বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > IPL 2020: হাঁটুর বয়সী ক্রিকেটারদের চ্যালেঞ্জ করছেন যুবরাজ

কর্নাটকের ব্যাটসম্যান দেবদূত পাডিক্কাল বর্তমানে মরু প্রদেশে ব্যস্ত আরসিবির হয়ে ম্যাচ খেলতে। প্রথম ম্যাচ থেকেই নিজের ব্যাটসম্যান হিসেবে জাত চিনিয়েছেন তিনি। অভিষেকেই করেছেন অর্ধ শতরান।পাডিক্কালের ব্যাটিংয়ের সঙ্গে অনেকেই মিল পাচ্ছেন যুবরাজ সিংয়ের পুল বা ড্রাইভ শটের।

স্বয়ং যুবরাজও উচ্ছ্বসিত পাডিক্কালের ব্যাটিংয়ের। যুবি টুইট করে তাঁর সঙ্গে ব্যাট করার ইচ্ছে প্রকাশও করেছেন। পাডিক্কালকে চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছেন যুবি কে কত দূরে বল মারতে পারেন তার চ্যালেঞ্জ।

যুবরাজকে প্রত্যুত্তরে সম্মান পাডিক্কাল জানিয়েছেন তাঁর সঙ্গে ব্যাট করতে তিনিও মুখিয়ে।তিনি টুইটে লিখেছেন ‘‌আমি আপনার সঙ্গে কখনওই প্রতিযোগিতা করতে পারব না। আপনাকে দেখেই ফ্লিক শট শিখেছি। সবসময়ই আপনার সঙ্গে ব্যাট করার ইচ্ছে ছিল,চলুন।’‌ যুবরাজকে পাজি বলে সম্বোধন করে আরসিবির এই ক্রিকেটার জানিয়েছেন তাঁর ক্ষমতা নেই পাল্লা দেওয়ার। তবে একসঙ্গে ব্যাট করতে চান অবশ্যই। অবসর নিয়ে নিলেও ফের পঞ্জাবের হয়ে খেলার ইচ্ছে প্রকাশ করেছেন যুবরাজ। ঘরোয়া ক্রিকেটে তাই পাডিক্কালের মুখোমুখি হতে পারেন, এই সম্ভাবনা ওড়ানো যাচ্ছে না। 

এর আগেও রসিকতার ছলে যুবরাজ রাহুল তেওয়াটিয়াকে ধন্যবাদ জানিয়েছিলেন তাঁর রেকর্ড না ভাঙার জন্য। প্রসঙ্গত শেল্ডন কট্রেলের বলে পাঁচটি ছক্কা মেরে দলকে জয়ের জায়গায় নিয়ে গিয়েছিলেন রাজস্থানের রাহুল তেওয়াটিয়া। 

 

বন্ধ করুন