বাড়ি > ময়দান > টি-টোয়েন্টি বিশ্বকাপে ভাইরাল জেমিমার টুইস্ট, নিরাপত্তরক্ষীর পর এবার খুদে অজিরা
লাভ আজ কালে হ্যাঁ মেয় গলত গানে নেচে ঝড় তুলছেন এই ভারতীয় ব্যাটসওমেন (সৌজন্যে-আইসিসি)
লাভ আজ কালে হ্যাঁ মেয় গলত গানে নেচে ঝড় তুলছেন এই ভারতীয় ব্যাটসওমেন (সৌজন্যে-আইসিসি)

টি-টোয়েন্টি বিশ্বকাপে ভাইরাল জেমিমার টুইস্ট, নিরাপত্তরক্ষীর পর এবার খুদে অজিরা

  • অস্ট্রেলিয়ায় টি-টোয়েন্টি বিশ্বকাপের আসরে চর্চার কেন্দ্রবিন্দুতে ভারতীয় ব্যাটসওমেন জেমিমা রডগিজের এই ডান্স মুভস। সিকিউরিটি গার্ডের পর এবার অস্ট্রেলিয়ার খুদে ক্রিকেটারদের নাচের ক্লাস নিলেন জেমিমা।

ব্যাট হাতে বাইশ গজে বিপক্ষের ত্রাস তিনি। তবে ডান্স ফ্লোরেও যে কাউকে টক্কর দিতে পারবেন ভারতীয় মহিলা ক্রিকেটের উজ্বল নক্ষত্র জেমিমা রডগিরেজ। এবার কার্তিক আরিয়ান-সারা আলি খানের লাভ আজ টু-এর হ্যাঁ,মেয় গলত গানে নিজের কিলার মুভস দেখালানের এই ভারতীয় ব্যাটসওমেন। আপতত টি-টোয়েন্টি বিশ্বকাপে অংশ নিতে অস্ট্রেলিয়ায় রয়েছে ভারত। দল আগেই সেমিফাইনালে পৌঁছে গিয়েছে, তাই সেলিব্রেশন তো জরুরি।

বৃহস্পতিবার নিউজিল্যান্ডের বিরুদ্ধে রুদ্ধশ্বাস ম্যাচে জয় লাভের পর ফুরফুরে মেজাজে পাওয়া গিয়েছিল জেমিমাকে। শনিবার ফের একবার লাভ আজ কাল ছবির হ্যাঁ মেয় গলত গানে নাচলেন এই তরুণী। এবার অস্ট্রেলিয়ার খুদে ক্রিকেটার টুইস্ট শেখালেন জেমিমা। আইসিসি নিজেদের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে পোস্ট করেছে সেই ভিডিয়ো। যেখানে জেমিমা ছাড়াও রয়েছেন ভারতীয় মহিলা ক্রিকেট দলের অপর সদস্যা হরলিন।

এর আগে গত বৃহ্স্পতিবার বিশ্ব ক্রিকেটের নিয়ামক সংস্থা আইসিসি তাঁর টুইটার হ্যাণ্ডেল থেকে একটি ভিডিয়ো পোস্ট করে। যেখানে জেমিমাকে এই গানে নাচতে দেখা যায় এক অস্ট্রিলয় সিকিউরিটি গার্ডের সঙ্গে। যা নিমেষেই ভাইরাল হয়ে যায়।


অভিনেতা কার্তিক আরিয়ানও এই পোস্ট রিটুইট করে লেখেন, আমার পছন্দের ক্রিকেটার নাচছে হ্যাঁ মেয় গলত গানে...কাপটা ঘরে নিয়ে আসো জেমি.. আর হ্যাঁ,জনগণের দাবি মেনে ওই অস্ট্রেলিয় সিকিউরিটি গার্ডকেও বলিউডে নিয়ে আসো।


চলতি বিশ্বকাপে গ্রুপ লিগে অপরাজিত রয়েছে ভারত। চার ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে গ্রুপ এ-এর শীর্ষস্থানীয় টিম হিসাবে সেমিফাইনালে গিযেছে হরমনপ্রীতের দল।

বন্ধ করুন