বাংলা নিউজ > ময়দান > হারলেন সুমিত নাগাল, ফরাসি ওপেনের কোয়ালিফায়ারে শেষ ভারতীয়দের দৌড়
সুমিত নাগাল। ছবি- টুইটার।
সুমিত নাগাল। ছবি- টুইটার।

হারলেন সুমিত নাগাল, ফরাসি ওপেনের কোয়ালিফায়ারে শেষ ভারতীয়দের দৌড়

স্ট্রেট সেটে কোয়ালিফায়ারের দ্বিতীয় রাউন্ডে পরাস্ত হন নাগাল।

ফরাসি ওপেনের দ্বিতীয় রাউন্ডের কোয়ালিফায়ারে নিজের থেকে ২৩ ধাপ পিছনে থাকা চিলির আলেহান্দ্রো তাবিলোর কাছে পরাস্ত হন সুমিত নাগাল। ৩-৬, ৩-৬ ব্যবধানে স্ট্রেট সেটে হেরে গ্র্যান্ডস্ল্যামের কোয়ালিফায়ার থেকে বিদায় নেন ভারতীয় টেনিস তারকা।

নিজের প্রথম রাউন্ডে একই স্কোরলাইনে ইতালির রর্বাতো মারকোরাকে পরাস্ত করে বুধবার সন্ধ্যায় ২৩ বছরের তাবিলোর বিরুদ্ধে কোর্টে নামেন নাগাল। প্রথম সেট হেরে যাওয়ার পর দ্বিতীয় সেটেও শুরুটা ভাল হয়নি তাঁর। প্রথমেই নাগালের সার্ভ ভাঙতে সক্ষম হন দক্ষিণ আমেরিকান তরুণ। তবে লড়াই করে ম্যাচে ফিরে আসেন নাগাল। কিন্তু ৩-১ এগিয়ে গিয়েও অবশেষে পরাজিত হন ভারতীয় টেনিস তারকা।

নাগালের পাশাপাশি ভারতের আরও সিঙ্গেলস তারকা রামকুমার রামানাথনও পরাস্ত হন বিশ্বের প্রাক্তন ৩৩ নম্বর টেনিস তারকা, উজবেকিস্তানের ডেনিস ইস্তোমিনের কাছে। রামানাথন তাঁর প্রতিপক্ষের বিরদ্ধে কার্যত দাঁড়াতেই পারেননি। ১-৬, ২-৬ ব্যবধানে তিনিও স্ট্রেট সেটে হেরেই বিদায় নেন।

এর ফলে ফ্রান্সের মাটির কোর্টে শেষ হল ভারতীয় সিঙ্গেলস প্রতিনিধিত্ব। অঙ্কিতা রায়না ও প্রজ্ঞেশ গুনেশ্বরণ আগেই নিজেদের ম্যাচ হেরে টুর্নামেন্ট থেকে বিদায় নিয়েছিলেন। গ্র্যান্ড স্লামে, বিশেষত সিঙ্গলস বিভাগে আরও একবার হতাশাজনক পারফর্ম্যান্সের দেখা মিলল ভারতীয় টেনিস তারকাদের থেকে।

বন্ধ করুন