামের বাইরে- ভিডিয়ো ১-৪-৪-৬-৬-৪- ১৯তম ওভারে আব্দুল সামাদ SRH-কে রেকর্ড রানে পৌঁঁছানোর ভিত গড়ে দিলেন চার-ছয়ের ঝড়ে IPL-র ইতিহাসে সর্বোচ্চ দলগত ইনিংস, নিজেদের রেকর্ড নিজেরাই ভাঙল SRH

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.