ফের ব্যর্থ হলেন বিরাট কোহলি। এদিন মাত্র তিন রান করেই টিম সাউথির ইন সুইং বলে এল বি ডবলু হন কিং কোহলি। খালি চোখে দেখেই মনে হয়েছিল একদম প্লাম্ব এলবি। কারণ উইকেটের সামনে তাঁর পায়ে বল লাগে। কোনও ভাবেই উইকেটে বলটি লাগবে না, এটা মনে হচ্ছিল না। তবুও বিরাট কোহলি এই সিদ্ধান্তকে রিভিউ করতে দিয়েছিলেন। DRS -এ দেখা গেল যে একেবারে মিডল স্টাম্পে লাগছিল বলটি। শুধু যে কোহলিই আউট হলেন না, একটি রিভিউও অযথা নষ্ট হল।

এই নিয়ে ক্ষুব্ধ নেটিজেনরা। কিং কোহলি কি নিজের ইগোর শিকার হয়েই এমন একটি রিভিউ নিলেন, সেই প্রশ্নও তুললেন অনেকে। সামনে এসে গেল তাঁর সিদ্ধান্ত রিভিউ করার রেকর্ডও।

গত ১৪ রিভিউয়ে যেখানে তিনি আউট হয়েছেন, মাত্র দুই বার সিদ্ধান্ত পরিবর্তিত হয়েছে। ৩ বার আম্পায়ারস কল হয়েছে, অর্থাত্ সিদ্ধান্ত পরিবর্তন না হলেও রিভিউটি নষ্ট হয় নি। নয় বার কোহলির জন্য রিভিউ হারায় ভারত।এই নিয়েই অনেক টুইট শনিবার সকালে দেখা গেল সোশ্যাল মিডিয়ায়।

নিজের ফর্ম নিয়ে অবশ্য প্রকাশ্যে কোনও উদ্বেগ প্রকাশ করছেন না কোহলি। এই নিয়ে তাঁকে আগে জিজ্ঞেস করা হলে কোহলি বলেছিলেন যে তিনি ভালো খেলছেন, কিন্তু রান পাচ্ছেন না। খুব বেশি ভাবলে সব কিছু ঘেঁটে যাবে বলেও মনে করেছিলেন তিনি।

এদিন দ্বিতীয় টেস্টের প্রথন দিনে ২৪২ রানে অল আউট ভারত। ভালো শুরু করেও বড় রান করতে ব্যর্থ পৃথ্বী, পুজারা ও বিহারী। ফের পাঁচ উইকেট নিলেন জেমিসন। জবাবে কিউয়িরা কোনও উইকেট না হারিয়ে দিনের শেষে ৬৩।


বন্ধ করুন