বাড়ি > ময়দান > India vs South Africa 1st ODI: বৃষ্টির জেরে ভেস্তে গেল ম্যাচ, হল না এক বলও
বৃষ্টির জেরে ভেস্তে গেল প্রথম ম্যাচ (ছবি সৌজন্য টুইটার @BCCI)
বৃষ্টির জেরে ভেস্তে গেল প্রথম ম্যাচ (ছবি সৌজন্য টুইটার @BCCI)

India vs South Africa 1st ODI: বৃষ্টির জেরে ভেস্তে গেল ম্যাচ, হল না এক বলও

  • করোনাভাইরাসের জন্য ফাঁকা স্টেডিয়ামে খেলা হওয়ার গুজব ছড়ালেও মাঠে দর্শকরা এসেছিলেন।

ধর্মশালার সঙ্গে যেন ভারত ও দক্ষিণ আফ্রিকার এক অদ্ভূত যোগ রয়েছে। গত সেপ্টেম্বরে টি-টোয়েন্টি ম্যাচে বৃষ্টির জন্য ধর্মশালায় একটিও বল খেলা হয়নি। এদিনও সেই একই ঘটনা পুনরাবৃত্তি হল। বৃষ্টির জেরে একদিনের সিরিজের প্রথম ম্যাচ ভেস্তে গেল।

বুধবার সারারাত ধর্মশালায় বৃষ্টি হয়েছে। তার জেরে আউটফিল্ড ভিজে ছিল। সেজন্য নির্ধারিত সময়ে টস হয়নি। দুপুর ১টা ১৫ মিনিটে আম্পায়ারদের মাঠে পরিদর্শনের কথা ছিল। কিন্তু তার আগেই আবার বৃষ্টি নামে ধর্মশালায়। কিছুক্ষণের মধ্যে বৃষ্টি থেমে গেলেও কালো মেঘে ঢেকে রয়েছে স্টেডিয়ামের একটি অংশ। তবে দুটো নাগাদ ধীরে ধীরে কভার সরানো হচ্ছে। তখন কিছুুটা আশা তৈরি হয়েছিল।

কালো মেঘে ঢাকা ধর্মশালা (ছবি সৌজন্য পিটিআই)
কালো মেঘে ঢাকা ধর্মশালা (ছবি সৌজন্য পিটিআই)

কিন্তু কিছুক্ষণ পরই অঝোরে বৃষ্টি নামে। এরপর বৃষ্টি থামলে সুপার সকার দিয়ে আউটফিল্ড শুকনো করার কাজ শুরু করেন মাঠকর্মীরা। তারমধ্যে বৃষ্টি নামলে ম্যাচের আশা কার্যত শেষ হয়ে যায়। ঠিক হয়, ২০ ওভারের ম্যাচের জন্য সন্ধ্যা সাড়ে ৬টা দেখা হবে। তবে আবহাওয়ার উন্নতি হয়নি। শেষপর্যন্ত ৫টা ২০ মিনিট নাগাদ ম্যাচ পরিত্যক্ত ঘোষণা করা হয়।

এদিকে, করোনাভাইরাসের জন্য ফাঁকা স্টেডিয়ামে খেলা হওয়ার গুজব ছড়ালেও মাঠে দর্শকরা এসেছিলেন। তবে তা খুব একটা বেশি নয়। সম্ভবত বৃষ্টির পূর্বাভাসের জন্য এই মাঠমুখো হয়নি মানুষ।

বন্ধ করুন