বাংলা নিউজ > ময়দান > IPL 2020: কেকেআরের জয় কি আইনসঙ্গত? জানতে চান প্রাক্তন ভারতীয় পেসার
অভিযোগ, ফাস্টার ওয়ান করার সময় নারিনের কনুই আইসিসি-র নিয়মের চেয়ে বেশি অ্যাঙ্গেলে বেঁকেছে।
অভিযোগ, ফাস্টার ওয়ান করার সময় নারিনের কনুই আইসিসি-র নিয়মের চেয়ে বেশি অ্যাঙ্গেলে বেঁকেছে।

IPL 2020: কেকেআরের জয় কি আইনসঙ্গত? জানতে চান প্রাক্তন ভারতীয় পেসার

  • নারিনের বোলিং অ্যাকশন যখন রিপোর্টেড হয়েছে, তখন কেকেআর-এর জয় কতটা বৈধ? প্রশ্ন ডোড্ডা গণেশের।

শুভব্রত মুখার্জি

কিংস ইলেভেন পঞ্জাব-এর বিরুদ্ধে রুদ্ধশ্বাস জয় পেয়েছে কেকেআর বাহিনী। এই জয়ে মুখ্য ভূমিকা পালন করেছেন নাইটদের দুই বোলার প্রসিধ কৃষ্ণ এবং সুনীল নারিন।ম্যাচের শেষ ওভারে বল করতে আসেন নারিন। ১৪ রান হাতে নিয়ে বল করে কেকেআর-কে এনে দেন কাঙ্ক্ষিত জয়। এরপরেই কেকেআর শিবিরে আসে দুঃসংবাদ। জানা যায় নারিনের বোলিং অ্যাকশন রিপোর্টেড হয়েছে। ফাস্টার ওয়ান করার সময় নাকি তাঁর কনুই আইসিসি-র নিয়মের চেয়ে বেশি অ্যাঙ্গেলে বেঁকেছে।

চারদিক থেকে যখন নারিন এবং কলকাতা নাইট রাইডার্সের ভবিষ্যত নিয়ে প্রশ্ন উঠছে তখন সেই সন্দেহ দূর করতে টুইট করেন প্রখ্যাত ধারাভাষ্যকার হর্শ ভোগলে। তিনি লেখেন, নারিনের বোলিং অ্যাকশন রিপোর্টেড হয়েছে। তবে এক্ষুনি পরের ম্যাচে বল করতে তাঁর বাধা নেই। তবে পরের ম্যাচগুলিতে তাঁকে হয়ত অনেক স্লো বল করতে দেখব আমরা।

ভোগলের এই টুইটকে হাতিয়ার করে প্রাক্তন ভারতীয় পেসার ডোড্ডা গণেশ প্রশ্ন তুলেছেন, 'নারিনের বোলিং অ্যাকশন যখন রিপোর্টেড হয়েছে, তখন কেকেআর-এর জয় কতটা বৈধ? বিষয়টি নিয়ে ভাবা জরুরি।'

স্বাভাবিক ভাবেই প্রশ্ন ওঠে তাহলে কি আর এই আইপিএল খেলতে দেখা যাবে না নারিনকে? যদি তাই হয়, তাহলে কী হবে টুর্নামেন্টে কেকেআর-এর ভবিষ্যৎ? 

বেশ কয়েক বছর আগে নারিনের বোলিং অ্যাকশন রিপোর্টেড হয়েছিল। সে বার তিনি রিহ্যাবে গিয়ে নিজের বোলিং অ্যাকশন রিমডেল করে দলে ফেরেন। ফলে প্রথম কয়েকটা ম্যাচে বল হাতে সে ভাবে সাফল্য পাননি। 

বন্ধ করুন