বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > আগরকরের সেরা IPL একাদশে নেই কোহলি, জায়গা হল না অরেঞ্জ ক্যাপের মালিক রাহুলেরও
বিরাট কোহলি। (ছবি সৌজন্য, টুইটার @RCBTweets)
বিরাট কোহলি। (ছবি সৌজন্য, টুইটার @RCBTweets)

আগরকরের সেরা IPL একাদশে নেই কোহলি, জায়গা হল না অরেঞ্জ ক্যাপের মালিক রাহুলেরও

  • ট্রেন্ট বোল্ট, দেবদূত পাডিক্কালরাও জায়গা পেলেন না টিম ইন্ডিয়ার প্রাক্তন তারকার বেছে নেওয়া দলে।

আইপিএল ২০২০-তে ব্যক্তিগত পারফর্ম্যান্সের নিরিখে টুর্নামেন্টের সেরা এগার জনের দল বেছে নিলেন অজিত আগরকর। টিম ইন্ডিয়ার প্রাক্তন পেসারের বেছে নেওয়া দলে জায়গা হল না বিরাট কোহলির।

একা কোহলিই নন, আগরকরের পছন্দের দলে নেই টুর্নামেন্টে সবথেকে বেশি রান সংগ্রহ করা লোকেশ রাহুলও। ট্রেন্ট বোল্ট, দেবদূত পাডিক্কালের মতো ক্রিকেটাররা আইপিএল ২০২০-তে নজরকাড়া সত্ত্বেও আগরকর নিজের দলে জায়গা করে দিলেন না তাঁদের।

স্টার স্পোর্টেসর ইউটিউব চ্যানেলে পোস্ট করা ভিডিওয় আগরকর নিজের দলের দুই ওপেনার বেছে নিয়েছেন সানরাইজার্স হায়দরাবাদ অধিনায়ক ডেভিড ওয়ার্নার ও দিল্লি ক্যাপিটালসের শিধর ধাওয়ানকে।

আগরকরের দলে মুম্বই ইন্ডিয়ান্সের চারজন ক্রিকেটার রয়েছেন। ব্যাটিং অর্ডারের তিন ও চার নম্বরে যথাক্রমে ইশান কিষাণ ও সূর্যকুমার যাদব জায়গা পেয়েছেন। হার্দিক পান্ডিয়া রয়েছেন ছয় নম্বরে। জসপ্রীত বুমরাহ রয়েছেন পেসার হিসেবে। যদিও মুম্বই অধিনায়ক রোহিত শর্মার জায়গা হয়নি দলে। অবাক করার বিষয় হল, ট্রেন্ট বোল্টও জায়গা পাননি আগরকরের সেরা একাদশে। টুর্নামেন্টের সেরা উঠতি তারকা দেবদূত পাডিক্কালের নামও বিবেচনা করেননি অজিত।

অজিত আগরকরের সেরা আইপিএল একাদশ:- ডেভিড ওয়ার্নার, শিখর ধাওয়ান, ইশান কিষাণ, সূর্যকুমার যাদব, এবি ডি'ভিলিয়র্স, হার্দিক পান্ডিয়া, মার্কাস স্টইনিস, কাগিসো রাবাদা, জসপ্রীত বুমরাহ, যুজবেন্দ্র চাহাল ও বরুণ চক্রবর্তী।

বন্ধ করুন