বাংলা নিউজ > ময়দান > India vs Australia 2020: ‘তোমার ওজন কি ২৫-৩০ কেজি বেশি?’, পন্ত-ওয়েডের স্লেজিংয়ে উত্তাপ বাড়ল মেলবোর্নের
'তোমার ওজন কি ২৫-৩০ কেজি বেশি?’, পন্ত-ওয়েডের স্লেজিংয়ে উত্তাপ মেলবোর্নে। (ছবি সৌজন্য টুইটার)
'তোমার ওজন কি ২৫-৩০ কেজি বেশি?’, পন্ত-ওয়েডের স্লেজিংয়ে উত্তাপ মেলবোর্নে। (ছবি সৌজন্য টুইটার)

India vs Australia 2020: ‘তোমার ওজন কি ২৫-৩০ কেজি বেশি?’, পন্ত-ওয়েডের স্লেজিংয়ে উত্তাপ বাড়ল মেলবোর্নের

দেখুন ভিডিয়ো।

শুভব্রত মুখার্জি

শেষবার ভারত যখন অস্ট্রেলিয়া সফরে গিয়েছিল, তখন ঋষভ পন্ত বনাম টিম পেইনের বাকযুদ্ধের সাক্ষী থেকেছিল গোটা বিশ্ব। পন্তকে বেবি সিট করার প্রস্তাব দিয়েছিলেন পেইন। আর পেইনকে 'অস্থায়ী অধিনায়ক' হিসেবে স্লেজ করেছিলেন পন্থ। এবার মেলবোর্নে ফের দেখা গেল সেই ছলি।

ভারত-অস্ট্রেলিয়া ম্যাচ হবে, আর স্লেজিং হবে না এমনটা যেন হতেই পারে না। চলতি মেলবোর্ন টেস্টে উইকেটের পিছনে দায়িত্ব পালন করছেন ঋষভ পন্থ। প্রতিপক্ষ ব্যাটসম্যানদের স্লেজিং করতেও পিছপা হন না তিনি। দলের বোলারদের উজ্জীবিত করেন। তার পাশাপাশি পন্থ অজি ব্যাটসম্যানদের ফোকাস ও নষ্টের চেষ্টা করেন। এবার অজি তারকা ম্যাথু ওয়েডের সঙ্গে স্লেজিংয়ে জড়িয়ে পড়েন পন্ত। 

ম্যাচের তৃতীয় দিনে স্লেজিংয়ে জড়ালেন ওয়েড এবং পন্ত। স্টাম্প মাইক্রোফোনে তাঁদের সেই কথোপকথন ধরা পড়ল। অস্ট্রেলিয়ার দ্বিতীয় ইনিংসের ২৫ তম ওভারের ঘটনা। সেই সময় বল করছিলেন জসপ্রীত বুমরাহ। তার বল ওয়েডের প্যাড লক্ষ্য করে আসার পরই ওয়েড হালকা পুশ করেন লেগে। সেই সময়েই ব্যঙ্গের হাসি হেসে পন্থ পিছন থেকে ওয়েডকে কটাক্ষ করেন 'হে হে হে!' বলে। পন্থের এমন অদ্ভুত হাসিতে চটে যান ওয়েড।

তিনি সঙ্গে সঙ্গে ওঠেন, 'হে হে হে! তুমি নিশ্চয়ই আবার বিগ স্ক্রিনের দিকে তাকিয়ে নিজের চেহারা দেখছিস!' এই কথা শুনে কমন্ট্রিবক্সে হাসির রোল ওঠে ধারাভাষ্যকারদের মধ্যে। ক্রিকেট অস্ট্রেলিয়া নিজেদের টুইটার হ্যান্ডলে এই মজার বাক্যালাপ শেয়ার করেছে।যা মুহূর্তেই ভাইরাল হয়েছে। পরে বলেন, ‘তুমি কয়েক কিলো ওজন কমাতে চাও? তোমার ওজন কি ২৫-৩০ কেজি বেশি?’

বন্ধ করুন