বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > IPL 2020: KKR-এর জার্সিতে প্রয়াত শ্বশুরকে বেনজির শেষ শ্রদ্ধা নীতিশ রানার
নীতিশ রানা। ছবি- আইপিএল।
নীতিশ রানা। ছবি- আইপিএল।

IPL 2020: KKR-এর জার্সিতে প্রয়াত শ্বশুরকে বেনজির শেষ শ্রদ্ধা নীতিশ রানার

  • দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে মাঠে নামার ঠিক আগের দিনই প্রিয়জন বিয়োগের যন্ত্রণাদায়ক খবর পান নাইট রাইডার্সের তারকা ক্রিকেটার।

ইতিমধ্যেই দু'দফায় আলাদা-আলাদা ওপেনিং জুটি ব্যবহার করে কেকেআরকে হতাশ হতে হয়েছে। গিলের সঙ্গে নারিনের জুটি সাফল্যে এনে দিতে পারেনি। গিলের সঙ্গে রাহুল ত্রিপাঠীর ওপেনিং জুটিও নির্ভারতা দিতে পারেনি দলকে। দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে গিলের সঙ্গে নীতিশ রানাকে ওপেনিংয়ে পাঠিয়ে যাচাই করে নেয় কেকেআর। গিল ব্যর্থ হলেও রানা ৮১ রানের সুপারহিট ইনিংস খেলেন।

ব্যক্তিগত হাফ-সেঞ্চুরিতে পৌঁছনোর পরে রানা নারিনের অভিবাদন স্বীকার করেন। ঠিক তার পরেই কেকেআরের একটি বিশেষ জার্সি তুলে ধরতে দেখা যায় নীতিশকে। জার্সির পিছনে লেখা ছিল সুরিন্দর।

(আইপিএলের যাবতীয় আপডেট ও লাইভ স্কোর জানতে ক্লিক করুন এখানে।)

আসলে ম্যাচের আগের দিন নীতিশ রানার স্ত্রী'র পিতৃবিয়োগ ঘটে। প্রয়াত শ্বশুর মশাইকে রানা এভাবেই শেষ শ্রদ্ধা জ্ঞাপন করেন।

আইপিএলের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে রানার এভাবে শ্রদ্ধা জানানোর ভিডিওটি পোস্ট করা হয়। ক্যাপশনে লেখা হয়, ‘ইনিংসের ওপেন করতে পাঠানো হয়েছিল। নীতিশ রানা নিখুঁত হাফ-সেঞ্চুরি উপহার দেন এবং উত্সর্গ করেন প্রয়াত শ্বশুর মশাইকে, যিনি আগের দিন মারা গিয়েছেন।’

কেকেআরও তাদের অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে নীতিশের জার্সি তুলে ধরার ছবিটি পোস্ট করে লেখে, 'নীতিশ রানার হৃদয় ছোঁয়া শ্রদ্ধা শ্বশুর মশাইকে, গতকালই যাঁর মৃত্যু হয়েছে। সুরিন্দর মারওয়া।'

বন্ধ করুন