বাংলা নিউজ > ময়দান > 'ওয়াইড কিধর দে রহা হ্যায় ইয়ার!' ইডেনে আম্পায়ারের সিদ্ধান্তে ফুঁসে উঠলেন রোহিত: ভিডিয়ো

'ওয়াইড কিধর দে রহা হ্যায় ইয়ার!' ইডেনে আম্পায়ারের সিদ্ধান্তে ফুঁসে উঠলেন রোহিত: ভিডিয়ো

রোহিত, বিষ্ণোই ও কোহলি। ছবি- টুইটার।

বিষ্ণোইয়ের বলে আম্পায়ার ওয়াইড ডাকলে রীতিমতো বিরক্ত দেখায় ভারত অধিনায়ককে।

মাঠে আম্পায়ারের সিদ্ধান্তে হতাশা প্রকাশ করা নতুন কিছু নয়। তবে আম্পায়ারের সিদ্ধান্তে বিরক্ত হয়ে সরাসরি এমন মন্তব্য করতে খুব কম ক্যাপ্টেনকেই দেখা গিয়েছে। ইডেনে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সিরিজের প্রথম টি-২০ ম্যাচে আম্পায়ারের একটি ওয়াইড বলের সিদ্ধান্ত মেনে নিতে পারেননি হিটম্যান। খানিকটা অবাক হয়েই আম্পায়ারকে উদ্দেশ্য করে তিনি বলে বসেন, 'ওয়াইড কেন দিচ্ছ বন্ধু!'

ওয়েস্ট ইন্ডিজ ইনিংসের ৭.৫ ওভারে রবি বিষ্ণোইয়ের লেগ স্টাম্পের বাইরের বলে ফ্লিক করার চেষ্টা করেন রোস্টন চেস। বল উইকেটকিপারের হাতে যাওয়ার পর পন্ত সেটিকে স্টাম্পে লাগিয়ে আউটের আবেদন জানান। তবে আম্পায়ার ওয়াইড বলের সংকেত দেন। যদিও বল কিছুতে লাগার আওয়াজ শুনতে পান ভারতীয় ক্রিকেটাররা।

বিরাট কোহলি-সহ আরও কয়েকজন ভারতীয় ক্রিকেটারের মনে হয় বল ব্যাটসম্যানের ব্যাট-প্যাডে লেগে তার পরে উইকেটকিপারের হাতে গিয়েছে। তাই কোহলি এক্ষেত্রে বিরাটকে কট বিহাইন্ডের জন্য রিভিউ নিতে বলেন। বল ব্যাটে লেগেছে কিনা, তা নিয়ে সংশয় ছিল রোহিতের মনে। তবে তিনি নিশ্চিত ছিলেন যে, অন্তত ব্যাটসম্যানের প্যাডে লেগেছে বল। তারই স্পষ্ট আওয়াজ পাওয়া গিয়েছে।

কোহলির কথামতো রোহিত রিভিউ নেন বটে, তবে তার আগে আম্পায়ারে উদ্দেশ্যে বলেন, 'ওয়াইড কিধর দে রহা হ্যায় ইয়ার!' রোহিত এক্ষেত্রে আম্পায়ারকে বলার চেষ্টা করেন যে, বল কোথাও লেগেছে বলেই আওয়াজ পাওয়া গিয়েছে। তাই ওয়াইড কেন দেওয়া হয়েছে, সেটাই বুঝে উঠতে পারেননি হিটম্যান। শেষমেশ টেলিভিশন রিপ্লেতে দেখা যায় বল ব্যাটে লাগেনি, তবে ব্যাটসম্যানের প্যাডে লেগে উইকেটকিপারের হাতে গিয়েছে।

বন্ধ করুন